Breaking News
Home / সারা দেশ / মুখ খুললেন মামুন, নুরের ধ’র্ষ’ণ মা’মলা নিয়ে বেড়িয়ে এলো নতুন তথ্য

মুখ খুললেন মামুন, নুরের ধ’র্ষ’ণ মা’মলা নিয়ে বেড়িয়ে এলো নতুন তথ্য

Advertisement
Advertisement

ধ’র্ষ’ণ মা’ম’লা’য় অভি’যু’ক্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেকে নির্দোষ দাবি করে একটি স্ট্যাটাস দিয়েছেন।







বুধবার (২৩ সেপ্টেম্বর) রাতে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক পদ থেকে সাময়িক অব্যাহতি পাওয়ার পরই তিনি রাত ১১টার দিকে নিজ অ্যাকাউন্ট থেকে স্ট্যাটাসটি লিখেন।







তার সংগঠন ছাত্র অধিকার পরিষদের ভাব’মূ’র্তি বি’ন’ষ্ট এবং মি’থ্যা, ষ’ড়’য’ন্ত্র’মূলক ও উদ্দেশ্য’প্র’ণো’দি’তভাবে ওই ছাত্রী তার বি’রু’দ্ধে মা’ম’লা করেছে বলে দাবি করছেন তিনি। তার কাছে প্রয়োজনীয় তথ্য প্রমাণ রয়েছে, যা প্রয়োজন মতো আদালতে উপস্থাপন করবেন বলে জানান মামুন।







ফেসবুকে তিনি লিখেন, ‘আমি হাসান আল মামুন, বিশ্ববিদ্যালয় জীবনে ইস’লামিক স্টাডিজ বিভাগের হয়ে টানা তিন বার অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন, দুইবার আমা’র নেতৃত্বে আন্তঃবিভাগ চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে ডিপার্টমেন্ট। ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ভলিবল টিম ও মুহসীন হলের ফুটবল ও ভলিবলে টিমে অধিনায়কের দায়িত্ব পালন করি।







ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফুটবল টিমের নিয়মিত খেলোয়াড় ছিলাম আমি। এছাড়াও আমি নেত্রকোনা জে’লা ফুটবলের টিমের একজন সদস্য। এই দীর্ঘ পথপরিক্রমায় বহু সংগঠনের সাথে যুক্ত থাকার সুবাদে অনেকের সাথে আমা’র পরিচয় হয়। দলমত নির্বিশেষে কেউ আমা’র বি’রু’দ্ধে বিশ্ববিদ্যালয় জীবনে কোনও অভি’যো’গ আনতে পারেনি।







তিনি আরও লিখেছেন, ‘দীর্ঘ ৮ বছরের বিশ্ববিদ্যালয় জীবন ও আড়াই বছর সংগঠনের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালনে যারা আমাকে কাছ থেকে দেখেছেন তারা হয়তো বলতে পারবেন কেমন ছেলে আমি। অভি’যো’গকা’রী মি’থ্যা, ষ’ড়’য’ন্ত্র’মূ’লক ও উদ্দেশ্য’প্র’ণো’দিত মা’ম’লা দিয়ে আমাকে, আমা’র পরিবার ও সংগঠনের ভাব’মূ’র্তি বি’ন’ষ্ট করেছে।







প্রসঙ্গত, গত ২১ এবং ২২ সেপ্টেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন শিক্ষার্থী ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনসহ ৬ নেতাকর্মীর বি’রু’দ্ধে ধ’র্ষ’ণ ও ধ’র্ষ’ণে সহযোগিতার অভি’যো’গ এনে লালবাগ ও কোতোয়ালি দুই থা’নায় দুটি অভি’যো’গ দা’য়ে’র করেন।







এরপর বুধবার রাতে ছাত্র অধিকার পরিষদ ঘটনা ত’দন্তে তিন সদস্যের একটি ত’দন্ত কমিটি গঠন করে। কমিটিকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে প্রতিবেদন জমা দিতে নির্দেশ দেয়া হয়েছে। যেহেতু হাসান আল মামুন তার সংগঠনের আহ্বায়ক পদে রয়েছেন, তাই নিরপেক্ষ ত’দন্তের স্বার্থে তাকে সাময়িক পদ থেকেও অব্যাহতি দিয়েছে সংগঠনটি।






Advertisement
Advertisement

Check Also

নামাজরত অবস্থায় ইমামের মৃ’ত্যু

Advertisement Advertisement ব্রাহ্মণবাড়িয়া শহরে ম’সজিদে নামাজরত অবস্থা;য় মাওলানা সোলায়মান (৫৮) নামে এক ই’মামের মৃ;ত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!