জানাগেল যদি অপরাধ প্রমাণীত হয় তাহলে যত বছর জেলে থাকতে হবে রিয়া চক্রবর্তীকে – OnlineCityNews

জানাগেল যদি অপরাধ প্রমাণীত হয় তাহলে যত বছর জেলে থাকতে হবে রিয়া চক্রবর্তীকে

তিন দিন টানা জেরার পর এনসিবি ক’র্তৃক সুশান্তের প্রেমিকা তথা অ’ভিনেত্রী রিয়া চক্রবর্তী কে গ্রে’ফতার করা হয়। যেদিন তাকে গ্রে”প্ত ার করা হয় সেদিন রাতে নারকোটিকস কন্ট্রোল ব্যুরো এর দ’প্ত রেই থাকতে হয়েছিল রিয়াকে।







অবশেষে আজ ১৪ দিনের জেল হেফাজত শেষ হলো রিয়া চক্রবর্তীর। গ্রে’ফতারের পরে এবার রিয়ার মেডিক্যাল টেস্ট করা হয় ৷ জানা গিয়েছে, অন্য তিন গ্রে’ফতার অ’ভিযুক্তদের স’ঙ্গে রিয়াকে আ’দালতে নিয়ে যাওয়া হয়েছিল।







রিয়ার বি’রু’দ্ধে প্রচুর তথ্য প্রমাণ পেয়েছে এনসিবি। যার ওপর নির্ভর করেই গ্রে’ফতার করা হয় সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা ও অ’ভিনেত্রী রিয়াকে৷ এর আগে গ্রে’ফতার করা হয়েছে, রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী ও সুশান্তের পরিচারক দীপেশ সাওয়ান্তকেও।







টানা তিন দিন ধরে ম্যারাথন জেরা করে রিয়ার বয়ানে অস’ঙ্গতি খুঁজে পায় এনসিবি। জেরার মুখে রিয়ার ভাই ও সুশান্তের পরিচারক দীপেশ রিয়ার স’ঙ্গে মা-‘দ’ক’চক্রের সংযোগ থাকার কথা আগেই স্বীকার করে নেন।







আবার রিয়া চক্রবর্তীকে জেরা করলে রিয়া জানায়,সুশান্ত মা-‘দক নিলেও তোমা’র স’ঙ্গে মা-‘দ”কচ’ক্রের কোন যোগসূত্র নেই। রিয়া জানান তিনিও নিয়মিত ড্রা-‘গ নিতেন।







মুম্বাইয়ের বাইকুল্লার জে’লে অন্যান্য আ’সামি দের সাথেই হয়েছে রিয়া চক্রবর্তী কে। রিয়ার আইনজীবী তিন বার রিয়ার জন্য জামিনের আবেদন করলেও তা খারিজ হয়ে যায়। তবে আজ তার ১৪ দিনের জেল হেফাজতের শেষ দিন।







আবারো যদি রিয়া চক্রবর্তী দোষী সাব্যস্ত হন তবে তাকে দশ বছরের জন্য কারা’বাস করতে হবে। রিয়ার স’ঙ্গে তার ভাই সৌভিক দিপেশ এবং স্যামুয়েলেও জে’লে থাকবেন। কোর্ট জানিয়েছে, এই মা’মলাটি এখন প্রাথমিক পর্যায়ে রয়েছে তাই জামিন করানো সম্ভব নয়। সেই কারণেই জামিন পাননি রিয়া।







এছাড়া রিয়া চক্রবর্তী জে’লে যাওয়ার আগে বলিউডের প্রথম সারির নামজাদা বেশকিছু অ’ভিনেত্রীর নাম করেছেন। সারা, শ্র’দ্ধা, রাকুল প্রীত রয়েছে তাদের মধ্যে। এছাড়া দীপিকা পাডুকোন এর স’ঙ্গেও একটি চ্যাটের সূত্র খুঁজে পেয়েছে এনসিবি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *