শাকিব খানের সাথে হিরো আলমের তুলনা করে যা বললেন মুকুল নেত্রবাদী – OnlineCityNews

শাকিব খানের সাথে হিরো আলমের তুলনা করে যা বললেন মুকুল নেত্রবাদী

ঢাকাই চলচ্চি’ত্রের জন’প্রিয় চিত্র’নায়ক শাকিব খান। বর্তমান সময়ে চাহি’দা স’ম্প’ন্ন নায়ক তিনি। তার সি’নেমা মানেই হল মা’লি’কদের বাড়’তি আ’গ্রহ।







এবার তার সঙ্গে আ’লোচিত ও সমা’লো’চিত অভি’নেতা হিরো আ’লমে’র তুলনা করলেন নি’র্মা’তা মু’কুল নেত্রবাদী। বি’ষয়’টি ব্যাখ্যা ক’রে এ পরি’চা’লক বলেন, ‘ইউ’টিউ’ব, ফেস’বুকে হি’রো আ’লমে’র একটা জ’নপ্রি’য়তা আছে।







আমাদে’র শাকিব খান নাম্বার ওয়ান শাকিব খান। এটা অ’স্বী’কা’র করা’র কোনো উ’পায় নেই। আমা’র জা’না’মতে ইউ’টিউব, ফেস’বুকে শা’কিব খানের চেয়ে কম জন’প্রিয় নন হিরো আ’লম। হিরো আলমের কিন্তু হলে দর্শ’ক নেই।







এক’দিনে তো আর শাকি’ব খান হয়নি, একদিনে মান্না হয়নি, তেমনি এক’দিনে হিরো আ’লমও হতে পারবে না। কিছু’টা সময় লাগবে। সবার সহ’যো’গিতা কামনা করছি।’







হিরো আলম মি’উজিক ভিডিওর পাশা’পাশি বেশ কয়েকটি টে’লিফি’ল্মে অ’ভিনয় করে’ছেন। নি’জের প্রযো’জনায় নির্মাণ করেছেন ‘সাহ’সী হিরো আলম’ নামে সিনেমা।







এ সি’নে’মার মা’ধ্যমে দেশ’সে’রা চি’ত্রনায়’ক শাকিব খান’কে টে’ক্কা দিতে চান তিনি। এই সিনেমায় হিরো আ’ল’মের বিপ’রীতে অভিনয় করেছেন— সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান।







এছাড়াও অভি’নয় ক’রেছেন ‘মির সিরা’জী, তনু পাণ্ডে, রেহেনা জলি, নিরা’ঞ্জ’ন গুল’জার, কালা আ’জিজ প্রমুখ। পরিচা’লনা করে’ছেন এ আর মু’কুল নে’ত্রবাদি। গল্প লি’খেছেন পি’জি মো’স্তফা’। চিত্রনা’ট্য লিখে’ছেন দেলোয়ার জাহান ঝন্টু।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *