মৃ’ত্যুদ’ন্ড রা’য়ের আগ মু’হূর্তে যা বলেছিল রি’ফাতের বাবা-মা ও বোন – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / মৃ’ত্যুদ’ন্ড রা’য়ের আগ মু’হূর্তে যা বলেছিল রি’ফাতের বাবা-মা ও বোন

মৃ’ত্যুদ’ন্ড রা’য়ের আগ মু’হূর্তে যা বলেছিল রি’ফাতের বাবা-মা ও বোন

Advertisement

বরগুনার রিফাত হ’ত্যা মা’মলায় তার স্ত্রী’ আয়েশা সিদ্দিকা মিন্নিসহ ৬ জনের ফাঁ’সির আদেশ দিয়েছেন আ’দালত। আজ বুধবার দুপুরে এ মা’মলার রা’য় ঘোষণা করেন বরগুনার জে’লা ও দায়রা জজ আ’দালতের বিচারক মো. আছাদুজ্জামান।







এছাড়া এ মা’মলায় ৪ জনকে খা’লাস প্রদান করা হয়েছে। রা’য়ের আগ মুহূ’র্তে রিফাতের বোন ইসরাত জাহান মৌ বলেন, আম'রা দুই ভাই-বোন। আ’মার বাবার আর কোনো ছেলে নাই। স্বাভাবিক কা’রণেই ভা’ইকে হা’রি’য়ে আজ আমা’দের পরিবার ”নিঃ’স্ব।







ভাই আ’মার ছিল ক”লিজার টুকরা। সে ছিল আ’মার সা’হস ও ভরসা। তারপ’রও আম'রা ভা’ইয়াকে তো আ’র ফি’রে পাব না। তবে মি’ন্নিসহ সব খুনির দৃ’ষ্টা’মূ’লক সাজা হলে কি’ছুটা শান্তি পাব। ভাই’য়া’র আ’ত্মাও শা’ন্তি পাবে।







ভাইয়ের হ’ত্যা”কারী’দের সর্বো’চ্চ সা’জা চাই মা’ন’নীয় আ’দা’ল’তের কাছে। মা”ম’লা’র বা’দী রিফা’তের বা’বা আ’বদু’ল হা’লিম দুলা’ল শ’রীফ ব’লেন, দে’শের বি’চার ব্য’ব’স্থার ওপর আ’মা’দের আ’স্থা আছে।







আ’দাল’ত রি”ফা’তের খু’নে’র স’ঙ্গে জ’ড়ি’ত’দের এমন শা’স্তি দি’ক যা’তে আ’ম’রা স্ব’স্তি পাই। ছেলে’টা’র আ’ত্মা’ যেন শা’ন্তি’তে ঘু’মা’য়। রি’ফাতে’র মা ডে’ইজি আ’ক্তার বলেন, ‘আমি সব আ’সা’মি’র ফাঁ’সি চা’ই।







এমন জ’ঘন্য হ’ত্যা’কা’ণ্ড যেন আর না হয়। আ’মা’র মতো’ আর কোনও মা’য়ে’র বুক যেন খা’লি’ না হয়।’ প্রা’প্তবয়’স্ক আ’সা’মি’রা হ’লেন—রাকিবুল হা’সান রিফা’ত ফ’রা’জি (২৩), আল কাই’উ’ম ওরফে রাব্বি আকন (২১),







মো’হাইমি’নুল ই’সলাম সি’ফাত (১৯), রেজও’য়ান’ আলী খান হৃদয় ওর’ফে টিকটক হৃদয় (২২), মো. হাসান (১৯), মো. মুসা (২২), আয়শা সিদ্দিকা মিন্নি (১৯), রাফিউল ইস’লাম রাব্বি (২০), মো. সাগর (১৯), ও কামরুল ইস’লাম সাইমুন (২১)।







প্রসঙ্গত, ২০১৯ সা’লের ২৬ জুন বর’গুনা সর’কা’রি ক’লে’জের সা’মনে’ নয়ন ও তার সহ’যো’গী স’ন্ত্রা’সী’রা প্রকাশ্যে রা’মদা দি’য়ে কু’পি’য়ে রিফা’ত ‘শ’রী’ফকে গুরু’তর’ আ’হ’ত করে। এরপর বী’রদ’র্পে অ’স্ত্র’ উঁচি’য়ে এলা’কা ত্যা’গ ক’রে তা’রা।







গু’রু’তর আ’হ’ত রিফা’ত ব’রি’শাল শের-ই বাংলা মে’ডি’ক্যাল ক’লে’জ হাস’পা’তালে ওই দি’নই মা’রা’ যা’ন। গত ১ সে’প্টে’ম্বর রি’ফা’ত শ’রী’ফ হ”ত্যা’ মা’ম”লায় রিফা’তে’র স্ত্রী মি’ন্নিসহ ২৪ জনের বি’রু’দ্ধে বর’গুনা’র সিনি’য়র জুডি’শি’য়াল ম্যাজি”স্ট্রেট আ’দা’লতে দুই ভা’গে বি’ভ’ক্ত’ অভি’যো’গপ’ (চার্জশিট) দেয় পু’শ।







এ’কই’সঙ্গে রি’ফা’ত হ’ত্যা’ মা’ম’লা’র এক ন’ম্বর আ’সা’মি ন’য়ন বন্ড ব’ন্দু’ক’যু’দ্ধে নি’হ’ত হও’য়ায় তাকে মা’ম’লা থেকে অ’ব্যা’হতি দেও’য়া হয়। গত ১ জা’নুয়া’রি রিফা’ত হ’ত্যা’ মা’মলা’র প্রা’প্ত’বয়স্ক ১০ আ’সা’মি’র বি’রু’দ্ধে চার্জ গ’ঠন করেন বর’গুনার জে’লা ও দা’য়রা জজ আ’দাল’ত।







অ’ন্যদি’কে, গত ৮ জা’নুয়া’রি রি’ফাত হ’ত্যা’ মা’ম’লার অপ্রা’প্তব’য়স্ক ১৪ আ’সা’মি’র বি’রু’দ্ধে চা’র্জ গঠন করেন বরগুনার শিশু আ’দা’লত। এ মা’ম’লার চা’র্জশিট’ভু’ক্ত প্রা’প্ত’বয়’স্ক আ’সা’মি মো. মু’সা এখনও প’লা’ত’ক রয়ে’ছেন। এছাড়াও নি’হ’ত রি’ফা’র স্ত্রী মি’ন্নি’সহ অপ্রা’প্তব’য়’স্ক ৮ আ’সা’মি উচ্চ আ’দা’লত এবং বর’গু’নার শিশু আ’দালতে’র আদে’শে জা’মিনে র’য়েছেন।






Advertisement
Advertisement

Check Also

বিয়ের ১১ দিন পর নববধূকে তালাক দিয়ে শাশুড়িকে বিয়ে

Advertisement Advertisement মাত্র ১১ দিন আগে ধূমধাম করে বিয়ে হয়েছিল নূরন্নাহার খাতুনের (১৯)। শ্বশুরবাড়িতে এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!