সহ’বাসের সময় বাড়িয়ে নিন যৌ’ন শ’ক্তি মি’লনের আগে ২ টি খাবার খেয়ে – OnlineCityNews

সহ’বাসের সময় বাড়িয়ে নিন যৌ’ন শ’ক্তি মি’লনের আগে ২ টি খাবার খেয়ে

সহ’বা’সের ১ ঘন্টা আগে যে ২ টি খাবার খেয়ে যৌ’ন মি’লনের সময় বাড়িয়ে নিন, স্ত্রী’কে খুশি করে বী’র্যপ’তন নিয়’ন্তন রা’খুন। অনেক পুরুষেরই যৌ’ন মিলনের সময় খুব তা’ড়াতাড়ি বী’র্য পতন হয়। কাং’খিত সুখ স্ত্রী কে দিতে পারেনা।







আমা’দের আজ’কের টিউ’টোরিয়াল টি তা’দের জন্য যা’দের খুব তা’ড়াতাড়ি বী’র্য পতন হয়। মি’লনে পু’রুষের অধিক সময় নেওয়া পু’রুষ’ত্বের মু’ল যো’গ্যতা হি’সাবে গন্য হয়। যেকো’ন পুরুষ বয়’সেরর সাথে সা’থে মি’লনের না’নাবিধ উ’পায় শিখে থাকে।







এখানে বলে রাখতে চাই – ২৫ ব’ছরের কম ব’য়সী পুরুষ সাধারনত বেশি সময় নিয়ে মিলন ক’রতে পারেনা। তবে তারা খুব অল্প সময় ব্যা’ভধানে পুন’রায় উত্তে’জিত/উ’ত্তপ্ত হতে পারে। ২৫ এর পর বয়স যত বা’ড়বে মিলনে পু’রুষ তত বে’শি সময় নেয়।







কিন্তু ব,য়স বৃদ্ধি’র সাথে সাথে পু,নরা’য় জাগ্রত (ই’রিকশান) হ,ওয়ার ব্যা”ভধা’নও বাড়তে থাকে। তা’ছাড়া এক না’রী কিং’বা এক’পুরু’ষের সাথে বার বার মি’লন করলে যৌ’ন মিল’নে বেশি সময় দেয়া যায় এবং মি’লনে বে’শি তৃ’প্তি পাও’য়া যা’য়।







কারন স্বরুপ: নি’য়মিত মি,লনে এ’কে অপ’রের শরী’র এবং ভা’ল’লাগা/ম’ন্দলাগা, প’ছন্দসই আসনভঙ্গি, সুখ দেয়া নে’য়ার প’দ্ধতি ই’ত্যাদি স’ম্প’র্কে ভাল’ভাবে অব’হিত থাকে।[ উল্লেখ্যঃ যা’রা বলেন “এক তর’কারী দিয়ে প্রতি’দিন খেতে ভাল লাগে’না







– তা’ই পর না’রী ভোগের লা’লসা” – তাদেরকে অনুরো’ধ করছিঃ দয়া’করে মিথ্যাচার করবেন না। এমন যু’ক্তি ভি’ত্তিহীন। পর’কীয়া আ’মাদের সমা’জ ব্যব’স্থাকে ধ্বং’স করছে।







মা’ত্র ক’য়েক মি’নিটের কাম যা’তনা নিবারনের জন্য আজী’বনের সম্পর্কে অবিশ্বা’সের কা’লো দা,গ লা’গাবেন কেন? অ,বিবাহীত ভাই ও বো,নেরা, আপানা’দের কি অ’তটা বড় বু,কের পা’টা আছে – যদি বি’য়ের পরে আপনি জানে’ন যে আপনার স্ত্রী ‘স,তী’ নয়







তখন তার সা’থে বাকি জী’বন কা’টাবেন? তাহলে কেন শুধু শুধু বিবাহ-পুর্ব মি,লনের জন্য এত ব্য,কুলতা? যে ধরনের না,রীকে আপনি গ্র,হন করতে পারবেন না – অথচ সেই আ’পনি অন্য পু,রুষের ভবিষ্যৎ বধুর স,তীত্ব লু,টবেন?দুঃখি’ত যদি কারো ব্য’ক্তি







সত্বায় আ’ঘাত করে থা’কি।]মুল আলোচনায় আসি। বলছিলাম যৌ.ন মি’লনে অধিক সময় দে’য়ার প.দ্ধতি স’মুহ নি’য়ে…প’দ্ধতি ১:- চেপে/টি,পে (স্কুই’জ) ধ’রা:এই প’দ্ধতিটি আ,বি’ষ্কার করে’ছেন মা’ষ্টার এবং জনসন নামে’র দুই ব্যা’ক্তি।







চে,পে ধ’রা প’দ্ধতি আ’সলে নাম থে’কেই অনু’মান করা যায় কি’ভাবে করতে হয়। যখ’ন কোন পু’রুষ মনে করে’ন তার বী,র্য প্রা’য় স্থ,লনে’র পথে, তখন সে অ’থবা তার সঙ্গী লি,ঙ্গের ঠিক গো,ড়ার দি’কে অ,ন্ড’কোষের কাছা’কাছি লি,ঙ্গের নি’চের দিকে যে রাস্তা







দিয়ে মু.ত্র/বী.র্য বহিঃর্গা.মী হয় সে শিরা/মু.ত্রনালী কয়েক সে,কেন্ড’র জন্য চেপে ধরবে’ন। (লি,ঙ্গের পাশ থেকে দু’ই আ,ঙ্গুল দিয়ে ক্লি,পে’র মত আ ট’কে ধরতে হবে।)। চাপ ছেড়ে দে’বার পর ৩০ থেকে ৪৫ সেকে’ন্ডের মত সময় বি,রতী নিন।







এই সময় লি,ঙ্গ স’ঞ্চা,লন বা কোন প্রকা’র যৌ,ন ক,র্যক্র’ম করা থে’কে বি,রত থাকুন।এ প,’দ্ধতির ফলে হয়’তো পু,রু’ষ কিছুক্ষ’নের জ’ন্য লি,ঙ্গের দৃ,ঢ়তা হারা’বেন। কিন্তু’ ৪৫ সেকে’ন্ড পুর পুনরা’য় কা,র্যক্র’ম চালু কর’লে লি,ঙ্গ







আবার আ’গের দৃmঢ়তা ফিরে পাবে।স্কুইজ পদ্ধ’তি এক মি,লনে আ’পনি যত’বার খু,শি ততবার করতে পারেন। মনে’ রাখবেন সব পদ্ধ’তির কার্য’কারী’তা অ,ভ্যাস বা প্রাক’টিস এর উপর নি,র্ভর করে। তাই প্রথম’বারেই ফল পাও’য়ার চিন্তা করা বো,কামী হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *