Home / বিনোদন / এক ছাদের নীচে নেই তো কি হয়েছে? এক ট্রাউজারের ভেতর তো আছে

এক ছাদের নীচে নেই তো কি হয়েছে? এক ট্রাউজারের ভেতর তো আছে

Advertisement
Advertisement

ঢাকাই চলচ্চি’ত্রের বর্তমান সময়ের জন’প্রিয় চিত্রনায়ক শাকিব খান। জনপ্রিয়তার শীর্ষে থা’কায় আ’লো’চনার পা’শাপা’শি মা’ঝে মাঝে’ই বি’তর্কে’র মু’খে পড়েন তিনি। খ্যাতি থা’কলে ‘ড়ম্ব’না থাকে—শাকিব খান তার প্র’মাণ!







গত বছর ছেঁড়া প্যান্ট পরে সো’শ্যাল মিডি’য়ায় স’মালো’চনার মুখে প’ড়ে’ছিলেন শাকিব খান। এবার অ’পু বিশ্বা”সের ট্রাউ’জা’রের সঙ্গে মিল রেখে প্যান্ট পরায় আবা’রো সমালোচনায় পড়েছেন এই নায়ক।







কয়ে’কদিন আগে অ’পু বি’শ্বা’স তার ফেসবুকে দুটি ছ’বি পো’স্ট করেন। তাতে দেখা যায়—কা’লোর-সাদা ছাপার একটি ট্রা’উ’জার পরেছেন অ’পু বি’শ্বা’স। বুধ’বার (২৩ সেপ্টেম্বর) শাকিব খান একটি ছবি পো’স্ট’ করেন।







তাতেও দেখা যায়—একই ছা’পার ট্রা’উজা’র পরে’ছেন শা’কিব। এর পরই সোশ্যাল মি’ডি’য়ায় সমা’লো’চনার ঝ’ড় শুরু হয়। অ’নেকেই এটাকে বলছেন, ‘অ’পু বিশ্বা’সের সঙ্গে মিল রেখে এ ট্রা’উ’জার কিনে’ছেন শাকিব।’







তী’র্থক আ’সান রুবেল তার ফেস’বু’কে শাকিব খান ও অ’পু বিশ্বা’সের ছবি পোস্ট করে ক্যাপ’শনে লি’খেন—‘এক ছাদে’র নীচে নেই তো কি হ’য়েছে? এক ট্রা’উজা’রের ভেতর তো! এটাকেই বলে হৃদয়ের মিল। বুঝলা ডার্লিং।’







বাংলা চলচ্চি’ত্রের ফেস’বুক গ্রুপ ‘বাংলা চলচ্চি’ত্রের সেকাল একাল’-এর পেজে ছবি দুটি পোস্ট করে লিখে’ছেন, ‘দ্বি’তীয়বা’রের মতো অ’পু বিশ্বা’সের প্যান্ট পড়’লেন সু’পার’স্টার শাকিব খান। ’







এভাবে আরো অ’নেকেই নানা ধরনে’র মন্ত’ব্য করছেন ফেসবু’কে। তবে ‘চলচ্চি’ত্রের কেউ কেউ ব’লছেন কা’কতা’লীয়’ভাবে এটা মিলে যেতে পারে! ২০১৮ সা’লে বাংলাদেশ ফিল্ম ক্লা’ আয়ো’জিত বনভো’জনে চি’ত্রনায়ক শাকিব খানের পরা একটি প্যান্ট নিয়ে তোল’পাড় হয় ফেস’বুকে।







ওই বছরের ২৩ ফেব্রু’য়ারি অনুষ্ঠিত হয় বনভো’জন। সেখানে প্রীতি ফুট’বল ম্যাচ অনুষ্ঠিত হয়। এক দলের অধি’নায়ক হিসেবে মাঠে নে’মে’ছিলেন শাকিব। ও’ইদিন যে প্যা’ন্ট প’রে মাঠে নেমেছিলেন শা’কিব, তা নিয়ে রঙ্গ-তামা’শা’য় মেতে’ছিলেন নে’টিজেন’রা।







সে’টিকে ছেঁড়া প্যান্ট বলে আ’খ্যা দেন তারা। ওই অনুষ্ঠা’নে শাকি’বের ‘ছেঁড়া’ প্যান্টে’র ছবিও ফে’সবু’কে ছ’য়ে পড়ে’ছিল।ভালোবে’সে ঘর বেঁধে’ছিলে’ন শাকিব খান ও অ’পু বিশ্বা’স। দীর্ঘ আট বছর গো’প’নে সংসার ক’রার পর অ’পুর কোল’জুড়ে আসে পুত্র আ’ব্রাহাম খান জয়। এর পর’ই অর্থাৎ ২০১৬ সালে তাদের বি’য়ের খবর প্র’কা’শ্যে ‘আ’নেন অ’পু বিশ্বা’স। ২০১৮ সালে তা’দের বি’বাহবি’চ্ছে’দ ঘটে।






Advertisement
Advertisement

Check Also

তোর মতো ছেলে পেয়ে আমি ধন্য: শ্রাবন্তী

Advertisement বর্তমানে চর্চায় উঠে এসেছেন টলিউডের অ’ভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বর্তমান স্বামীর স’ঙ্গে ফের সম্পর্কের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!