কুয়াকাটায় যার সঙ্গে হোটেলে রাত কাটান মিন্নি, বেড়িয়ে এলো আরো নতুন তথ্য – OnlineCityNews

কুয়াকাটায় যার সঙ্গে হোটেলে রাত কাটান মিন্নি, বেড়িয়ে এলো আরো নতুন তথ্য

বহু’ল আলোচিত বর’গুনার রিফাত শরীফ হ’ত্যা মা’ম’লায় রিফাতের স্ত্রী আ’য়েশা সিদ্দিকা মিন্নিসহ ৬ জনের ফাঁ’সির আ’দেশ দিয়েছেন আদালত। একই মা’মলায় ৪ জনকে খা’লাস প্রদা’ন করা হয়েছে। এছাড়া প্র’ত্যেককে ৫০ হাজার টাকা জরি’মানা করে’ছেন আ’দালত।







বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর পৌনে ২টার দিকে এ মা’মলার রা’য় ঘো’ষণা করেন বর’গুনার জে’লা ও দা’য়রা জ’জ আদা’লতের বিচারক মো. আছাদুজ্জামান।







এর আগে গত বছর সে’প্টেম্বরে পাঁচ দি’নের রি’মা’ন্ডের দু’দিন শে’ষ হ’তেই রি’ফাত হ’ত্যা’কা’ণ্ডে জ’ড়িত থা’কার কথা স্বী’কার করে আ’দা’লতে স্বী’কা’রো’ক্তিমূ’লক জবা’ন’ব’ন্দি দেন সা’ক্ষী থেকে আ’সা’মি বনে যাওয়া রি’ফা’তের স্ত্রী আ’য়শা সিদ্দিকা মি’ন্নি।







যে’খানে মি’ন্নি রি’ফা’তের স’ঙ্গে স’ম্পর্ক থেকে শুরু করে ন’য়ন বন্ডের সঙ্গে বি’য়ে, শা’রী’রিক স’ম্প’র্ক সবই স্বী’কার করেছেন। তিনি জা’নিয়ে’ছেন, রিফা’তে’র স’ঙ্গে স’ম্পর্ক থা’কলেও তা’র অ’বহে’লায় মি’ন্নি নয়’নের দি’কে ঝুঁ’কতে থা’কে।







এ ছা’ড়া রি’ফা’তের আ’গেই ন’য়’নের স’ঙ্গে তার বি’য়ে হয়। সে স’ময় নিয়’মিত নয়’নের বা’ড়িতে যাতায়াত করত মিন্নি। তা’দের মধ্যে শা’রী’রিক স’ম্প’র্ক গ’ড়ে ওঠে। মি’ন্নি বলেন, ন’য়’নের স’ঙ্গে বি’য়ের বি’ষ’য়টি আ’মার পরিবারের কে’উ জানে না।







২০১৯ সা’লের শুরুর দি’কে ক’লেজ থেকে পি’কনি’কে কু’য়াকা’টা যাও’য়ার বা’স আ’মি মিস করি। ত’খন নয়’নের মো’টরসা’ইকেলে আ’মি কু’য়াকা’টা যাই এবং ন’য়নের সঙ্গে এ’কটি হো’টেলে রা’ত্রিযা’পন করি।







রি’ফাতের স’ঙ্গে বি’য়ের পরেও নয়’নের সঙ্গে শা’রী’রিক স’ম্পর্ক ব’জায় রা’খে মিন্নি। এসব নিয়ে মি’ন্নির সঙ্গে রি’ফাতের হা’তা’হা’তিও হয়। রি’ফাত’কে শি’ক্ষা দে’য়ার উ’দ্দেশ্যেই মূ’লত নয়’নের সঙ্গে প্ল্যা’ন ক’রেন মি’ন্নি। হ’ত্যার দিন’ও এ বিষয়ে নয়’নের স’ঙ্গে বার বার ফো’নে কথা হয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *