Breaking News
Home / বিনোদন / মাহিয়া মাহির সেই র’হস্য’ময় স্ট্যা’টা’সের জ’ট খুলবে তিনদিন পর

মাহিয়া মাহির সেই র’হস্য’ময় স্ট্যা’টা’সের জ’ট খুলবে তিনদিন পর

Advertisement

ক’রো’না পরিস্থি’তি কি’ছুটা স্বা’ভাবি’ক হতেই শুটিং এ ফি’রেছে’ন সবাই। এবার কাজে ফি’রলেন ঢাকাইয়া চলচ্চি’ত্রের জন’প্রিয় মাহিয়া মাহি। শাকি’ব খানে’র সঙ্গে ‘নবাব এ’লএলবি’র শু’টিং’য়ে ব্যস্ত রয়ে’ছেন তিনি।’







কা’জের ফা’কে সোশ্যা’ল মিডি’য়াতেও বেশ অ্যা’কটি’ভ এই নায়ি’কা। তবে শ’নিবার তার ফে’সবু’কের একটি পো’স্ট স’বার নজ’ড় কেড়ে’ছে। যেখানে অভি’নেত্রী’ লিখে’ছেন, তিন দিন পর ‘গু’রুত্ব’পূর্ণ তথ্য’ জা’নাবেন তিনি।







না’য়িকা সেই স্ট্যা’টাসে লিখেন- আজ’কে থেকে ঠিক তিন দিন পর স’বার উ’দ্দে’শ্যে একটা গুরু’ত্বপূ’র্ণ তথ্য দেব। আ’শা করি সবার স’হযো’গিতা পাব।







আর নায়ি’কা কেন এমন স্ট্যাটা’স দিয়ে’ছেন এ নি’য়ে জল্প’না এখন তু’ঙ্গে। ভক্ত-অনু’রাগী’দের মধ্যে প্র’শ্নে’র যেন ফুল’ছ’ড়ি ছু’ট’ছে।







কেউ কেউ বল’ছেন, তিন দিন পর কী এমন ব’লবেন মাহি! সেটিকি ব্য’ক্তি’গত নাকি সি’নেমা’বি’ষয়ক? তিনি কি সহ’যো’গিতা চাই’ছেন? কো’নো বি’প’দে পড়’লেন না তো?







এমন স্ট্যা’টাস নিয়ে গুঞ্জ’ন ওঠার য’থেষ্ট কা’রণ র’য়েছে। এর আগে বিকা’লে আ’রে’কটি আ’বেগ’ঘন পো’স্ট লেখেন মাহি।তিনি লেখেন, চল’তে চলতে দুজন মা’নুষে’র ব”ন্ধুত্ব সা’রাজী’বনের জন্য ন’ষ্ট হয়ে যেতেই পারে।







কি’ন্তু তাই বলে অ’তী’তের দি’নগুলো’তে যে মানু’ষটা আগ’লে রেখে’ছিল তার প্রতি বু’কভ’রা শু’ভকা’মনার পরি’বর্তে অ’ভি’শাপ দেব এমন মানু’ষ আমি না। কাছের মা’নুষগু’লো ‘অনেক ভা’লো থা’কুক। সা’রাজীব’ন তাদের প্র’তি থাকল প্রা’ণ’ভরা শ্র’দ্ধা।







আ’গে’র স্ট্যা’টাস’টির সঙ্গে পরে”রটি’র কো’নো যো’গ’সূ’ত্র আছে কি’না সেই প্রশ্নও জ”মেছে ভ’ক্তদে’র মনে। এখন তিন দিন অ’পে’ক্ষা ছাড়া আর কোনো উ’পায় নেই মাহি ভক্ত’দের।






Advertisement
Advertisement

Check Also

ইসলামকে ভালোবেসে মুসলিম হলেন তামিল অভিনেত্রী

Advertisement Advertisement ইস’লামের জীবন দর্শন দ্বারা প্রভাবিত হয়ে ইস’লাম ধর্ম গ্রহন করেছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!