যে কারণে এমসি কলেজের সকল শি’ক্ষার্থীদের ছাত্রাবাস ছাড়ার নি’র্দেশ – OnlineCityNews

যে কারণে এমসি কলেজের সকল শি’ক্ষার্থীদের ছাত্রাবাস ছাড়ার নি’র্দেশ

শনিবার দুপুর ১২টার মধ্যে ছা’ত্রাবাস ছা’ড়ার নি’র্দেশনা দেয়া হয়েছে বলে নি’শ্চিত ক’রেছেন হো’স্টেল সুপার জা’মাল উদ্দিন। তিনি জানান, এ’মসি কলেজের অ’ধ্যক্ষ শনিবার দু’পুরে জ’রুরি বৈঠকের আ’হ্বান করেছেন। সে’খানে পর’বর্তী কর’ণীয় নি’র্ধারণ করা হবে।







ক’রোনার সম’য়ে হো’স্টেল ব’ন্ধ থাক’লেও ছাত্র’রা কীভা’বে ছা’ত্রাবাসে থা’কছে এ প্রসঙ্গে তি’নি বলেন, ক’লেজ ব’ন্ধ হো’স্টেলও বন্ধ রয়ে’ছে। তবে কি’ছু শিক্ষার্থী টিউশ’নির কার’ণে ছাত্রা’বাসে থাক’ছেন। যা’রা এখন হল ছা’ড়বে না তা’দের বি’রুদ্ধে কলে’জ কর্তৃপক্ষ ব্য’বস্থা নেবে।







গত’কাল শুক্র’বার সিলে’টের এ’মসি কলে’জে স্বা’মীর স’ঙ্গে বেড়া’তে গি’য়ে ধর্ষ’ণের শি’কার হন’ ওই ত’রুণী। রাত সা’ড়ে ৯টার দি’কে টি’লাগড় এলা’কার ক’লেজ’টির ছা’ত্রাবাসে এ ঘট’না ঘটে। ওই তরু’ণীকে ক্যাম্পা’স থেকে তুলে ছা’ত্রাবাসে নিয়ে ধ’র্ষ’ণ করা হয় বলে ‍পুলি’শ জানিয়েছে।







এ ঘট’নায় ভিকটি’মের স্বা’মী বা’দী হয়ে শাহ’পরান থা’নায় এক’টি মা’মলা করে’ছেন। মা’মলায় ছাত্র’লীগের ৬ নেতা’কর্মী ও অ’জ্ঞাত আরও ৩ জন’কে আসা’মি করা হয়ে’ছে। আ’সামিরা হলে’ন- এম’সি কলে’জ ছাত্র’লীগের নে’তা ও ইং’রেজি বিভা’গের মাস্টার্সের ছাত্র







শাহ মো. মাহ’বুবুর রহমান রনি (২৫), মাহ’ফুজুর রহ’মান মা’সুম (২৫), সা’ইফুর রহমান (২৮), রবি’উল ইসলা’ম (২৫), অর্জু’ন লস্কর (২৫) ও তারেকুল ইস’লাম তারেক (২৮) । এদের মধ্যে অ’র্জুন ও তারেক (২৮) বহিরাগত ছাত্রলীগ ক’র্মী বলে জানা গেছে।







আ’সামি’দের মধ্যে সাই’ফুরের বাড়ি বা’লাগঞ্জে, রবিউ’লের দিরাই’য়ে, মা’ছুমের কা’নাইঘাটে, অর্জু’নের জ’কিগঞ্জে, র’নির হবি’গঞ্জে এবং তা’রেকের বা’ড়ি সুনা’মগঞ্জে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *