Breaking News
Home / সারা দেশ / প্রে’মের স’ম্পর্ক করে সব কিছু করেছে মামুন তাহলে নুর কেনো গ্রে’ফতার হল? বেড়িয়ে এলো আসল সত্য

প্রে’মের স’ম্পর্ক করে সব কিছু করেছে মামুন তাহলে নুর কেনো গ্রে’ফতার হল? বেড়িয়ে এলো আসল সত্য

Advertisement
Advertisement

বিয়ের প্রলো’ভনে ধ’র্ষণ, সহায়তা ও হু’মকি প্রদানের অ’ভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুরসহ ৬ জনের বি’রুদ্ধে ধ’র্ষণের মা’মলা করেছেন বিশ্ববিদ্যালয়ের একজন ছা’ত্রী।







২০১৬-১৭ শিক্ষাবর্ষে পড়ুয়া ওই ছা’ত্রী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের ছা’ত্রী। মা’মলার বর্ণনায় ওই ছা’ত্রী হাসান আল মামুনের সঙ্গে প্রে’ম ও প্রণয়ের কথা জানান। পাশপাশি প্রথম পর্যায়ে নুরুল হক নুরু বিয়ে করিয়ে দেয়ার আশ্বা’সও দিয়েছেন বলে উল্লেখ করেন।







মা’মলার অ’ভিযোগে ওই ছা’ত্রী উল্লেখ করেছেন, ‘হাসান আল মামুন আমা’র ডিপার্টমেন্টের বড় ভাই। বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সুবাদে তার সঙ্গে আমা’র পরিচয় হয় ২০১৮ সালের ২৯ জুলাই। নিজ বিভাগের সিনিয়র হওয়ায় ব্যক্তিগত স’ম্পর্কের একপর্যয়ে তার সঙ্গে আমা’র প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে।







এরই ধারাবাহিকতায় আমা’র সঙ্গে তার বিভিন্ন সময়ে ম্যাসেঞ্জার, ইমো ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে কথোপকথন হয়। সেখানে আমাকে শারীরিক স’ম্পর্কের ইঙ্গিত দেওয়া হয়। গত ৩ জানুয়ারি দুপুরে হাসান আল মামুন আমাকে তার রাজধানীর নবাবগঞ্জ, ম’সজিদ রোড, ১০৪ নম্বর বাসায় যেতে বলে। সেখানে আমাকে বিয়ের প্রলো’ভন দেখিয়ে ধ’র্ষণ করে সে।







ঘটনার পর ৪ জানুয়ারি আমি অ’সুস্থ হয়ে পড়ি। ১২ জানুয়ারি আমাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতা’লে ভর্তি করানো হয় মামুনের বন্ধু সোহাগের মাধ্যমে। হাসপাতা’লে ভর্তি থাকা অবস্থায় আমি ক্যাম্পাস রিপোর্টারদের সঙ্গে যোগাযোগ করতে চাইলে মামুন ও সোহাগ তা হতে দেয়নি।







এর আগে মামুনকে বিয়ের জন্য চাপ দিলে সে রাজি হয়, কিন্তু আমি অ’সুস্থ হওয়ার পর সে নানা টালবাহান শুরু করে অ’ভিযোগে ওই ছা’ত্রী বলেন, ‘উপায়ন্তু না দেখে ২০ জুন বিষয়টি ভিপি নুরকে মৌখিকভাবে জানাই। সে বলে মামুন আমা’র পরিষদের, আমা’র সহযোদ্ধা। তার সঙ্গে বসে একটা সুব্যবস্থা করে দেব।







এরপর ২৪ জুন মীমাংসার আশ্বা’স দিয়ে তিনি আমা’র সঙ্গে নীলক্ষেতে দেখা করতে আসেন। কিন্তু মীমাংসার বিষয়টি এড়িয়ে আমাকে এ বিষয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করেন। আমি যদি বাড়াবাড়ি করি তাহলে তার ভক্তদের দিয়ে ফেসবুকে আমা’র নামে উল্টাপাল্টা পোস্ট করাবে এবং আমাকে প্রতিতা বলে প্রচার করবে বলে হু’মকি দেয়।







তাদের ছাত্র অধিকার পরিষদের ১.১ মিলিয়ন সদস্যের গ্রুপে এ প্রচারণার হু’মকি দেওয়া হয়। নুর আরও জানায়, তার একটি লাইভে আমা’র সব সম্মান চলে যাবে। ইতোমধ্যে মা’মলার চার নম্বর আ’সামি সাইফুল ইস’লাম আমা’র নামে কুৎসা রটিয়েছে এবং ৫ ও ৬ নম্বর আ’সামিকে লাগিয়ে দেয় কুৎসা রটাতে।







তারা ম্যাসেঞ্জার চ্যাট গ্রুপে আমা’র চরিত্র নিয়ে কথা বলে মানসিকভাবে বিপর্যস্ত করাসহ সম্মিলিতভাবে চক্রান্ত করে।’ অ’ভিযোগে ওই ছা’ত্রী আরও বলেন, ‘ছাত্র অধিকার পরিষদের নেতা পর্যায়ের কয়েকজন বিষয়টির সুষ্ঠু সমাধানের লক্ষ্যে কাজ করতে চাইলেও আ’সামিরা তাদের ষড়যন্ত্রকারী বলে অ্যাখ্যা দেয়।







এরপর আমি শারীরিক-মানসিকভাবে অ’সুস্থ থাকায় এবং আত্মীয়-স্বজনদের সঙ্গে কথা বলে মা’মলা করায়; মা’মলা করতে বিলম্ব হয়েছে।’ অ’ভিযোগের বিষয়ে জানতে চাইলে হাসান আল মামুন গণামধ্যমকে বলেন, মা’মলার বিষয়ে আম’রা কিছু জানি না। যে অ’ভিযোগের কথা বললেন, এমন কোনো কিছু আমা’দের দ্বারা হয়নি।







এটা উদ্দেশ্যপ্রণোদিত হতে পারে, বিষয়টি স’ম্পর্কে বিস্তারিত জেনে আম’রা প্রতিবাদ জানাব। আর নুরুল হক নুর বলেন, আমা’দের কার্যক্রম বাধাগ্রস্ত করতে এই মা’মলা। মিথ্যা ভিত্তিহীন মা’মলা। এগুলো আসলে আমাকে হেয় এবং বিতর্কিত করার জন্য। নুর আরও বলেন,







এই মে’য়ের সাথে আমা’র মাত্র একবার কথা হয়েছে, সেখানে কী’ভাবে সম্ভব? এখানে ধ’র্ষণ মা’মলায় আমা’র নাম কেন আসবে?মা’মলার ত’দন্ত কর্মক’র্তা ও লালবাগ থা’নার ইনস্পেক্টর মুহা. আসলাম উদ্দিন মোল্লা দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, এক ছা’ত্রী ৬ জনের নামে মা’মলা করেছেন। যেহেতু মা’মলা’টি ত’দন্তাধীন রয়েছে, তাই বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। তবে আসামীদের গ্রে’প্তারের চেষ্টা চলছে।






Advertisement
Advertisement

Check Also

৩০ কেজি ওজনের একটি বাঘাইড় একনজর দেখতে উৎসুক জনতা ভিড়

Advertisement Advertisement ময়মনসিংহের নান্দাইলে ৩০ কেজি ওজনের একটি বাঘাইড় একনজর দেখতে উৎসুক জনতা ভিড় করছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!