Breaking News
Home / সারা দেশ / ভিপি নুরকে নিয়ে মুখ খুললেন স্ত্রী, বেড়িয়ে এলো আরো যেসব তথ্য

ভিপি নুরকে নিয়ে মুখ খুললেন স্ত্রী, বেড়িয়ে এলো আরো যেসব তথ্য

Advertisement

অবশেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের (ঢাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরের বি’রুদ্ধে হয়রানিমূলক মা’মলা, আটক ও মুক্তির বিষয়ে মুখ খুলেছেন তার স্ত্রী মারিয়া আক্তার লুনা।







সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে রাজধানীর মিন্টোরোডে ডিবি কার্যালয়ে যান ভিপি নুরের স্ত্রী। এসময় তিনি নুরের বি’রুদ্ধে অ’ভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেন।







এর আগে শাহবাগের বিক্ষোভ এর পর নুরসহ সাত জনকে আটক করে ডিবি কার্যালয়ে নেয়া হয়। তবে কিছুক্ষণ পর ভিপি নুরকে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়।







বিষয়টি নিয়ে ডিবি কার্যলয়ে নুরের স্ত্রী বলেন, নুর পরিস্থিতির শিকার, নুরের বি’রুদ্ধে অভিযোগ ভিত্তিহীন। নুরকে হাসপাতা’লে নেয়ার বিষয়ে ডিবি রমনার ডিসি এইচ এম আজিমুল হক বলেন গণমাধ্যমকে জানিয়েছেন,







হাঁপানির সমস্যার কারনে ঢাকা মেডিকেলে নুরকে চিকিৎসা দেওয়া হয়েছে। চিকিৎসা শেষে তাকে ছেড়ে দেওয়া হবে। অন্যদিকে, যতক্ষণ পর্যন্ত নুরকে ছাড়া না হবে ততক্ষণ পর্যন্ত ডিবি কার্যালয়ে অবস্থানের ঘোষণা দিয়েছেন ছাত্র অধিকার আন্দোলন পরিষদ।







পরে সোমবার (২১ সেপ্টেম্বর) রাতে ঢাকা মেডিকেল থেকে মুক্তির পান নুর। নুরুল হক নুর ২০১৮ সালের কোটা সংস্কার আন্দোলনের সময় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের অন্যতম যুগ্ম-আহ্বায়ক হিসেবে আলোচনায় আসেন।







এরপর ২০১৯ সালের ১১ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে সহ-সভাপতি (ভিপি) পদে ১১ হাজার ৬২ ভোট পেয়ে বিজয়ী হন।







নুরুল হক নুরের গ্রামের বাড়ি বরিশাল বিভাগের পটুয়াখালী জে’লার গলাচিপা উপজে’লার চর বিশ্বাস ইউনিয়নে। তার বাবা ইদ্রিস হাওলাদার একজন ব্যবসায়ী ও সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য।







মায়ের নাম নিলুফা বেগম। তিন ভাই ও পাঁচ বোনের মধ্যে নুর দ্বিতীয়। ঢাকার উত্তরা হাই স্কুল এন্ড কলেজ থেকে ২০১২ সালে উচ্চ মাধ্যমিক পাস করে ২০১৩–১৪ শিক্ষাবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে ভর্তি হন।






Advertisement
Advertisement

Check Also

স্বা’মীকে স্ব’প্নে দেখেই গ’র্ভবতী হয়ে পড়লেন গৃহ’বধূ

Advertisement এমন অনেক ঘটনা’র সাক্ষী আম’রা থাকি যেটা সম্পূ’র্ণ কাক’তালীয়। কী’ভাবে ঘটল এই ঘটনা তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!