সহ’বাসের আগে মেয়েদের উত্তেজিত করার সহজ উপায় জেনে নিন, সবার জানা উচিৎ – OnlineCityNews
Breaking News
Home / অন্যান্য / সহ’বাসের আগে মেয়েদের উত্তেজিত করার সহজ উপায় জেনে নিন, সবার জানা উচিৎ

সহ’বাসের আগে মেয়েদের উত্তেজিত করার সহজ উপায় জেনে নিন, সবার জানা উচিৎ

Advertisement
Advertisement

মেয়েদের উ’ত্তেজিত না করে যৌ’ন মিলন করলে বেশিরভাগ ক্ষেত্রে সেই মিলন সফল হয় না। স’হবাসে লিপ্ত হওয়ার আগে অবশ্যই উচিত মেয়েদের উ’ত্তেজিত করা, তাহলেই একমাত্র সফল সে’ক্স সম্ভব।







মেয়েদের উ’ত্তেজিত করার বেশ কিছু পদ্ধতি বা টিপস আছে, চরুন মেয়েদের উ’ত্তেজিত করার সেই টিপসগুলো সম্পর্কে জেনে নিই। মেয়েদের উ,ত্তেজিত করা বা স্ক্স‌ এর জন্য রেডি করা বা হ,র্ণি করার জন্য প্রথমে যে প,







দ্ধতিটা প্রয়োগ করা উচিত বা করবেন তা হল স্প,র্শ। এটিকে শুনতে যেন তেন ব্যপার মনে হলেও এটি খুবই গুর্ত্ব‌পূর্ণ। ঠিকমত স্প,র্শ করতে পারলে আপনি খুব সহজেই কোনো মেয়েকে উ,ত্তেজিত বা







কামুকি (সে,ক্সের জন্য তৈরী) করে তুলতে পারবেন। প্রথমে অবশ্যই আপনাকে আপনার মনের মধ্য থেকে ভ,য় টা দূর করতে হবে। মনে ভ,য় থাকলে কোন নারেীকে উ,ত্তেজিত করা অনেক কঠিন হয়ে যাবে।







যার সাথে করার উদ্দে,শ্য আপনার, তাকে আপনি বিভিন্ন সময় টাচ করুন।এটি কিন্তু নরমাল হাত ধ’রা না। কোন মেয়েকে উ,ত্তেজিত করার ক্ষেত্রে চেষ্টা করবেন কাঁধের দিকটায় বেশি ধ’রার। ধরে রেখে দিতে হবে এমন না, ধরুন – ছাড়ুন।







বিভিন্ন কথা প্রস,ঙ্গে, অবচেতন ভাবে ভান করে ধরুন। খুব ভাল হয় যদি দু – তিন বার পিঠের দিকের ব্রা টা স্প,র্শ করেন জামার উপর দিয়ে।কোন মেয়েকে উ,ত্তেজিত করতে এটি তাকে যথে,ষ্টই হ,র্নি করবে।







এসময় যদি একটু ফ্লা,র্ট করেন তাহলে আরো ভাল হয়। মেয়ের সাথে ভাল ফ্রে,ন্ডলি রিলেশন থাকলে গালে কি,স ( First Kiss- প্রথম চু,ম্বন সম্প,র্কে জেনে নিন )করবো ইত্যাদি মজা করার স্টা,ইলে বলেও তাকে নিজের দিকে টান দিন।







তাই প’ছন্দের মানুষের মন জয় করতে নিজেকে আ’কর্ষণীয় করে তুলুন। প্র’থমে ভালোবাসার মানুষটির চোখকে আ’কৃষ্ট করুন। তারপর নিজের ব্য’ক্তিত্ব দিয়ে তার মন জয় করুন। অ’পর কোনো ব্য’ক্তিকে আপনি তখনই ভালোবাসতে পারবেন যখন আপনি নিজে স’ম্পূর্ণ ভালোবাসতে পারবেন।







তাই আগে নিজেকে ভালোবাসুন। নিজের মতো করে সময় কা’টান। ব’ন্ধুদের সঙ্গে ঘুরতে যান। ভালোবাসার মানুষটিকে গু’রুত্ব অ’বশ্যই দিন। কিন্তু তাকে জীবনের কেন্দ্রবিন্দু বানিয়ে ফেলবেন না। তাই এই প্র’তিবেদনে এমনকিছু টিপস রইল যা আপনার স’ঙ্গীর আপনার প্রতি আ’কর্ষণ বাড়াবে এবং আপনি নি’জস্বতাও হারাবেন না।







আক’র্ষনীয় হয়ে উঠুন : মন এবং শ’রীর, উভয় মিলেই মানুষ। মনের স’ঙ্গে শ’রীরকেও প্রাধান্য দিন। নিজেকে ফিট রাখুন। নিজেকে আরো আ’কর্ষণীয় করে তোলার চে’ষ্টা করুন। নিজের সাজ-পোশাক এবং ব্য’ক্তিত্বের ওপর নজর রাখুন। পু’রুষকে নারীর সৌ’ন্দর্য প্রাথমিকভাবে ‘আকর্ষণ করে।







মানুষকে নিজের প্রতি আ’কর্ষিত করার তেমন কোনো রু’লবুক নেই। কারণ ভিন্ন মানুষ ভি’ন্ন ভাবনার হন।তাদের পছন্দ অ’পছন্দের তালিকাও হয় ভিন্ন। কিন্তু পু’রুষের কিছু সহজাত ভালোলাগা এরপরেও থেকে যায়। আর তার ভিত্তিতেই মন জয় করা যায় পু’রুষের কী সেই উপায়? হাজার রকম উপায় বাতলে দেওয়া যায় বটে এসব ক্ষেত্রে।







কি’ন্তু এমন কোনো উপায় অ’বলম্বন করবে না যাতে আপনার স’ঙ্গীকে খুশি করতে গিয়ে নিজেদের সেই প্র’ক্রিয়ায় হারিয়ে ফেলেন। অন্য মানুষের স’ঙ্গেও মে’লামেশা করুন। সামাজিকতা বজায় রাখলে আপনার নিজস্বতাও বজায় থাকবে। ৪. স’ম্পর্কের গুরুত্ব বুঝে নিন : এবার ভেবে দেখুন যাকে মনে ধরেছে তাকে কেমনভাবে চান নিজের জীবনে?







তার প্রতি যদি আপনার চরম দু’র্বলতা থাকে তবুও তাকে নিয়ে অধিক ভাববেন না। নিজের জীবন, কাজ ই’ত্যাদিকেও প্রাধান্য দিন। মনে রাখবেন পুরুষরা স্বাধীনচেতা মহিলাদের বিশেষ স’ম্মানের চোখে দেখেন। তাই মনের মানুষটির সঙ্গে যদি কথা হয়, তাও বোঝাবেন না যে আপনি তার সঙ্গেই নিজের ভবিষ্যতের স্বপ্ন দেখছেন।







সাধারণ বন্ধুত্ব বজায় রাখুন। তাকে নিজের অ’নুভূতি আসতে আসতে বোঝান। কিন্তু নিজের ভালোলাগা তার উপর চাপিয়ে দেওয়ার চে’ষ্টা করবেন না।৩. নিজেকে ভালোবাসুন : একটা কথা মনে রাখবেন যদি ভালোবাসা শাশ্বত হয়, তবে অ’বশ্যই প্রয়োজনে ভালোবাসার মানুষের জন্য সাগর পাড়ি দিন।







কি’ন্তু যদি সেই ভালোলাগা কয়েকটি ডেটের জন্য সী’মাবদ্ধ হয়, তবে ভেবে দেখুন অ’কারণ খাটবেন কি না বেশি ভাববেন না : পুরুষকে নিয়ে বেশি ভাববেন ন।।শুধু মহিলাদের জন্যই এই দ্বীপ! পুরুষেরা যেতে পারবেন না এখানে পৃথিবীর বুকে এমনও এক দ্বীপ রয়েছে, যেখানে পুরুষ প্রবেশ নিষেধ! একটা গোটা দ্বীপে পা রাখতে পারেন না কোনও পুরুষ।







একমাত্র মহিলাদেরই যাওয়ার ছাড়পত্র রয়েছে অত্যাশ্চর্য ওই দ্বীপে। কিন্তু কেন কোনও পুরুষ যেতে পারে না ওই দ্বীপে? এমন কী রহস্য আছে ওই জায়গায়, যে পুরুষদের পক্ষে সেই দ্বীপে যাওয়া বিপজ্জনক? না, আদতে ওই দ্বীপে ভয়ঙ্কর কিছুই নেই। লুকিয়ে নেই কোনও রহস্যও। দ্বীপটির নাম সুপারসি আইল্যান্ড।







ফিনল্যান্ডের কাছে বাল্টিক সাগরের বুকে অবস্থিত এই দ্বীপ। আর গোটা দ্বীপটিই (৮.৪৭ একর) সম্প্রতি কিনে নিয়েছেন মা’র্কিন এক মহিলা ব্যবসায়ী, যার নাম ক্রিস্টিনা রথ। আর তিনিই ওই দ্বীপে পুরুষ প্রবেশ একেবারে নিষিদ্ধ করে দিয়েছেন। আসলে ক্রিস্টিনা শুধুমাত্র মহিলাদের জন্যই এমন একটা জায়গা তৈরি করতে চেয়েছিলেন, যেখানে গিয়ে তারা সব সমস্যা থেকে মুক্তি পাবেন। ওই দ্বীপে গিয়ে তারা দৈনন্দিন জীবন থেকে দূরে গিয়ে নিজেদের ফিটনেস, নিউট্রিশনের দিকে ধ্যান দিতে পারবেন।







সেই জন্য রথ ওই দ্বীপে একটি রিসোর্ট গড়ে তুলছেন। সেখানে ৪টি বড় বড় কেবিন আছে এবং প্রতি কেবিনে ১০ জন করে মহিলা থাকতে পারবেন। রয়েছে স্পা, সওনা বাথের ব্যবস্থা। এর জন্য জনপ্রতি পাঁচদিনের খরচ দুই থেকে চার লক্ষ টাক তবে স্রেফ টাকা দিলেই ওই দ্বীপে যাওয়ার অনুমতি মিলবে না। এর জন্য বহুদিন আগে থেকে বুকিং করাতে হয়। তারপর হয় ইন্টারভিউ। সেই ইন্টারভিউ ক্লিয়ার করলে তবেই মিলবে ওই দ্বীপে যাওয়ার অনুমতি।







তবে এই একটা দ্বীপে শুধু মাত্র মহিলারা যাবেন, পুরুষদের প্রবেশ নিষেধ– ব্যাপারটি লিঙ্গবৈষম্যমূলক নয় কি? মানতে নারাজ ক্রিস্টিনা। তিনি জানালেন, ছেলেদের প্রতি তার কোনও বিদ্বেষ নেই। কিন্তু এই মুহূর্তে শুধু মহিলাদের জন্যই ওই ব্যবস্থা। আগামী ভবিষ্যতে ছেলেদের জন্যও ওই দ্বীপ খুলে দেওয়া হবে।






Advertisement
Advertisement

Check Also

নিজের সাত সন্তানকে বাঁ-চাতে বড় বি-ষধর লাল কো-বরার সাথে তু-মুল ল-ড়াই মুরগীর, ভাইরাল ভিডিও!

Advertisement আরো একবার জিতলো মাতৃ শক্তি । বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!