Home / বিনোদন / অবশেষে শেষ হতে চলেছে সুশান্ত মা’মলা গ’লা টি’পে যেভাবে খু’ন করা হয়েছিল জানাগেল

অবশেষে শেষ হতে চলেছে সুশান্ত মা’মলা গ’লা টি’পে যেভাবে খু’ন করা হয়েছিল জানাগেল

Advertisement
Advertisement

সুশান্ত সিং রাজপুত অবসাদে ভুগে আ’ত্মহ’ত্যা করেছেন। একথা মানতে নারাজ গোটা দেশ। মানুষের দাবিতেই শুরু হয় সুশান্তের মৃ’ত্যুর সিবিআই ত’দন্ত। কিন্তু মৃ’ত্যু রহস্য খুঁ’জতে গিয়ে বলিউডের মা’দক’চক্র সামনে চলে আসে।







আর তা নিয়েই এখন বেশি ব্য’স্ত সকলে। কো’থায় যেন চাপা পড়ে যাচ্ছে সুশা’ন্তের মৃ’ত্যুর ত’দন্ত। অনেকটা সময় গড়িয়ে গেলেও এখনও তেমন কিছু জা’না যায়নি। কাউকেই মৃ’ত্যুর কা’রণ হিসেবে খুঁ’জে বার করা যায়’নি।







এবার সুশান্ত সিং রাজপুতের বাবার তর’ফের উ’কিল এক ভয়’ঙ্কর অ’ভিযোগ তুললেন AIIMS বিরু’দ্ধে। উকি’ল বিকাশ সিং বলেছেন, সুশান্তকে গ’লা টি’পে খু’ন করা হয়েছে। এবং সেই দাবিতে তিনি AIIMS-এর ডাক্তারকে কিছু ছবিও পা’ঠিয়েছিলেন।







এবং সে সময় ছবি দে’খে ডাক্তার বলে’ছিলেন ২০০ শতাংশ এ’টা খু’নই। তবে এখন ত’দন্তে’র এতদিন হয়ে গেলে’ও সবাই কেন চুপ করে আছেন তা নিয়ে প্র’শ্ন তোলেন উকিল বিকাশ সিং। সু’শান্তের বাবাও উকি’লের কথায় স’হমত হন।







যদিও এ ব্যাপারে AIIMS-এর ডাক্তার সুধীর গু”প্ত া জানিবেছেন, উকিল বিকাশ সিংয়ের এই ধরণের ব’ক্তব্য এই সময় ঠিক নয়। হ’ত্যা না আ’ত্মহ’ত্যা তা এখনও জানা যা’য়নি। আমা’দের ত’দন্ত এখনও শে’ষ হয়নি।






Advertisement
Advertisement

Check Also

তোর মতো ছেলে পেয়ে আমি ধন্য: শ্রাবন্তী

Advertisement বর্তমানে চর্চায় উঠে এসেছেন টলিউডের অ’ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বর্তমান স্বামীর স’ঙ্গে ফের সম্পর্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!