নুরের সাথে কি করা হয়েছে মুক্তির পর জানালেন ভিপি নুর – OnlineCityNews

নুরের সাথে কি করা হয়েছে মুক্তির পর জানালেন ভিপি নুর

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সদ্য সাবেক সহ-সভাপতি (ভিপি) নুরুল হক নুরকে ছেড়ে দেয়া হয়েছে। আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাত ১টার দিকে ঢাকা মেডিকেল থেকে মুক্তির পর গণমাধ্যমের সাথে কথা বলেছেন ভিপি নুর।







এসময় তাকে কেন গ্রে’ফ’তা’র করা হয়েছে এবং কেন ছেড়ে দেয়া হয়েছে তা বুঝতে পারেননি বলে মন্তব্য করেন তিনি। তিনি বলেন, আমাকে মুচলেকা নিয়ে তারা (ডিবি) ছেড়ে দিয়েছে। সেখানে (ডিবি কার্যালয়ে) আমা’দের সাথে ভাল ব্যবহার করা হয়েছে।







নুর বলেন, আমাকে কেন গ্রে’ফ’তা’র করা হলো? কেন ছাড়া হলো? আর কেনই বা আ’ক্র’ম’ণ করা হলো? কিছুই বুঝলাম না। আম'রা এরকম বিভিন্ন সময় হা’মলা-মা’ম’লার শিকার হই। একজনে মা’রে, আরেক জনে গ্রে’ফ’তা’র করে, আরেক জনে ছাড়ে।







এভাবেই চলতেছে। এদেশে বিচার নাই। এই দেশে শাসন নাই। আমা’র বিচার হচ্ছে জনগণের কাছে। তিনি আরো বলেন, আম'রা ছাত্র নেতা, আম'রা তো অ’প’রাধী না। আম'রা শান্তিপূর্ণভাবে আন্দোলন শেষ করে আসছিলাম। কোন রকম উস্কানি ছাড়া।







পু’লিশ আমা’দের ওপর এভাবে আ’ক্র’ম’ণ করল। কয়েকজনের অবস্থা খুবই খারাপ। আপনারা আমা’দের জন্য দোয়া করবেন। আমা’দের বেশ কয়েকজনকে চিকিৎসা নেয়া লাগবে।







এর আগে শাহবাগের বি’ক্ষো’ভ এর পর নুরসহ সাত জনকে আ’ট’ক করে ডিবি কার্যালয়ে নেয়া হয়। তবে কিছুক্ষণ পর ভিপি নুরকে ঢাকা মেডিকেলে ভর্তি করানো হয়।







উল্লেখ্য, রোববার (২০ সেপ্টেম্বর) রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থী লালবাগ থা’নায় একটি ধ’র্ষ’ণ মা’ম’লা করেন। মা’ম’লায় মোট ছয়জনকে আ’সা’মি করা হয়েছে। তাদের মধ্যে ধ’র্ষ’ণে সহযোগী হিসেবে নুরুল হক নুরের নাম উল্লেখ করা হয়েছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *