‘মা আমাকে মাফ করে দিও, বোন তোরা মাকে দেখে রাখিস’

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ের ১২ ঘণ্টা পর এক কলেজছাত্র আ’ত্ম’হ’ত্যা করেছেন। এর আগে তিনি লিখে গেছে সু’ই’সা’ই’ড নোট। তাতে লেখা ছিল, মা আমাকে মাফ করে দিও। বোন তোরা মাকে দেখে রাখিস। আমি চলে যাচ্ছি।







আ’ত্ম’হ’ত্যা’র আগে মা ও দুই বোনের কাছে এইভাবেই সু’ই’সা’ই’ড নোট লিখে গেছে রাকিব। এরপর গভীর রাতে নিজের ঘরে সিলিং ফ্যা’নের সাথে গ’লা’য় গা’ম’ছা পেঁ’চি’য়ে আ’ত্ম’হ’ত্যা করেন।







প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় ক্ষো’ভে ও কষ্টে রাকিব আ’ত্ম’হ’ত্যা করেছেন বলে জানায় তার বোন। লা’শ উদ্ধার করে ময়নাত’দন্তের জন্য নারায়ণগঞ্জ হাসপাতা’লের ম’র্গে পাঠিয়েছে পু’লিশ। শুক্রবার গভীর রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় মৃ’ত কবির চেয়ারম্যানের ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।







দুই বোন এক ভাইয়ের মধ্যে বড় রাকিব (২১) ঢাকা কবি নজরুল কলেজের প্রথম বর্ষের ছাত্র। সে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মোঃ হাবিবুল্লার ছেলে।







রাকিবের বোন রাকিকা জানান, একই এলাকার একটি মেয়ের সাথে দীর্ঘদিন ধরে আমা’র ভাইয়ের সম্পর্ক ছিলো। শুক্রবার ওই মেয়ের অন্যত্র বিয়ে হওয়ায় ক্ষো’ভে ও কষ্টে আমা’র ভাই আ’ত্ম’হ’ত্যা করেছেন।







ঘটনাস্থলে আসা সিদ্ধিরগঞ্জ থা’নার উপ-পরিদর্শক কাজল মজুমদার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শুক্রবার রাত ১টা থেকে রাত ৩টার মধ্যে যেকোনো সময় নিজের ঘরে সিলিং ফ্যা’নের সাথে গ’লা’য় গা’ম’ছা পেঁ’চি’য়ে আ’ত্ম’হ’ত্যা করেছেন রাকিব।







সিদ্ধিরগঞ্জ থা’নার ওসি কামরুল ফারুক জানান, রাকিবের ঘরে একটি সু’ই’সা’ই’ড নোট পাওয়া গেছে। মা ও দুই বোনের কাছে এই চিঠি লিখেছেন রাকিব।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!