সুশান্তের শরীরে যে জিনিষটা পাওয়া যায়নি, CBI-কে জানালো AIIMS – OnlineCityNews

সুশান্তের শরীরে যে জিনিষটা পাওয়া যায়নি, CBI-কে জানালো AIIMS

সুশান্ত সিং রাজপুতের দে’হে কোনও বি’ষ মে’লেনি। সিবিআইয়ের কাছে পেশ করা অভিনেতার ময়’নত’দন্ত ও ভি’সেরা রি’পোর্টে এম’নই দা’বি করে’ছে AIIMS হাস’পাতাল।







ডা. সুধীর গু’প্তার নে’তৃত্বা’ধীন ডা’ক্তা’রদের একটি দল যে রি’পোর্ট পেশ ক’রেছে, তা সি’বিআই-এর ত’দ’ন্তকে আরও এগি’য়ে নিয়ে যাবে। স্প’ষ্ট হতে পারে সু’শান্ত আ’দৌ আ’ত্মহ’ত্যা করেছিলেন, না’কি তাঁ’কে খু’ন করা হয়েছে।







সু’শান্ত সিং রা’জপুতের ভি’সেরা রি’পোর্ট পুন’রায় খ’তিয়ে দে’খে সো’মবার কে’ন্দ্রীয় গো’য়ে’ন্দা সং’স্থার কাছে পেশ ক’রেছে AIIMS হাসপাতা’ল। টাই’মস না’ওয়ের কা’ছে সূ’ত্র জা’নিয়েছে, সু’শান্তের দে’হে কোনও অর’গ্যা’নিক বি’ষ পাওয়া যায়নি।







রি’পোর্টে এও জা’নানো হ’য়েছে যে, কুপার হাস’পাতালের রি’পোর্টও খ’তিয়ে দেখ’বে AIIMS হাস’পাতাল। মৃ’তদে’হ যে ঘ’রে রেখে পরীক্ষা হয়, সে’খানে যথে’ষ্ট আ’লোও ছি’ল না ব’লে দা’বি করা হয়।







বি’ষক্রি’য়ায় সু’শান্তের মৃ’ত্যু হয়ে’ছে কি না, তা খ’তিয়ে দেখতে ৭ সে’প্টেম্বর এইমস-এর ফ’রেন্সিক দল ভি’সেরা পরী’ক্ষা করে’ছিল বলে জা’না যায়।







ভি’সেরা রি’পোর্ট সম্ব’ন্ধে বল’তে গি’য়ে এই’মসের ফরে’ন্সি’ক মেডি’ক্যাল বোর্ডের চেয়া’রম্যান ডা. সুধীর গুপ্তা বলেছেন, ‘সুশান্ত সিং রাজ’পু’তের মৃ’ত্যু মা’মলায় এইমস ও সিবি’আই একটি চু’ক্তি করেছে তবে আরও অনেক কিছু জানা প্রয়োজন।







কি’ছু আইনি দি’কও খতি’য়ে দে’খার প্রয়ো’জন রয়েছে। এটা সম্পূর্ণ’ অকা’ট্য হবে।’এ দিকে, সুশা’ন্তের পরিবারের আইন’জীবী বিকাশ সিং জানি’য়েছেন, ‘এইমস দলের ডাক্তার অনেকদিন আগেই আ’মায় জানিয়েছেন,







আ’মি যে ছ’বিগুলি পাঠি’য়েছিলাম, তা’তে এটা ২০০% ই’ঙ্গিত করছে যে এটা শ্বা’স’রো’ধ করে খু’নের ঘটনা, আ’ত্মহ’ত্যা নয়।’ এই ম’ন্তব্য দে’খে আ’বার ডা. সু’ধীর মি’শ্র বলে’ছেন, ‘ক্ষত’চিহ্ন দে’খে ম’তামত দে’ওয়া যা’বে না।’






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *