আদালতে আসার আগে কেন মুরগির মাংস দিয়ে ভাত খেয়েছেন মিন্নি? – OnlineCityNews

আদালতে আসার আগে কেন মুরগির মাংস দিয়ে ভাত খেয়েছেন মিন্নি?

বরগুনার আলোচিত মো. শাহনেওয়াজ রিফাত শরীফ (২৬) হ’ত্যা মা’মলার রায় ঘোষণা করা হবে আজ বুধবার (৩০ সেপ্টেম্বর)। এরই মধ্যে সাদা ‘পোশাকে আদালতে উ’পস্থিত হয়েছেন এ মা’মলার অন্যতম আ’সামি ও নি’হত রিফাতের স্ত্রী আয়শা সি’দ্দিকা মিন্নি।







এরই মধ্যে বা’বার সাথে আদা’লতে এসেছেন মি’ন্নি। মি’ন্নির বাবা মো’জাম্মেল হোসেন কিশো’র বলেন, ‘আ’দালতে আসার আগে মিন্নি মুরগির মাংস দিয়ে ভা’ত খেয়েছেন। মিন্নি আ’মার মেয়ে, আমি যেমন এখন শ’ক্ত আছি, আমা’র ‘মেয়েও তেমনই আ’ত্মবি’শ্বাসী।







রায় যাই হোক, আ’ম'রা কো’নোভাবে বিচ’লিত নই।’ মো’জাম্মেল হো’সেন কিশো’র আরও বলেন, ‘আমিও বি’শ্বাস করি, যদি আ’দালতে কারো হ’স্তক্ষে’প না থাকে, তাহ’লে আমা’র মে’য়ে খা’লাস পাবে।







আর যদি কো’নো প্র’ভাব থাকে, তা’হলে তাঁকে কোনোভাবে ফাঁসানো হতে পারে। তবে আমি এতটু’কুও বিচ’লিত নই।  কারণ, বাংলার জ’মিনে আ’দালত একটা না। অ’বশ্যই আমি কোনো না কো’নো আদালতে ন্যা’য়বি’চার পাব।’







২০১৯ সালের ২৬ জুন বর’গুনা সর’কারি ক’লেজের সামনে প্রকা’শ্যে নৃ’শংস’ভাবে কুপি’য়ে হ’ত্যা করা হয় রিফা’ত শরী’ফকে। মা’মলার ২৪ আসা’মির মধ্যে নি’হত রিফাতের স্ত্রী আ’য়শা সিদ্দিকা মি’ন্নিসহ প্রা’প্তবয়স্ক ১০ আ’সামির রায় ঘো’ষণা আজ।







মা’মলার প্রধান আসা’মি মো. সাব্বির আ’হম্মেদ নয়ন ওরফে নয়’নবন্ড গত বছরের ২ জুলাই ভোররাতে পু’লিশের সঙ্গে ‘বন্দু’ক’যু’দ্ধে’ নি’হত হন। অন্য একজন আসামি মো. মুসা আগে থেকেই পলা’তক।







এ মা’মলায় মোট ৭৬ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়। মা’মলায় রা’ষ্ট্রপক্ষে ছিলেন বর’গুনার সর’কারি কৌঁসুলি (পিপি) ভু’বন চন্দ্র হাল’দার। স’ঙ্গে ছি’লেন প্যা’নেলভু’ক্ত আ’ইনজীবী এ এম মুজি’বুল হক কি’সলু ও মোস্তা’ফিজুর র’হমান বা’বুল।







আ’সামিদের প’ক্ষে ছি’লেন অ্যাড’ভোকেট মা’হবুবুল বারী আস’লাম, মো. শা’হজাহান মিয়া, হু’মায়ুন কবীর, অলি উল্ল্যা’হ স’বুজ ও আ’বদুর রহ’মান না’ন্টু।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *