যে কারণে এবারও ছে’লের সঙ্গে দেখা পাচ্ছে না বাবা শা’কিব – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / যে কারণে এবারও ছে’লের সঙ্গে দেখা পাচ্ছে না বাবা শা’কিব

যে কারণে এবারও ছে’লের সঙ্গে দেখা পাচ্ছে না বাবা শা’কিব

Advertisement

বলিউডে ‘স্টার কিড’ শব্দটা অ’তি পরিচিত হলেও ঢাকাই সিনেমায় এই শব্দটা পরি’চিত হচ্ছে শাকিব খান ও অ’পু বিশ্বা’সের এ’কমাত্র সন্তান আব্রা’ম খান জয়কে দিয়ে। বাবা-মা’য়ের ম’তো পর্দায় জন’প্রিয় না হলেও সামাজিক যো’গাযো’গমা’ধ্যমে তুমুল জনপ্রিয় জয়।







২০১৬ সালের আজ’কের দিনে (২৭ সেপ্টেম্বর) কল’কা’তার একটি হাস’পাতা’লে জয় জ’ন্ম’গ্রহণ করে। সেই হিসেবে আজ জ’য়ের চতুর্থ জ’ন্ম’দিন। খোঁ’জ ‘নিয়ে জানা গেছে, জয় বর্ত’মা’নে মা’য়ের সঙ্গে ব’গুড়া’য় অ’ব’স্থান করছে। কিছু’দিন আ’গে নানি মা’রা’ যাও’য়ায় এ’বারের জ’ন্ম’দিনে নেই কোনো আ’য়ো’জন।







আর ঢা’কায় না থা’কায় এবা’রের জ’ন্ম’দিনে দেখা হ’চ্ছে না বাবা শা’কি’ব খানের স’ঙ্গে। না’গরি’ক ব্য’স্ত’তায় বাবা শাকিব খানের সঙ্গে জ’য়ের আ’য়ো’জন করে খুব এ’কটা দে’খা না হ’লেও গত বছ’রের জ’ন্ম’দিনে বাবা শা’কিব খান সকা’লে’ই উ’প’হার’ নিয়ে দে’খা ক’রতে গি’য়ে’ছিলে’ন জ’য়ের স’ঙ্গে।







সেই ছবি ভা’ই’রাল হয়ে’ছিল সা’মা’জি’ক যো’গাযো’গমাধ্য’মে। এ ছা’ড়া গত বছ’র মা অ’পু বি’শ্বা’সও বেশ ঘটা করে পা’লন করে’ছি’লেন ছে’লের জ’ন্ম’দিন। সে’খানে’ উপ’স্থি’ত ছি’লেন অ’পুর পরি’বা’রের স’দস্য ও ঘনি’ষ্ঠ’জন।







শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল গু’লশা’নের বা’ড়ি’তে ক’ঠো”র গো’পনী’য়তা’য় নিজের সর্বাধিক সি’নেমা’র না’য়িকা অ’পু বিশ্বা’সকে বিয়ে করেন। প্রায় ১০ বছর পর এক সন্তা’নের খব’রের সঙ্গে নিজে’দের বি’য়ের খবর গ’ণমা’ধ্যমে নিয়ে আসেন অ’পু। এসব কার’ণে ২০১৭ সা’লের ২২ নভেম্বর শাকি’ব বি’চ্ছে’দে’র জন্য আ’বেদ’ন করেন।







২০১৮ সালের ২২ ফে’ব্রুয়া’রি এই দ’ম্পতি’র বি’চ্ছে’দ হয়। শা’কিব-অ’পুর ১০ বছ’রের সংসা’রে এ’কটি ছে’লে’সন্তানে’র জ’ন্ম হয়। বি’চ্ছে’দের পর জয় ব’র্তমা’নে মা’য়ে’র স’ঙ্গে ব’সুন্ধ’রা আ”বা’সি’ক এলা’কা’য় ব’স’বা’স করে। প’ড়া’শো’না ক’রে ঢাকা ই’ন্টা’র’ন্যাশনাল স্কু’লে।






Advertisement
Advertisement

Check Also

অবশেষে ডি’ভোর্সের নোটিশ, যে পক্ষ থেকে নোটিশ পাঠালেন!

Advertisement গুঞ্জনই শেষ পর্যন্ত সত্যি হতে চলেছে, ভাঙতে যাচ্ছে টলিউড তারকা নুসরাত জাহান ও তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!