প’পিকে পেয়ে খু’শিতে আ’ত্মহা’রা শিপন – OnlineCityNews

প’পিকে পেয়ে খু’শিতে আ’ত্মহা’রা শিপন

চা’রবার জা’তীয় চলচ্চিত্র পুর’স্কারপ্রা’প্ত অভি’নেত্রী সা’দিকা পারভিন পপি। ‘কুলি’ শিলোনামের সিনে’মাটি ছি’লো তার ক্যা’রি’য়ারের প্র’থম সিনেমা। আর এই সি’নেমায় অভি’নয় করার পরে আর ‘পি’ছনে ফি’রে তা’কা’তে হয়নি তার। এর’পরে সা’ফল্য যেন তা’র স’ঙ্গী।







পপির অভি’নয়ে মু’গ্ধ হয়ে অ’নে’কের’ই স্ব’প্নের না’য়ি’কায় প’রি’নত হন তিনি। আর সেই তা’লিকা থেকে বাদ যা’য়নি চি’ত্র’নায়ক শি’পনও। স্ব’প্নের নায়ি’কা’র সঙ্গে অভিনয় করার শখ ছি’লো অ’নেক’দিনের। অবশেষে ‘ভা’লো’বাসার প্র’জাপতি’র শি’রোনা’মের সি’নেমা দি’য়ে শিপ’নের সেই স্ব’প্নপূ’রণ হলো।







উ’চ্ছ্বাস’ প্রকাশ করে শি’পন বলেন, সি’নেমা”য় কাজ করার আগে থেকেই আ’মি পপি আ’পার কাজে’র ভক্ত। মনে মনে ইচ্ছে ছিল পপি আ’পার সঙ্গে কাজ করার। এবার সেই সুযো’গ’টি ধ’রা দি’য়েছে। আ’শা ক’রছি, দারুণ এক’টি কাজ উ’পহার দি’তে পারবো।







রাজু আ’লীম-মা’সুমা তানির পরি’চা’লনায় ‘ভা’লোবা’সা’র প্র’জাপ’তি’ ছবিটি প্র’যোজ’না কর’ছে ই’মপ্রে’স টে’লি’ফিল্ম। এর গল্প ও চিত্র’না’ট্য রচনা করে’ছেন খা’লিদ মা’হবুব তুর্য।







গত ১৮ সে’প্টে’ম্বর রাজ’ধা’নীর ১২ নম্বর সে’ক্টরে দৃ’শ্যধা’র’ণের কা’জ শুরু হয়। এতে পপি’র বিপ’রী’তে রা’জু আ’লীম’কেও দেখা যাবে। রো’মা’ন্টিক গ’ল্পের এই সি’নে’মায় পপি অ’ভিনয় কর’ছেন পূর্বা চরি’ত্রে, শি’পন অ’ভি’নয় ক’রছেন গৌ’রব চ’রিত্রে এবং রা’জু আ’লীম অভি’নয় করছে’ন সৌ’রভ চরি’ত্রে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *