লুঙ্গি পরে যেভাবে পালাতে গিয়েও বাঁচতে পারলেন না ধ’র্ষ’ক মাসুম – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / লুঙ্গি পরে যেভাবে পালাতে গিয়েও বাঁচতে পারলেন না ধ’র্ষ’ক মাসুম

লুঙ্গি পরে যেভাবে পালাতে গিয়েও বাঁচতে পারলেন না ধ’র্ষ’ক মাসুম

Advertisement

সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে স্ত্রী’কে গণধ’র্ষণের মা’মলার ৬ নম্বর আ’সামি মাহফুজুর রহমান মাসুমকে গ্রে’ফতার করেছে পু’লিশ।







গতকাল সোমবার রাত সাড়ে ১২টায় সিলেটের জৈন্তাপুর উপজে’লার হরিপুর এলাকায় এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রে’ফতার করে জে’লা গোয়েন্দা পু’লিশ (ডিবি) ও কানাইঘাট থা’না পু’লিশ।







পু’লিশ জানিয়েছে, যে আত্মীয়ের বাড়িতে মাসুম আশ্রয় নিয়েছিলেন, সেখান থেকে রাতের বেলা লুঙ্গি পরে পালাতে গিয়ে গোয়েন্দা জালে আ’ট’কা পড়েন তিনি। মাসুমের গ্রে’ফতারের খবর নিশ্চিত করেন কানাইঘাট থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) শামসুদ্দোহা।







এমসি কলেজের ইংরেজি বিভাগের স্মাতক (সম্মান) শ্রেণির চতুর্থ বর্ষের শিক্ষার্থী মাসুম। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) তাকে সিলেট মহানগরের শাহপরান থা’নায় হস্তান্তর করার পর আ’দালতে হাজির করা হতে পারে বলে জানান শামসুদ্দোহা।







গ্রে’ফতার মাসুম এমসি কলেজের ছাত্রলীগ কর্মী এবং ছাত্রাবাসে ধ’র্ষণকা’ণ্ডে অ’ভিযু’ক্ত ছয় আ’সামির মধ্যে একমাত্র নিয়মিত শিক্ষার্থী। তার নামে ছাত্রাবাসে সিট বরাদ্দ ছিল। ধ’র্ষণকা’ণ্ডের পর তার সিটটি কলেজ কর্তৃপক্ষ বাতিল করেছে।







সিলেটের সীমান্ত উপজে’লা কানাইঘাটের দক্ষিণ বাণীগ্রাম ইউনিয়নের লামা-দলইকান্দি গ্রামে মাসুমের বাড়ি।







পু’লিশ জানায়, পলাতক মাসুমকে গ্রে’ফতারে গোয়েন্দা পু’লিশের একাধিক দল তৎপর ছিল। গতকাল সোমবার তিনি ‘এলাকায় আছেন’ এমন খবরে কানাইঘাট, জকিগঞ্জ ও জৈন্তাপুর এলাকায় অ’ভিযান চালায়। সেখান থেকে গোয়েন্দা দল খবর পায় মাসুম হরিপুর এলাকায় আছেন।







পরে সেখান থেকে তাকে গ্রে’ফতার করা হয়। তিনি যে আত্মীয়ের বাড়িতে ছিলেন, সেখান থেকে লুঙ্গি পরিহিত অবস্থায় পালাতে চেয়েছিলেন। গ্রে’ফতার এড়াতে এই বেশ ধরেছিলেন, তবে কোথায় যেতে চাচ্ছিলেন; এ বিষয়ে কিছু বলেননি মাসুম।







এমসি কলেজে ধ’র্ষণকা’ণ্ডে এখন পর্যন্ত সাতজন গ্রে’ফতার হলেন। এর মধ্যে এজাহারভুক্ত পাঁচ আ’সামি এখন পু’লিশের হাতে। পলাতক আছেন তারেকুল ইস’লাম ওরফে তারেক।






Advertisement
Advertisement

Check Also

চাকরি ছেড়ে ৪০ হাজার টাকার ব্যবসায় বছরে ২০ লাখ টাকা ইন’কাম

Advertisement চাকরি ছেড়ে ৪০ হাজার টাকার ব্যবসায় ১ বছরে ২০ লাখ টাকার মালিক! – লেখাপড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!