Breaking News
Home / বিনোদন / জন্মদিনে আমাদের দূরে রেখেছেঃ মিথিলা

জন্মদিনে আমাদের দূরে রেখেছেঃ মিথিলা

Advertisement
Advertisement

কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জি। আজ তার জন্মদিন। এবারে তিনি ৪৩ বছরে পা রেখেছেন। ২২ সেপ্টেম্বর রাত পেরিয়ে ঘড়ির কাঁটা ১২টা স্পর্শ করতেই ভক্ত অনুরাগীদের শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন সৃজিত। দুই বাংলা থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমজুড়ে তাকে শুভেচ্ছা জানানোর হিড়িক পড়েছে। সে তালিকায় আছেন অনেক তারকারাও।







তবে বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা স্বামী হিসেবে এটা প্রথম জন্মদিন সৃজিতের। জীবনের বিশেষ এই দিনে তাই স্ত্রীর কাছ থেকে পাওয়া শুভেচ্ছাটা স্পেশাল হবে সে আর বলার মতো কিছু নয়। সৃজিতের মতো এই দম্পতির ভক্তরাও অপেক্ষায় ছিলেন মিথিলার শুভেচ্ছা কেমন হয় সেটি দেখার।







অবশেষে ইনস্টাগ্রামে শুভেচ্ছাবার্তা দিয়েছেন তিনি। লিখেছেন, ‘শুভ জন্মদিন, মিস্টার মুখার্জি। আমা’দের জীবনে আসার জন্য ধন্যবাদ। সুখী, স্বাস্থ্যবান থাকো। সবসময়ের মতো ড্রামা কিং হয়ে থাকো! এই মহামারিকে অভিশাপ, যে জন্মদিনে আমা’দের দূরে রেখেছে। কিন্তু কথা দাও, তুমি নিরাপদে থাকবে আর যত তাড়াতাড়ি পারো ঘরে ফিরবে! ভালোবাসা।’







মিথিলার সেই শুভেচ্ছাবার্তাটি মনে ধরেছে ভক্তদের। অভিনেত্রীর পোস্টটির নিচের মন্তব্যগুলো সেই প্রমাণই দেয়। প্রসঙ্গত, গেল বছরের ৬ ডিসেম্বর বাবরি ম’সজিদ ধ্বংসের দিন হিন্দু-মুসলিম মৈত্রী বার্তা দিয়ে বিয়ে করেন সৃজিত-মিথিলা। তবে বিয়ের পর মধুচন্দ্রিমা সেরে বাংলাদেশে মেয়ে আইরাকে নিয়ে ফিরে যান মিথিলা। তারপর থেকে সৃজিত-মিথিলা দুজনে আলাদাই ছিলেন করো’নার কারণে।







সম্প্রতি পরিস্থিতি খানিকটা স্বাভাবিক হলে ১৫ আগস্ট বিশেষ অনুমতি নিয়ে সড়কপথে মেয়েকে সঙ্গে নিয়ে শ্বশুরবাড়ি গিয়েছেন মিথিলা। তবে আবারও তাদের মধ্য বিরহ নিয়ে এলো সৃজিতের ব্যস্ততা ও করো’না।






Advertisement
Advertisement

Check Also

কেন বিচ্ছেদের পরও বন্ধু থাকব কারন জানালেন শবনম ফারিয়া

Advertisement আলাদা হয়ে গেছেন অভিনেত্রী শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপু। বিয়ের দুই বছর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!