যে কারণে বাড়ি থেকে বের হতেই ভয় পাচ্ছেন সলমান খান – OnlineCityNews

যে কারণে বাড়ি থেকে বের হতেই ভয় পাচ্ছেন সলমান খান

ভ’য় পাচ্ছেন সলমান খান (Salman Khan)! এইটুকু লাইন পড়ে মনে ‘হতেই পারে তাহলে কি সুশান্ত সিং রাজপুত এর অস্বাভাবিক মৃ’ত্যু মা’মলায় এবার ডাক পড়তে পারে সলমানের? কিন্তু বাস্তব ঘটনা অন্য। আর কিছুদিনের মধ্যেই শুরু হবে বিগ বস সিজন ১৪ (Bigg Boss), কিন্তু তার জন্য বা অন্য কোন ছবির শুটিংয়ের জন্য বেরোতে ভ’য় পাচ্ছেন ভাইজান।







কারণ অবশ্যই করো’না (Corona Virus)। নিজেই স্বীকার করেছেন সেই কথা। কিন্তু বলিউডের দাবাং এর এই এত ভ’য়ের কারণ কী? সম্প্রতি এক সাক্ষাৎকারে ভাইজান জানিয়েছেন এর কারণ হলো তার বাড়িতে ছোট ভা’গ্নি আয়াত, বয়স্ক বাবা-মা সেলিম খান, সলমা খান এবং হেলেন রয়েছেন। তাদের কথা ভেবেই বর্তমান পরিস্থিতিতে বাইরে বের ‘হতে ভ’য় পাচ্ছেন ভাইজান।







লকডাউন এর আগে বোন অর্পিতা এবং ভ’গ্নিপতি আয়ুষ শর্মা ছেলে আহিল এর জন্ম’দিন পালন করার জন্য পাভেলের ফার্ম হাউসে গিয়েছিলেন সলমান এবং পরিবার। কিন্তু লকডাউন এর কারণে সেখানে আট’কে পড়েন তারা। অন্যদিকে বান্দ্রার বাড়ির একতলায় থাকেন সেলিম ও সালমা।







দোতালায় থাকেন ভাইজান নিজে। তিনি শুটিংয়ে গেলে যদি তার বাবা-মা কোন কারণে করো’না আ’ক্রা’ন্ত হয়ে যান তারই ভ’য় পাচ্ছেন ভাইজান।ঠিক সেই কারণেই কিন্তু তিনি এই বাড়িতে ফেরেন নি, পানভেলের ফার্মহাউস থেকে যাতায়াত করছেন।







অক্টোবরের ৩ তারিখ থেকে শুরু হচ্ছে বিগবস। এর জন্য শুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। পিপিই কিট পরে কাজ করলেও বাবা মা, ছোট ভা’গ্নীর সুরক্ষার কথা ভেবেই নাকি ভয় পাচ্ছেন সলমন। গোরেগাঁও-এর ফিল্মসিটিতে এবার শুটিং হচ্ছে।নিজের বাড়ি থেকেই শুটিংয়ে আসছেন সলমন।







এবারের বিগ বসে থাকছে বিভিন্ন চমক তবে সবটাই করা হচ্ছে করো’না সুরক্ষা বিধি মেনে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি তালিকা থেকে জানা যাচ্ছে, এবারের সিজনে থাকবে বেশ বড়সড় চমক। অ’ভিনেত্রী জ‍্যাসমিন ভাসিন, নয়না সিং, টিনা দত্ত, এজাজ খান সহ বেশ কিছু পরিচিত মুখ চোখে পড়বে এই সিজনে।







তবে এই তালিকা সঠিক কিনা জানা যায়নি কারণ এখনও পর্যন্ত চ্যানেল ক’র্তৃপক্ষ তরফ থেকে কোনো রকম তালিকা আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়নি। ফলে এই বিগবসে কারা’ থাকছে তা জানতে গেলে চোখ রাখতে হবে টিভির পর্দায়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *