দুই মা’ম’লা নিয়ে মুখ খুললেন নুর, বেড়িয়ে এলো চা’ঞ্চল্য’কর যেসব নতুন তথ্য – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / দুই মা’ম’লা নিয়ে মুখ খুললেন নুর, বেড়িয়ে এলো চা’ঞ্চল্য’কর যেসব নতুন তথ্য

দুই মা’ম’লা নিয়ে মুখ খুললেন নুর, বেড়িয়ে এলো চা’ঞ্চল্য’কর যেসব নতুন তথ্য

Advertisement
Advertisement

ধ’র্ষ’ণের সহায়তা ও ডিজিটাল নিরা’পত্তা আ’ইনের মা’ম’লা নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কে’ন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর।







তিনি দাবি করেছেন, আমাকে হে’য় প্র’তিপ’ন্ন করতে সরকার ও তার স’হযোগীরা এ মা’ম’লা করেছে। এটা ষ’ড়য’ন্ত্র ও সরকারের কা’রসা’জি। এছাড়া, আমা’দের বিরু’দ্ধে যে মা’ম’লা করেছে সে অ’ভি’যো’গ ভিত্তিহীন।







মঙ্গলবার (২২ ডিসেম্বর) এক তরুণীকে অ’পহরণ, ধ’র্ষ’ণ, ধ’র্ষ’ণে সহ’যোগিতা ও ডি’জিটাল নিরা’পত্তা আ’ইনে রাজ’ধানীর কো’তোয়ালি থা’নায় করা মা’ম’লার প্রতি’ক্রিয়ায় তিনি এসব কথা বলেন। নু’রসহ ছয়জ’নকে এ মা’ম’লায় আ’সা’মি করা হয়েছে।







নুর বলেন, সরকারের পৃ’ষ্ঠ’পো’ষকতা’য় গো’য়েন্দা সংস্থার লো’কজন সর’কারি দলের সহ’যোগিতা নিয়ে এই মে’য়েকে প্র’লু’ব্ধ করে মা’ম’লা করে। সেটার স’ত্যতাও এভা’বে প্রমা’ণিত হয় যে,







গতকাল মেয়েটা যে মা’ম’লা করেছিল তার অ’ভি’যো’গ আর আজ’কের অ’ভি’যো’গের মধ্যে কি’ছু ত’ফাৎ লক্ষ্য করা যায়। এখানে এ মে’য়ে যে আমা’দের উ’দ্দেশ্য’প্রণো’দিতভাবে ফাঁ’সি’য়েছে তা তার ক’থাবার্তায় প্র’মাণিত হয়।’







তিনি আরও বলেন, আম'রা মনে করি, এ ধরনের মি’থ্যা মা’ম’লা করে আমা’দের দমা’নো যাবে না বা আ’মাদের অবস্থানকে প্র’শ্নবি’দ্ধ করা যাবে না। আম'রা গত’কাল এ মি’থ্যা মা’ম’লার প্রতিবা’দে বি’ক্ষো’ভ করেছি।







আমা’দের অন্যায়ভাবে গ্রে’ফ’তা’র ক’রেছে কিন্তু জা’লি’মের কা’রাগার আমা’দের রাখতে পারেনি। কা’রণ তাদের সে নৈতিক অবস্থা’নটি নেই। তারা জা’নে আমা’দের যদি অন্যা’য়ভা’বে আ’ট’ক করা হয় তাহলে সা’রা দেশে প্রতি’বাদের দা’বানল জ্ব’লে উঠবে।







এর আগে, সোমবার (২১ সেপ্টেম্বর) শাহ’বাগের বি’ক্ষোভ থেকে নুর’সহ সাত জনকে আ’ট’ক করে ডিবি কার্যা’লয়ে নিয়ে যাওয়া হয়। তবে কি’ছুক্ষণ পর নুর’কে ঢাকা মেডি’কেলে ভর্তি করা’নো হয়। পরে সেখান থে’কে নুরুল হক নুর’কে ছে’ড়ে দেয়া হয়।







উল্লেখ্য, রোববার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থা’নায় একটি ধ’র্ষ’ণ মা’ম’লা করেন। মা’ম’লায় মোট ছ’য়জনকে আ’সা’মি করা হয়েছে। তাদে’র মধ্যে ধ’র্ষ’ণে সহযো’গী হিসেবে নুরুল হ’ক নুরের নাম উ’ল্লেখ করা হয়েছে।






Advertisement
Advertisement

Check Also

মোবাইল ফোন চু’রির টাকায় ২৬ বিয়ে

Advertisement Advertisement ফরিদপুরে মোবাইল ফোন চু’রির টাকা দিয়ে একে একে ২৬টি বিয়ে করার পর এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!