সুশান্ত মৃ’ত্যু মা’মলা নিয়ে অবশেষে মুখ খুলল CBI, বেড়িয়ে এলো আরো কিছু নতুন তথ্য – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / সুশান্ত মৃ’ত্যু মা’মলা নিয়ে অবশেষে মুখ খুলল CBI, বেড়িয়ে এলো আরো কিছু নতুন তথ্য

সুশান্ত মৃ’ত্যু মা’মলা নিয়ে অবশেষে মুখ খুলল CBI, বেড়িয়ে এলো আরো কিছু নতুন তথ্য

Advertisement
Advertisement

দিশা হারাচ্ছে সুশান্তের মৃ’ত্যুর ত’দন্ত। সিবিআই থেকে গোটা মা’মলা এখন সরে গিয়েছে এনসিবির ত’দন্তে- বলিউডের মা’দকযোগ নিয়েই চলছে যাব’তীয় মিডিয়া কভারেজ। গত কয়েকদিন ধরেই এই বি’ষয় নিয়ে অসন্তুষ্ট সুশান্তের পরিবার ও অনুরাগীরা।







প্রয়াত অ’ভিনেতার মৃ’ত্যুর বিচার চেয়ে সিবিআইয়ের কাছে বারবার কাতর আর্জি জানিয়েছে তাঁরা। সুশান্তের মৃ’ত্যুর ফরেনসিক রিপোর্ট কেন এখনও প্রকাশ্যে আনছে না সিবিআই? প্রশ্ন তাঁদের।







এই সব প্রশ্নের মাঝে সোমবার অবশেষে মুখ খুলল সিবিআই। এদিন প্রেস বিবৃতি জারি করে কেন্দ্রীয় ত’দন্তকারী সংস্থা জানাল- ‘ পেশাদার ভাবে সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ত’দন্ত চালাচ্ছে কেন্দ্রীয় ত’দন্তকারী সংস্থা (সিবিআই)। এই মৃ’ত্যুর স’ঙ্গে জড়িত প্রত্যেকটি বি’ষয় খতিয়ে দেখাচ্ছে, এবং কোনওরকম সম্ভাবনাই আমা’দের তরফে উড়িয়ে দেওয়া হয়নি আজকের তারিখ পর্যন্ত।







ত’দন্ত জারি রয়েছে….’ সুশান্ত মা’মলার গতিপ্রকৃতি নিয়ে দু-দিন আগেই এক সাংবাদিক সম্মেলন করে অসন্তোষ প্রকাশ করেছেন অ’ভিনেতার বাবার আইনজীবী বিকাশ সিং ।







সুশান্তের পরিবারের মতে অ’ভিনেতার মৃ’ত্যুর মা’মলাকে অন্য পথে ঘোরানো হচ্ছে । এদিন বিকাশ সিং দাবি করেন, এইমস -এর চিকিৎসক তাঁর কাছে স্বীকার করেছেন গলা টিপে খু’ন করা হয়েছে সুশান্তকে । অথচ এই বি’ষয়ে এখনও পর্যন্ত কোনও বিবৃতি জারি করেনি সিবিআই, সামনে আসেনি এইএমস টিমের তৈরি ফরেনসিক রিপোর্ট ।







ধীর গতিতে মা’মলা এগোনোতেও রীতিমতো বির’ক্ত তিনি । একই সুরে সুর মেলান সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। তিনি তিনদিন আগে টুইট করেন- ‘আমর’া অনেক ধৈর্য ধরেছে! আর কতদিন সময় লাগবে সত্যিটা সামনে আসতে ? #SSRDeathCase’।







সোমবার সিবিআইয়ের ত’দন্ত নিয়ে অসন্তুষ্টি প্রকাশ করে ২রা অক্টোবর থেকে অনশনে বসার কথা জানিয়েছে সুশান্তের দুই প্রাক্তন কর্মচারী অঙ্কিত আচার্য ও গণেশ। সিবিআই ত’দন্তের মন্থর গতি নিয়ে এদিন প্রশ্ন তোলে তাঁরাও।







ডিজিটাল প্রতিবাদের পথে হেঁটে সোমবার ফের টুইটারে #AIIMSBeFairWithSSRReport টেন্ড করাচ্ছেন সুশান্ত ভক্তরা। আজ সকাল থেকে টুইটার ইন্ডিয়ায় পয়লা নম্বরে ট্রেন্ড করছে এই হ্যাশট্যাগ। এখনও পর্যন্ত প্রায় সাড়ে তিন লক্ষ টুইট হয়েছে এই হ্যাশট্যাগকে ঘিরে।







উল্লেখ্য গত ১৪ জুন বান্দ্রার কার্টার রোডের ফ্ল্যাট থেকে উ’দ্ধার হয় সুশান্তের দে’হ। এরপর প্রায় ৬৫ দিন ধরে এই মা’মলার ত’দন্ত করলেও কোনও এফআইআর দায়ের করেনি মুম্বই পু’লিশ। অ’ভিনেতার মৃ’ত্যুর ৪১ দিনের মাথায়, ২৫ জুলাই বিহার পু’লিশে এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কেকে সিং।







তিনি রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবারের বিরু’দ্ধে সুশান্তকে আ’ত্মহ’ত্যায় প্ররোচণা দেওয়ার অ’ভিযোগ আনেন। এরপর বিহার সরকারের আবেদন মেনে কেন্দ্র ৫ অগস্ট এই মৃ’ত্যুর ত’দন্তভার তুলে দেয় সিবিআইয়ের হাতে।







যদিও সুপ্রিম কোর্টে এর বিরোধিতা করেন রিয়া চক্রবর্তী ও মহারাষ্ট্র সরকার। তবে কেন্দ্রের সি’দ্ধান্তে সুপ্রিম সিলমোহর পড়ে ১৯ অগস্ট। এরপর থেকে সিবিআই এই মৃ’ত্যুর ত’দন্ত শুরু করেছে।







এই মৃ’ত্যু মা’মলার স’ঙ্গে জড়িত আর্থিক তছরুপের মা’মলার ত’দন্ত চালাচ্ছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এবং মা’দক সংক্রা’ন্ত মা’মলা খতিয়ে দেখছে এনসিবি।

Advertisement
Advertisement

Check Also

আমার কোনও ইগো নেই, আমার কাছে সব মানুষ সমান: সানি

Advertisement কিছু বছর অভিনয়ের পর বহু অভিনেতা-অভিনেত্রীই পা বাড়ান প্রযোজনার দিকে। সেই পথেই এবার এগোতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!