দুই বছর আগের সুশান্তের হাতের লেখা নোট পাওয়া গেল, যা নিয়ে এখন নতুন করে তোলপার – OnlineCityNews
Breaking News
Home / ভারত / দুই বছর আগের সুশান্তের হাতের লেখা নোট পাওয়া গেল, যা নিয়ে এখন নতুন করে তোলপার

দুই বছর আগের সুশান্তের হাতের লেখা নোট পাওয়া গেল, যা নিয়ে এখন নতুন করে তোলপার

Advertisement
Advertisement

ধূমপান (smoking) ছাড়তে চাইছিলেন সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput)। তাঁর একটি পুরনো হাতে লেখা নোট থেকে এমনটাই জানা গিয়েছে। দু বছর আগের ওই নোটে প্রয়াত অ’ভিনেতার দৈনন্দিন কাজকর্মের যাব’তীয় সব কিছু লেখা রয়েছে।







ভোর ২:৩০টার সময় ঘু’ম থেকে ওঠা থেকে শুরু করে চা পান, স্নানের পর বেদের মন্ত্র পড়া সবই ওই নোটে নিজে হাতে লিখে রেখেছিলেন সুশান্ত। নোটটি ২০১৮র ২৭ এপ্রিলের। কি কি কাজ তিনি করতে চাইছিলেন তাও ওই নোটে লিখে রেখেছিলেন সুশান্ত।







তার মধ‍্যে একটি হল, ধূমপান ত‍্যাগ করা। ২০১৮ থেকেই এই বদভ‍্যাসটি ছাড়তে চাইছিলেন তিনি। এছাড়া কৃতির স’ঙ্গে বেশি সময় কা’টানোর কথাও লেখা রয়েছে ওই নোটে।







মনে করা হচ্ছে, সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু তথা সহ অ’ভিনেত্রী কৃতি সাননের কথাই লিখেছিলেন তিনি। একটি সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের তরফে উ’দ্ধার করা হয় এই নোটটি। সুশান্তের পাবনার ফার্ম হাউস থেকে উ’দ্ধার হয়েছে এই নোটটি।







নোটে আরও লেখা রয়েছে, কেদারনাথের চিত্রনাট‍্য পড়ার কথা। তবে এই নোটে রিয়া চক্রবর্তীর কোনো উল্লেখ নেই। অথচ রিয়ার স’ঙ্গে ২০১৯ এর এপ্রিলেই সম্পর্কে আসেন সুশান্ত।







প্রস’ঙ্গত, সম্প্রতি সুশান্তের পাবনার বাগান বাড়িতে তল্লা’শি চালায় NCB। উ’দ্ধার হয় একাধিক অ্যাশট্রে, হুক্কা এবং মানসিক অবসাদের প্রচুর ওষুধ।







জানা গিয়েছে এই বাগান বাড়িটি ভাড়া নিতে প্রতি মাসে লক্ষাধিক টাকা দিতে ‘হত সুশান্তকে। রিয়া ও শৌভিকের পাশাপাশি সি’দ্ধার্থ পিঠানি, স‍্যামুয়েল মিরান্ডাও আসা যাওয়া করতেন এখানে। অ’ভিযোগ এই বাড়িতেই বসত মা’দকের আসর।







এছাড়াও প্রকাশ‍্যে এসেছে একটি গো’পন ভিডিও যেখানে সুশান্তের স’ঙ্গে বসে সারাকে ধূমপান করতে দেখা যাচ্ছে। ওই বাগান বাড়িতেই ভিডিওটি শুট করা হয়েছে বলে খবর। পাশাপাশি সুশান্ত ও রিয়ারও একস’ঙ্গে বসে মা’দক সেবন করার ভিডিও ভাইরাল করা হয়েছে সংবাদ মাধ‍্যমের তরফে।

Advertisement
Advertisement

Check Also

ডিএসপি মেয়েকে স্যালুট জানিয়ে ভাইরাল ইন্সপেক্টর বাবা

Advertisement বাবা হলেন পু’লিশের ইন্সপেক্টর আর মেয়ে পু’লিশের ডেপুটি সুপারিন্টেনডেন্ট (ডিএসপি)। পদমর্যাদায় মেয়ের অবস্থান বাবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!