Breaking News
Home / বিনোদন / সুশান্ত মামলায় চা’ঞ্চল্য’কর মোড়, যে কারণে ফেঁ’সে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন

সুশান্ত মামলায় চা’ঞ্চল্য’কর মোড়, যে কারণে ফেঁ’সে যাচ্ছেন দীপিকা পাড়ুকোন

Advertisement
Advertisement

সুশান্ত মৃ’ত্যুকান্ডের ত’দন্তে নেমে যেন খুলে গেছে বলিউডের একের পর এক পর্দা। ইতিমধ্যেই সুশান্ত মৃ’ত্যু কাণ্ডে মা’দক যোগে গ্রে’ফতার করা হয়েছে সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে।







রিয়া চক্রবর্তী গ্রে’ফতারির পর থেকেই মা’দক যোগে উঠে এসেছে বলিউডের তাবড় তাবড় সেলেবদের নাম। এইসবের মাঝেই এবার প্রকাশ্যে এল মা’দক যোগে জড়িত বিটাউনের আরও এক হাইপ্রোফাইল অ’ভিনেত্রীর নাম।







ফাঁ’স হলো ‘ ডি ‘- র আসল রহস্য। এনসিবির জেরার মুখে সবকিছু স্বীকার করে নেওয়ায় বর্তমানে জে’লে রয়েছে রিয়া চক্রবর্তী। নিয়মিত মা’দক নেওয়ার অ’পরাধে গ্রে’ফতার করা হয়েছে অ’ভিনেত্রীকে।







মাটিতে চাটাই পেতে রুটি খেয়েই দিন কাটছে রিয়ার। এইসবের মাঝেই এবার মা’দক চক্রের তালিকাতেই নাম জড়ালো দীপিকা পাড়ুকোনের।







২০১৭ সালের একটি চ্যাট বর্তমানে নাড়িয়ে দিয়েছে বি টাউন কে। সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের চ্যাটের মাধ্যমেই খুলছে একে একে পর্দা।







কিছুদিন আগেই এক হোয়াটসঅ্যাপ গ্রুপের খোঁজ মেলে। আর সেই গ্রুপেই বিভিন্নজনের মধ্যে মা’দক নিয়ে কথোপকথন হয়ে থাকে।







সেখানেই’ ডি ‘ নামে একজন মা’দক চেয়ে ম্যাসেজ করে। সেখানে তিনি ‘ কে ‘ নামক এক ব্যক্তিকে মা’দকের খোঁজ করতে বলেন। তিনি আবার অমিত নামক একজনকে ড্রা’গ সরবরাহকারির খোঁজও দেন।







আর এবার ফাঁ’স হলো ‘ ডি ‘ ‘ ‘কে ‘ র খেলা। প্রকাশ্যে ডি -র মালিকের নাম। সেই ডি হলেন অ’ভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আর কে হলেন তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশ।







গো’পন তথ্য ফাঁ’স ‘হতেই করিশ্মা পেলেন এনসিবির সমন। ম’ঙ্গলবার তাঁকে এনসিবি-র দফতরে ডেকে পাঠানো হয়েছে। এনসিবির সামনে এবার সে কি বো’মা ফাটায় তার অ’পেক্ষাতেই এখন অনুরাগীরা।






Advertisement
Advertisement

Check Also

প্লিজ! এই বিষয়ে কিছু জানতে চাইবেন না: শ্রাবন্তী

Advertisement ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ক্যারিয়ার ভালো গেলেও তার ব্যাক্তিগত জীবন খুব একটা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!