বলিউডে মা’দক শুধু মহিলারাই নেন? খোঁচা দিয়ে যা বললেন মিমি? – OnlineCityNews

বলিউডে মা’দক শুধু মহিলারাই নেন? খোঁচা দিয়ে যা বললেন মিমি?

বলিউডের মা’দকপার্টির ভাইরাল হওয়া ভিডিয়োতে শুধু অ’ভিনেত্রীদেরই নয়, দেখা গিয়েছিল অ’ভিনেতাদেরও। অথচ, মা’দক মা’মলায় জিজ্ঞাসাবাদের জন্য শুধু অ’ভিনেত্রীদের ডেকেছে NCB। আর তা নিয়েই এবার প্রশ্ন তুলে ‘খোঁচা’ দিলেন সাংসদ অ’ভিনেত্রী মিমি চক্রবর্তী।







বৃহস্পতিবার, মিমি চক্রবর্তী টুইটে লেখেন, ”পিতৃতন্ত্রের অধিকারী বলিউডের মহিলারা হাশ, সহ বিভিন্ন নি’ষি’দ্ধ মা’দক নেন। আর পুরুষরা একেবারেই স্বচ্ছ, তাঁদের কোনও দোষ নেই। তাঁরা শুধু তাঁদের সহধ’র্মীনিদের জন্য চোখে জল নিয়ে, হাত জোর করে প্রার্থনা করেন। ভগবান ওদের রক্ষা করো’।”







মিমির এই টুইট যে বেশ শ্লেষপূর্ণ, তা পড়লেই বেশ বোঝা যায়। টুইটের মাধ্যমে সাংসদ, অ’ভিনেত্রী যা বলতে চেয়েছেন, তা খানিকটা এইরকম। যে, বলিউডে শুধু মহিলারা মা’দক নেন, আর পুরুষরা ধোয়া তুলসি পাতা?







প্রস’ঙ্গত, মা’দককাণ্ডে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, সিমন খাম্বাটা, করিশ্মা প্রকাশ সহ একাধিক বলি অ’ভিনেত্রীর নাম উঠে এসেছে। তাঁদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকেও পাঠিয়েছে NCB। যদিও এখনও পর্যন্ত কোনও অ’ভিনেতার নাম মা’দকমা’মলায় জড়ায় নেই।







অথছ বি-টাউনে করণ জোহরের বাড়ির যে পার্টি ঘিরে প্রশ্ন উঠেছিল, তাতে রণবীর কাপুর, শাহিক কাপুর, ভিকি কৌশল, অর্জুন কাপুর, অয়ন মুখোপাধ্যায়, বরুণ ধাওয়ান সহ অনেক পুরুষ তারকাকেও দেখা গিয়েছিল। বি-টাউনের বর্তমান পরিস্থিতির উপর নজর রেখে নিজের মত প্রকাশ করেছেন সাংসদ, অ’ভিনেত্রী মিমি চক্রবর্তী।







এদিকে মা’দককাণ্ডে NCB-র সমন পাওয়ার পর ইতিমধ্যেই গোয়া থেকে বৃহস্পতিবারই মুম্বই ফিরছেন দীপিকা পাড়ুকোন। তাঁর স’ঙ্গে রণবীর সিং সহ রয়েছেন আরও ৪জন। নজর এড়াতে চাটার্ড ফ্লাইটে তাঁরা ফিরছেন বলে জানা গিয়েছে। অন্যদিকে মা অমৃ’তা সিংয়ের স’ঙ্গে এদিনই বিকেলে গোয়া থেকে মুম্বই ফেরেন সারা আলি খান। ২৬ সেপ্টেম্বর এনসিবির অফিসে হাজিরা দিতে হবে তাঁকে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *