আমাকে ঘরে নিয়ে তিনি পো’শাক খু’লতে শুরু করেন: পায়েল বর্ননা দিলেন সেই দিন কি ঘটেছিল তার সঙ্গে – OnlineCityNews

আমাকে ঘরে নিয়ে তিনি পো’শাক খু’লতে শুরু করেন: পায়েল বর্ননা দিলেন সেই দিন কি ঘটেছিল তার সঙ্গে

সুশান্ত সিংহ রাজপুতের অ’স্বাভাবিক মৃ’ত্যু, তার জন্য রিয়া চক্রবর্তীকে কাঠ’গড়া’য় দাঁড় করানো এবং মা’দ’ক যোগ নিয়ে বলিউডের দিকে আঙুল তোলায় বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় অনুরাগ কা’শ্যপ ছিলেন আলোচনায়। বিজেপি সমর্থিত কঙ্গনা রানাউতের সমা’লো’চনার জন্যও তিনি আলোচিত।







এবার তার বি’রু’দ্ধে উঠেছে যৌ’ন হে’ন’স্তা’র অভি’যো’গ। অনুরাগের বি’রু’দ্ধে ‘মিটু’ অভি’যো’গ এনেছেন বাঙালি অভিনেত্রী পায়েল ঘোষ। সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং তার দফতরকে ট্যাগ করে অনুরাগ তার সঙ্গে অভব্য আচ’র’ণ করেছেন বলে অভি’যো’গ করেন তিনি। বিষয়টি সামনে আসতেই মুহূর্তের মধ্যেই তা তোল’পা’ড় সৃষ্টি করেছে বলিউডে।







ইন্ডাস্ট্রির অনেক স্টার-সুপারস্টারদের পাশে পেয়েছেন অনুরাগ। এমনকি বি’চ্ছে’দ হয়ে যাওয়া তার দুই স্ত্রীও অনুরাগকে সার্টিফিকেট দিয়েছেন নারীর প্রতি সম্মান দেখাতে জানা একজন পুরুষ হিসেবে।







এদিকে নিজের অভি’যো’গের বর্ণনা দিতে গিয়ে পায়েল বলেন, তাকে শা’রী’রিক সম্পর্কের জন্য জো’র করেছিলেন অনুরাগ। এক টেলিভিশন সাক্ষাৎকারে তিনি জানান, ‘বম্বে ভেলভেট’ ছবির শুটিংয়ের সময় এমন ঘটনা ঘটে যায়। প্রথম মিটিং ইতিবাচক ছিল। কিন্তু সমস্যা দ্বিতীয় মিটিং থেকে শুরু হয়েছিল বলে দাবি করেন পায়েল।







দ্বিতীয় মিটিং শেষে আমাকে একটি ঘরে নিয়ে যান অনুরাগ। তারপর ধীরে ধীরে নিজের পো’শাক খু’লতে শুরু করেন তিনি। আমাকে জো’র করার চেষ্টা করেন।







আমি জানাই যে আমি খুব একটা স্ব’স্তি বোধ করছি না। তখন উনি বলেন, ‘সবাই এসব বলে থাকে।’ ধীরে ধীরে তিনি আমা’র কাছে আসেন। এরপর আমি আবার নিজের অ’স্ব’স্তির কথা বললাম। তারপরই অনুরাগ বলেন, ‘ঠিক আছে, পরে যখন তুমি আসবে তখন তৈরি হয়ে এসো’। সেটা শুনেই আমি ওই বাড়ি ছেড়ে চলে যাই’- যোগ করেন পায়েল।







এই বাঙালি অভিনেত্রীর দাবি, এরপর অনুরাগ তাকে বহুবার মেসেজ করলেও তিনি প্র’ত্যু’ত্তর দেননি।সেই সাক্ষাৎকারে পায়েলের কাছে তার অভি’যো’গের ব্যাপারে কোনো প্রমাণ আছে কি না জানতে চাইলে তিনি বলেন, ‘২০১৪ সালে ঘটে যাওয়া এই ঘটনার কোনো প্রমাণ আমা’র কাছে এখন নেই।’






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *