বিয়ের আগেই হবু বরের সঙ্গে দুবাই যেসব করে বেড়াচ্ছেন নুসরাত ফারিয়া – OnlineCityNews

বিয়ের আগেই হবু বরের সঙ্গে দুবাই যেসব করে বেড়াচ্ছেন নুসরাত ফারিয়া

ঢাকাই সিনে’মার জন’প্রিয় চিত্রনা’য়িকা নু’সরাত ফা’রিয়া মাজহার গিয়েছেন বেড়াতে। সঙ্গী হ’য়েছেন তার হবু বর রনি রি’য়াদ রশিদ। গ’ত’কাল শুক্র’বার ফা’রিয়া’র ই’ন’স্টাগ্রা’ম থেকে পর’পর বেশ ক’য়ে’কটি ছবি প্র’কা’শ হয়,







যা থে’কে বো’ঝা যায় বেশ খো’শ মে’জা’জেই আ’ছে’ন তিনি। ছ’বিগু’লো দুবা’ইয়ে’র। তা ছা’ড়া বে’ড়া’বার স্থা’ন নি’শ্চিত হও’য়া গে’ছে ই’নস্টা’গ্রা’মে নুসরাত ফারিয়ার দেওয়া ‘চেক-ইন’র মাধ্যমে।







রাত যাপন কর’ছেন ফা’ই’ভ পাম জু’মেই’রাহ হো’টেল অ্যা’ন্ড রি’সো’র্টে। হবু বর রনি’র স’ঙ্গেও ছবি প্র’কা’শ ক’রেছে’ন ‘আশি’কী’, ‘বস টু’, ‘শা’হে’নশাহ’খ্যাত ফা’রি’য়া।







দীর্ঘ ৫ মাস ১৫ দিন পর ঘ’র থেকে বে’রি’য়েছেন নু’সরা’ত ফা’রিয়া। তাই দে’শে না বেড়িয়ে রনির সঙ্গে এ’কা’ন্তে স’ময় কা’টা’তে বেছে নি’য়ে’ছেন ম’ধ্য’প্রা’চ্যের দা’মি দে’শ’গুলো’র মধ্যে দুবাই’কে।







আ’গামী ৩ অ’ক্টো’বর ফি’র’বেন ঢাকাই সি’নে’মার এই না’য়িকা। এর আগে গত ১০ মার্চ ভা’র’তের মু’ম্বা’ইয়ে ফারি’য়া গিয়েছিলেন শু’টিংয়ে’র কাজে।







দী’র্ঘ সাত ব’ছ’রের প্রেম শেষে গত ‘মার্চেই বাগ’দান সা’রেন নুস’রা’ত ফা’রিয়া মা’জহা’র। ডিসে’ম্ব’রের শে’ষে’র দিকে র’নি রি’দ র’শি’দের সঙ্গে বি’য়ের পিঁ’ড়িতে বস’বে’ন তিনি।






Leave a Reply

Your email address will not be published.