Breaking News
Home / বিনোদন / আবারও তু’ফান তুলে ১৫ সেকেন্ডের ভিডিওতে নেট দুনিয়ায় পূর্ণিমা

আবারও তু’ফান তুলে ১৫ সেকেন্ডের ভিডিওতে নেট দুনিয়ায় পূর্ণিমা

Advertisement

মাত্র ১৫ সেকেন্ডের ভিডিও। আর এতেই কুপোকাত নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় দিলারা হানিফ পূর্ণিমা। ফেসবুকের পাশপাশি ইনস্টাগ্রামেও বেশ সক্রিয় ও জনপ্রিয়। সম্প্রতি ইনস্টাগ্রামে ১৫ সেকেন্ডের একটি গানের একটি হিন্দি গানের সঙ্গে ঠোঁট মেলান এই অ’ভিনেত্রী। আর এতেই ভিডিওটি ইনস্টাগ্রামে আলোড়ন তোলে।







বিষয়টি নিয়ে যদিও অনেক ভক্তই আনন্দিত হয়েছেন। তেমনি অ’ভিমত হিসেবে কেউ কেউ বলছেন, আসলে পূর্ণিমা’র টিকট’কের মতো প্ল্যাটফরমে আসা ঠিক নয়। কেন ঠিক নয়, সে যু’ক্তি অবশ্য নেই।







১৯৯৭ সালে নবম শ্রেণীতে পড়ার সময় তার অ’ভিনীত ছবি ‘এ জীবন তোমা’র আমা’র’ মুক্তি পায়। আর এ ছবিটি ছিলো তার প্রথম ছবি। বলতে গেলে ‘এ জীবন তোমা’র আমা’র’ দিয়েই চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন তিনি। সুন্দর চেহারার অধিকারিণী এই অ’ভিনেত্রী শুরুতেই অ’ভিনয়ের সঙ্গ অসাধারণ শারীরিক সৌন্দর্য এর জন্য সবার মন জয় করে নেন।







মিস ডায়না ও কাল্লু মামা ছায়াছবিতে বেশ খোলামেলা পোশাকে হাজির হয়ে দর্শকদের নজর কাড়েন। ২০০৩ সালে মুক্তি পায় তার সব থেকে সফল ছবি মতিউর রহমান পানু পরিচালিত ‘মনের মাঝে তুমি’। এটি বাংলাদেশ-ভা’রতের যৌথ প্রযোজনায় বাংলাদেশের সবথেকে সফল ছবির মধ্যে অন্যতম।







২০০৮ সালে তার অ’ভিনীত আরেকটি বাণিজ্যিক সফল ছায়াছবি ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ মুক্তি পায়। এই চলচ্চিত্রে অ’ভিনয়ের জন্য মেরিল-প্রথম আলো পুরস্কার-এর তারকা জ’রিপ ও সমালোচক শাখায় শ্রেষ্ঠ চলচ্চিত্র অ’ভিনয়শিল্পী (নারী) বিভাগে মনোনীত হন। একই বছর তিনি মান্নার প্রযোজিত শেষ চলচ্চিত্র পিতামাতার আমানত-এ মান্নার বিপরীতে অ’ভিনয় করেন।







চলচ্চিত্রে অ’ভিনয়ের পাশাপাশি টিভি নাট’কেও কাজ করেছেন। দীর্ঘ এই ক্যারিয়ারে মাঝে মধ্যেই আবার আলোচনায় স্থান করে নেন তিনি।






Advertisement

 

View this post on Instagram

 

😉❤️

A post shared by Purnima (@therealpurnima) on

Advertisement
Advertisement

Check Also

নায়িকা সুচন্দার ‘জীবনের শ্রেষ্ঠ পুরস্কার’

Advertisement ‘এটি আনন্দের ব্যাপার। দেরিতে হলেও যে পুরস্কার পাচ্ছি তা নিঃস’ন্দেহে এটি আমা’র জীবনের শ্রেষ্ঠ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!