যে কারনে সন্তানদের নিয়ে পা’লিয়েছিলেন মা’নসিক ভা’রসাম্য’হীন মা – OnlineCityNews

যে কারনে সন্তানদের নিয়ে পা’লিয়েছিলেন মা’নসিক ভা’রসাম্য’হীন মা

ডাবল ডে’কার লঞ্চ প্রি’ন্স আওলাদ-৭ এ উদ্ধার হওয়া দুই শিশু আ’টক নারী’রই সন্তান। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় ঢাকার সদরঘাট লঞ্চ টা’র্মিনালে ওই লঞ্চের নিচ’তলায় চিক’নিকান্দী ই’উনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়া’দের কাছে তাদের হ’স্তা’ন্তর করে লঞ্চ কর্তৃপক্ষ।







প্রিন্স আওলাদ-৭ লঞ্চের সুপা’রভাই’জার মিলন মো’ল্লা বলেন, সকালে নির্ধারিত সময়ে লঞ্চ ঢাকার সদরঘাট টার্মিনালে পৌঁছায়। লঞ্চের সকল যাত্রী নে’মে গেলে চি’কনিকা’ন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ সদরঘাট থেকে লঞ্চে পৌঁছান। এ সময় শিশুটির বা’বা ই’মাম খানের ভা’গিনা, স্বজন তরিকুল ইস’লাম ও বেল্লাল হোসেন উ’পস্থিত ছিলেন।







তিনি আরও বলেন, ওই নারীর সঙ্গে ই’মাম খানের বি’চ্ছেদ হয়েছে। ওই শিশু দুটি তারই স’ন্তান। তিনি মান’সিক ভার’সাম্য’হীন। বি’চ্ছেদের পর থেকে ছেলে ও মেয়ে তাদের দাদি’র কাছে বড় হচ্ছিল। ওই নারী বাচ্চাদের জন্য অনেক কা’ন্না’কাটি ক’রেন। তিনি প্রা’য় দি’নই লুকিয়ে বা’চ্চাদের নিয়ে বাড়ি থেকে পা’লা’নোর চে’ষ্টা করেন।







কিন্তু মায়ের সঙ্গে শিশুদের অনেক দূ’রত্ব তৈরি হয়েছে। তাই তারা কা’ল ল’ঞ্চের যা’ত্রীদের বলেছিল ওই নারী তাদের মা না। আজ সকালে লঞ্চে’র ভি’আইপি লা’উঞ্জে বসে চি’কনিকা’ন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ হোসেন রিয়াদ ব’ন্ডসই দিয়ে মা’নসিক ভা’রসম্যহী’ন নারী এবং তার ছেলে জা’বের ও মেয়ে জেরিনকে হ’স্তা’ন্তর করেন।







উল্লেখ্য, গত’কাল রাতে ছেলেধ’রা সন্দেহে ঢাকাগামী ডাবল ডেকার লঞ্চ প্রিন্স আওলাদ-৭ এ দুই শিশু উ’দ্ধারসহ এক নারীকে আটক করে যাত্রীরা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *