অবশেষে যার বি’রু’দ্ধে ১০ কোটি টাকার মা’ম’লা করলেন সাল’মান শাহর স্ত্রী সা’মিরা – OnlineCityNews
Breaking News
Home / বিনোদন / অবশেষে যার বি’রু’দ্ধে ১০ কোটি টাকার মা’ম’লা করলেন সাল’মান শাহর স্ত্রী সা’মিরা

অবশেষে যার বি’রু’দ্ধে ১০ কোটি টাকার মা’ম’লা করলেন সাল’মান শাহর স্ত্রী সা’মিরা

Advertisement

ঢাকাই সিনে’মার অ’মর নায়ক সা’ল’মান শাহ। ১৯৯৬ সালের ৬ সেপ্টে’ম্বর এই অ’ভিনে’তা মৃ’ত্যু’ব’রণ ক’রেন। তার মৃ’ত্যু’র’হ’স্য নিয়ে দী’র্ঘ’দিন ধরে চ’লছে ত’দ’ন্ত। বেশ ক’য়েক’টি আইন র’ক্ষা’কা’রী বা’হি’নী ত’দ’ন্ত শে’ষে রায় দিয়ে’ছে আ’ত্ম’হ’ত্যা’ করে’ছি’লে’ন সাল’মা’ন।







তবে তার প’রিবা’রে’র স’দ’স্য মা নি’লু’ফার জা’মান চৌধু’রী নী’লা, ছোট ভা’ই চৌ’ধুরী মো’হা’ম্মদ শাহ’রা’ন ই’ভান ও মামা আ’ল’মগী’র কুম’কু’ম তা প্র’ত্যা’হার করে এ’সে’ন ব’রা’বরই। তারা দা’বি করে আস’ছে’ন সালমা’ন শা’হকে প’রিক’ল্পি’তভা’বে খু’ন ক’রা হয়েছে।







আর সেই’ খু’নে’র স’ঙ্গে জ’ড়ি’য়ে আ’ছে’ন সা’ল’মানে’র স্ত্রী সা’মি’রা হক ও তার পরি’বা’র। মৃ’ত্যু’র পর মু’হূ’র্ত থে’কে’ই তা’রা সাল’মা’নের মৃ’ত্যু’র’ জন্য সা’মি’রা’কে দা’য়ী ক’রে আস’ছে’ন। কোনো’ কিছু ‘প্রমা’ণ না হ’ওয়া স’ত্বে’ও তাকে খু’নি’ বলে বে’ড়া’চ্ছে’ন, সা’লমা’ন ভ’ক্ত’দে’র উ’স্কা’নি দি’ন।







এতে করে নি’জের ও পরি’বা’রের মান’হা’নি হ’য়ে’ছে দাবি করে মা’ন’হা’নি ‘মা’ম’লা’ করে’ছে’ন সামি’রা। তিনি জা’নান, সা’ল’মান শা’হে’র মা, ছোট ভা’ই ও মা’মা’ আ’ল’ম’গীর কু’মকু’মের না’মে ১০ কো’টি’ টা’কা’র মা’নহা’নি মা’ম’লা করা হ’য়েছে। তিনি’ চট্টগ্রা’মে’র কো’র্টে মা’ম’লা’টি ক’রেন।







সে’ই মা’ম’লা’য় সা’ল’মা’ন শা’হের মা’মা আ’লম’গীর কু’মকু’ম হা’জিরাও দি’য়ে’ছেন এক’বার। সামি”রা বলেন, ‘ভা’লো’বেসে নি’জের প’রি’বার ছে’ড়ে ই’ম’নের (সাল’মান শা’হ) হা’ত ধরে এক কা’প’ড়ে বেরি’য়ে এসে’ছি’লাম আ’মি। ও আ’মাকে’ পা’গলে’র মতো ভা’লো’বেসে আ’মৃ’ত্যু’।







আমি’ ক’খ’নো’ই ওকে ভা’লো’বা’সার প্রতি’যো’গিতায় হা’রা’তে পা’রতা’ম না। বাচ্চা একটা মেয়ে ছিলা”ম আমি। অনে”ককি’ছুই বু’ঝ’তে পার’তা’ম না। যা’র ফ’লে দা’ম্পত্য জী’বনে বহু’বার বহু’ কা’রণে কষ্ট পে’য়ে’ছি। অভি’মান ক”রে’ছি। কিন্তু ইমনের ভা’লো’বাসা সব বু’ঝি’য়ে দি’য়ে’ছে।







সেই মা’নু’ষটা মা’রা”যে’তে না যেতেই আমা’কে তার খু’নে’র দা’য়ে অ’ভি’যু’ক্ত করা হলো। মি’থ্যে সব রু”চিহী’ন, নোংরা, অ’শ্লী’ল গ’ল্প সাজি’য়ে ‘আ’মাকে ও আ’মার পরিবা’রকে দেশ’বা’সীর কা’ছে হেয় ক’রা হ’য়েছে। বার’বার। বহু’বার’। আর কত স’হ্য ক’রা যায়। সে’জ’ন্যই আমি আ”মা’র ও পরি’বারে’র স’ম্মানে”র ক’থা ভে’বে আই’নের দ্বা’র’স্থ হলাম।’







‘মা’ম’লাটি কবে হ’য়েছে জান’তে চা’ই’লে তিনি বলেন, ‘বেশ ক’য়েক মা’স আ’গেই এই মা’ম’লাটি করা হয়ে’ছে। এরপর ‘থেকেই উ’না’রা ‘চুপ ক’রে আ’ছেন। বা’রবার’ ত’দন্ত করে প্রমাণ হয়েছে যে ই’মন আ’ত্ম’হ’ত্যা ক’রেছে’। তারপরও তারা ম’নগ’ড়া নিজে’দের স্বা’র্থ উ’দ্ধার করতে,







ইম’নের মৃ’ত্যু’ নি’য়ে ব্য’ব’সা করা ব’য় রা’খকে এটা”কে খু’ন বলে ‘চ্ছে। আর কো’নো প্র’মাণ ছাড়া ম’নগ’ড়া গল্প সা’জি’য়ে ‘ও আমা’র বাবার বা’ড়ি, শ্ব’শুর’বা’ড়ির স’দ’স্য’দের স’ম্মা’ন হানি করা হ’চ্ছে। কেন মেনে নেবো আ’মি? অ’নেক সু’যো’গ ও স’ম্মান তা’দের দে’খা’নো হয়ে’ছে। এবার এ’সব থা’মা উচি’ত।’







সা’মি’রা আ’রও বলেন, ‘তারা খু’নে’র মা’ম’লা ক’রে’ছেন। তারা’ কি’ন্তু বা’দী। মা’ম’লায়’ জ’ড়ালে আই’নি জ’টি’লতা থাকে যে’খানে সে’খা’নে মু’খ খো’লা নিয়ে। কি’ন্তু তারা সে’স’ব কি’ছুই মানেন’নি। ২৪টা বছর ধরে একত’রফা সব গল্প বলে বলে দেশের মানু’ষ’কে বিষিয়ে তুলে’ছেন আ’মার বিপ’ক্ষে।







কে’উ কিছু না জেনে না বুঝে না ভে’বে আ’মা’কে খু’নি’ ভেবে যা’চ্ছে। গা’লি দিচ্ছে। আমা’র পরিবারকেও নোংরা ভা’ষায় আ’ক্র’মণ করা হয়ে’ছে ২৪টা বছর। আ’মার বাবা, মা, বো’ন’দেরও জ’ড়া’নো’ হ’য়ে’ছে। আমি একটা মে’য়ে মানু’ষ। অ’ল্প বয়’সে বিধ’বা’ হয়ে’ছি’লাম।







আ’মার শা’শুড়ি তো আমা’র পাশে ‘ছি’লেন না। আ’মা’র শ্ব’শুর চেয়ে’ছিলে’ন, কি’ন্তু উ’নার স্ত্রী’র জন্য পা’রেন’নি। মনের ই’চ্ছে’র বি’রু’দ্ধে’ গিয়ে আ’মাকে ছেলে’র খু’নে’ জ’ড়ি’য়েছি’লেন৷ তারা যদি আমা’কে আ’শ্র’য় দিতেন আ’জকে’র অ’বস্থান আমা’র অন্য’রকম হতে পারতো। কিন্তু ২০-২২ বছরে একটা বি’ধ’বা’ মে’য়ের ‘কষ্ট তা’রা বুঝ’লে’ন না।







আ’মা’কে খু’নি বা’না’তে নেই এমন কিছু বা’কি রাখে’ননি তারা। আ’মি হতা’শা’গ্র’স্ত ছিলাম। প্রায়ই আ’ত্ম’হ’ত্যা’ কর’বো ভবতা’ম। সা’হস হতো না। অবশেষে পরিবারের চাওয়াতে আমা’কে’ বি’য়ে করতে হয়ে’ছে জীবন’টা নতু’ন করে শুরু ক’রার জন্য। আবে”গে ‘অনেক কি’ছু ব’লা যায়।







কিন্তু এই স’মা’জে এ’কটা যুব’তী বি’ধ’বা মে’য়ে’র কি অব’স্থা হয় এক’মা’ত্র যে বা যা’রা ভু’ক্ত”ভো’গী সে বা তা’রা’ই জা’নে। আজ আ’মার একটা সংসা’র হ’য়েছে। ছে’লেমে’য়ে হয়ে’ছে। তারা ব’ড় হ’চ্ছে। তাদে’র জ’ড়ি’য়েও যা তা বলা হয়ে’ছে, এ’খ’নো’ হ’চ্ছে। তা’রা কি’ন্তু ক’খ’নো’ই চু’প থাকেনি।







আ’ই’নে”র প্র’তি’ শ্র’দ্ধা দে’খি’য়ে ‘আমি চু’প ছি’লা’ম। এখন সময় হ’য়ে’ছে সব’কিছু নিয়ে ক’থা ব’লার। যে’টা সত্য সে’টা চি’রকা’ল ‘। ‘আমি ‘নি’জে’র চো’খে যা দেখে’ছি তাই বলবো। সেই ’৯৬ সালেও ব’লে’ছি ইম’ন আ’ত্ম’হ’ত্যা’ ক’রে’ছে এ’খ’নো’ তাই ব’লছি। য’দি সেটা মি’থ্যে হ’তো’ বা’র’বার ত’দ’ন্তে’র কোনো’ না কো’নো’বা”র সেটা প্র’মাণ হতো।







আ’স’ছে অ’ক্টো’বর মা’সে ‘চূ’ড়া’ন্ত ‘রায় দে’বে পি’বিআ’ই। সে প’র্য’ন্ত অ’পে’ক্ষা কর’ছি। আমি এখ’নো আ’ত্ম’বি’শ্বাসী নি’জের জা’না ও দেখা স’ত্যে’র স’ম্প’র্কে। আই’ন ক’খ’নো কা’রা দ্বারা প্র’ভা’বি’ত হয় না। আ’বে’গ আ’ক্রা’ন্ত’ও হয় না। সে সত্যের অনু’স’ন্ধা’ন করে সত্যকেই জয়ী বলে ঘো’ষ’ণা দেবে। সেটা আমি মেনে নেবো। তবে প্রমাণ ছাড়া যদি কেউ আ’মাকে’ বা আমা’র পরি’বা’রকে মি’থ্যে দা’য়ে অ’ভিযু’ক্ত করে, কো’নো’রকম মান’হা”নির চে’ষ্টা ক’রে তার বি’রু’দ্ধে আ’ইনি ব্যব’স্থা নে’য়া হবে।’

Advertisement
Advertisement

Check Also

আগামী মাসেই আমরা বিয়ে করছি: বাপ্পি

Advertisement Advertisement বর্তমানে বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাসকে নিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রেমের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!