ফাঁ’সির রা’য় শুনে হাসতে হাসতে যা বললেন আ’সা’মি রিফাত ফরাজি – OnlineCityNews

ফাঁ’সির রা’য় শুনে হাসতে হাসতে যা বললেন আ’সা’মি রিফাত ফরাজি

ব’হুল আ’লোচিত বরগু’নার রি’ফাত শরীফ হ’ত্যা’ মা’ম’লায় রিফাতের স্ত্রী’ আ’য়েশা সিদ্দি’কা মি’ন্নিসহ ৬ জ’নের ফাঁ”সি’র আ’দেশ দিয়ে’ছেন আ’দাল’ত। এ”কই মা’মলায় ৪ জন’কে খা’লাস প্র’দান করা হ’য়েছে।







এছাড়া প্রত্যে’ক’কে ৫০ হা”জার টাকা জ’রি’মা’না করেছেন আ’দা’লত। বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপু’র পৌ’নে ২টার দিকে এ মা’মলা’র রায় ঘো’ষণা ক’রেন বর’গু’নার জে’লা ও দা’য়রা জ’জ আ’দাল’তের বিচা’রক মো. আছাদুজ্জামান।







রি’ফা’ত হ’’ত্যা’ মা’ম’লায় ‘ফাঁ’সি’র দ’ণ্ড’প্রা’প্ত ‘আ’সা’মি মো. রা’কিবুল হা’সান ওরফে রি’ফা’ত ফ’রাজী রায়ের পর হা’সতে হাসতে আ’দা’লত থেকে বেরিয়ে প্রি’জনভ্যা’নে ওঠেন। এ সময় তিনি বলেন, ‘আম’রা সব আ’ল্লা’হর ওপর ছে’ড়ে দিলাম। অ’তী’তে যা হয়ে’ছে তা আ’ল্লাহ ক’রে’ছেন আর ভবি’ষ্যতে যা হবে সে’টাও আ’ল্লা’হই করবেন।’







বুধবার দুপুর ২টা ৫৫ মিনিটে আ’দা’লত থেকে আ’সা’মি’দের কা’রা’গারে নে’য়ার সম’য় প্রি’জন’ভ্যা’নে ও’ঠার মু’হূ’র্তে এসব কথা বলেন রি’ফাত ফ’রাজি। ত’বে আশ’পা’শের শ’ব্দে’র কা’রণে তার বা’কি ব’ক্ত’ব্য স্প’’ষ্ট শো’না যায়’নি।







এ সময় শুধু আ’ল কা’ইয়ু’ম ওর’ফে রা’ব্বি আ’কন ছা’ড়া বাকি সা’জা’প্রাপ্ত’রা স্বা’ভা’বিক ছি’লেন। প্র’স’ঙ্গ’ত ব’হুল আ’লো’চিত বর’গু’’নার রি’ফা’ত শ’রী’ফ হ’ত্যা মা’ম’লায় রিফা’তের স্ত্রী’ আ’য়েশা’ সি’দ্দি’কা মি’ন্নি’সহ ছয়’জ’নের ফাঁ”সি’র আ’দেশ দেন আ’দা’ল’ত।







এক’ই মা’মলায় চা’রজ’নকে খা’লাস দেয়া হয়েছে। এ’ছা’ড়া প্রত্যে’ককে ৫০ হা’জার টা’কা জ’রিমা’না ক’রে’ছেন আ’দালত। বুধ’বার (৩০ সেপ্টেম্বর) দু’পুর পৌ’নে ২টার দিকে এ ‘মা’ম’লার রায় ঘো’ষ’ণা করেন বর’গু’নার জে’লা ও দা’য়রা জ’জ আ’দা’লতের ‘বি’চা’রক মো. আছাদু’জ্জামান।







ফাঁ’সির দ’ণ্ড’প্রা”প্ত’রা হলেন- মো. রাকিবুল হাসান ওরফে রিফা’ত ফরাজী (২৩), আল কাইয়ুম ওরফে রাব্বি আকন (২১), মোহা’ইমিনুল ইস’লাম সিফাত (১৯), রেজো’য়ান আলী খান হৃদ’য় ওরফে টি’কট’ক হৃদয় (২২), মো. হাসান (১৯) ও আ’য়েশা সিদ্দিকা মিন্নি (১৯)।







এছা’ড়া এ মা’মলা’য় ‘চার আ’সা’মিকে বে’ক’সুর খালা’স দেয়া হয়ে’ছে। খা’লা’সপ্রা’প্ত’রা হলে’ন- মো. মু’সা (২২), রাফিউ’ল ইস’লাম রাব্বি (২০), মো. সাগর (১৯) ও কাম’রুল হাসান সায়মুন (২১)।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *