এয়ার অ্যাম্বুলেন্সে করে এ কোথায় নেয়া হচ্ছে আল্লামা শফীকে? – OnlineCityNews

এয়ার অ্যাম্বুলেন্সে করে এ কোথায় নেয়া হচ্ছে আল্লামা শফীকে?

হেফাজতে ইস’লাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহম’দ শফীর শারীরিক অবস্থা সংকটাপন্ন। আজ শুক্রবার দুপুরে তার শারীরিক অবস্থা অবনতি হলে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় নেওয়ার পরাম’র্শ দেন চিকিৎসকরা। বিকেল চারটায় আল্লামা শফীকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাওয়া হবে।







গতকাল বৃহস্পতিবার মধ্যরাতে তাকে অ্যাম্বুলেন্সে হাটহাজারী মাদরাসা থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চ’মেক) হাসপাতা’লে নেওয়া হয়। পরে হাসপাতা’লের ৩য় তলার ইনটেনসিভ কেয়ার ইউনিটের (আইসিইউ) ৮ নম্বর বেডে ভর্তি করা হয়।







বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চ’মেক) হাসপাতা’লের সহকারী পরিচালক ডা. আফতাবুল ইস’লাম জানান, শফি হুজুর হৃদরোগসহ বার্ধক্যজনিত নানা জটিল রোগে ভুগছেন। তার চিকিৎসায় মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে।







নাম প্রকাশ না করার শর্তে চ’মেক হাসপাতা’লের এক চিকিৎসক বলেন, আল্লামা শফীর অবস্থা সংকটাপন্ন। বৃহস্পতিবার অক্সিজেন হার্টে মা’রাত্মক সমস্যা দেখা দেয়। একই সাথে ফুসফুসে পানি জমেছে। তাই উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকায় নিয়ে যাওয়ার পরাম’র্শ দেওয়া হয়েছে।







১০৫ বছর বয়সী এ প্রবীণ আলেম ডায়াবেটিকস, উচ্চ র’ক্তচাপসহ বার্ধক্যজনিত রোগে ভুগছেন। ফলে প্রায় ওনাকে হাসপাতা’লে ভর্তি হতে হয়। গত কয়েক মাসে শরীরে নানা জটিলতা দেখা দিলে একাধিক বার চট্টগ্রাম ও ঢাকার হাসপাতা’লে কয়েকদিন চিকিৎসা নিতে হয় বড় হুজুরখ্যাত আল্লামা শফীকে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *