এই বিশেষ দিনে ছেলেকে নিয়ে যে আক্ষেপ অপুর – OnlineCityNews

এই বিশেষ দিনে ছেলেকে নিয়ে যে আক্ষেপ অপুর

শাকিব খান ও অপু বিশ্বাসের ছেলে আ’ব্রাহাম খান জ’য়ের এবা’রের জ’ন্মদি’নে কোনো আ’য়ো’জন নেই। সেই কথা ছেলে’কে জানি’য়ে ‘সো’শ্যা’ল মিডি’য়া পো’স্ট দিলেন নায়ি’কা। সম্প্র’তি মা’রা যান অ’পুর মা শে’ফা’লী বিশ্বাস। এ কার’ণে ছে’লের জন্ম’দিনে কোনো আ’য়ো’জনে রা’খে’ননি ব’লে জানান।







অপু ফেই’সবুকে লেখেন, “বাবা এবার তোমা’র জন্ম’দিনে’র কোন আয়ো’জন’ই আমি করতে পারলাম না। তোমা’র দিদা তো’মার পা’শে নেই, আম'রা আর কখ’নো তো’মার দি’দার দেখা পাবো না। আমি তো’মার মা হি’সে’বে তো’মা’কে অনে’ক অনে’ক আ’শী’র্বাদ ক’রি, তো’মা’র দিদা’র আ’শা পূ’রণ করে যেন আমি তো’মা’কে মা’নুষে’র ম’তো মা’নুষ কর’তে পা’রি।”







ভক্ত ও অ’নুরা’গী’দের উ’দ্দে’শে লে’খেন, “আ’পনা’রা যারা যারা আ’মার জ’য়কে ভা’লোবা’সে’ন তারা সবা’ই জ’য়ের জন্য অনেক অ’নেক আ’শীর্বা’দ কর’বেন, জয় যেন মা’নুষে’র মতো মানুষ হি’সেবে নি’জে’কে গড়ে তুল’তে পারে । এটা’ই হবে জয়ের জন্য এবা’রের জ’ন্মদি’নে’র অ’মূ’ল্য উ’প’হার।”







১৮ সে’প্টেম্ব’র মা”রা’ যান’ অপু বিশ্বাসের মা শে’ফা’লী বিশ্বাস। পর’দি’নই মা”য়ের ম’র’দে’হ নিয়ে গ্রা’মে’র বা’ড়ি বগু’ড়া’য় যান তিনি। সে’খানে দা’হ’ করা’র পা’শা’পা’শি এখন মা’য়ে’র আ’ত্মা’র শা’ন্তি’র জন্য রা’খছেন নি’য়মি’ত উ’পো’স। ৩ অ’ক্টো’বর অ’নু’ষ্ঠি’ত হবে শ্রাদ্ধ।







এ পরি’স্থি’তিতে ন’তুন ছবি ‘ছায়া’বৃ’ক্ষ’র শুটিংও পি’ছিয়ে দিয়ে’ছেন অভি’নে’ত্রী। অপু বিশ্বাস ২০০৮ সা’লে ১৮ এপ্রিল শা’কিব খানকে গো’প’নে বি’য়ে করে’ন। ২০১৭ সালে একটি টে’লিভিশনে স’রাস’রি সা’ক্ষাৎকারে এ কথা প্র’কা’শ ক’রেন। ২০১৬ সালের ২৭ সেপ্টে’ম্বর কল’কা’তায় আ’ব্রাহাম খান জ’য়ের জন্ম। অপু-শাকি’বের বি’বাহ বি’চ্ছে’দের পর মা’য়ের কা’ছেই থা’কছে জয়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *