নি’হত কর্মচারীর সন্তানকে কোলে তুলে নিলেন ডিসির স্ত্রী – OnlineCityNews
Breaking News
Home / সারা দেশ / নি’হত কর্মচারীর সন্তানকে কোলে তুলে নিলেন ডিসির স্ত্রী

নি’হত কর্মচারীর সন্তানকে কোলে তুলে নিলেন ডিসির স্ত্রী

Advertisement

লালমনি’রহাট জে’লা প্রশাসক কা’র্যালয়ের চতুর্থ শ্রেণির কর্ম’চারী মঞ্জুরুল ইস’লাম (২৬) গত ১ সেপ্ট’ম্বর স’ড়ক ‘দু’র্ঘট’নায় প্রা’ণ হা’রান। এর দু’দিন পরই তার ‘স্ত্রীর কো’ল’জুড়ে জন্ম নেয় এক পুত্র সন্তান। সোমবার (১৪ সেপ্টম্বর) দুপুরে সেই শিশু’কে স’স্ত্রীক দেখতে ছু’টে আ’সেন লালমনিরহাট জে’লা প্র’শাসক আবু জাফর।







এ সময় পিতৃ’হারা ফুটফু’টে সেই শিশু’কে কোলে তুলে নি’য়ে আদার করেন ডিসি পত্নী সা’বিহা সুলতানা। এরপর আর্থিক সাহায্যের পাশাপাশি বিভিন্ন উপহার সামাগ্রী তুলে দেন তাদের হাতে। হাতী’বান্ধা উপজে’লা প্রশাসন সূত্রে জানা যায়,







সোমবার দুপুরে লালমনিরহাট জে’লা প্রশাসক তার স’হধর্মিনীকে সঙ্গে নিয়ে নি’হত ম’ঞ্জুরুলের শ্ব’শুরবাড়ি হাতীবান্ধার বড়খাতার পশ্চিম সারডুবী গ্রামে’ যান।







এ সময় তার সঙ্গে ছিলেন, হাতীবান্ধার ইউএনও সামিউল আমিন ও উপজে’লা সহকারী কমিশনার (ভূমি) শামিমা সুলতানা। সেখানে বিভিন্ন উপহার সামগ্রীসহ ২টি চেক (একটি ৫২ হাজার অ’পরটি ২৫ হাজার টাকার) নি’হত মঞ্জুরুলের স্ত্রী মিতু খাতুনের হাতে তুলে দেয়া হয়।







নি’হ’ত মঞ্জুরুলের স্ত্রী মিতু খাতুন বলেন, জে’লা প্রশাসক স্যারের কাছে সন্তা’নটি মানুষ করার জন্য একটি চাকরি চেয়ে আবে’দন জমা দিয়েছি। তিনি চাক’রির বিষয়ে আশ্বাস দিয়েছেন।







গত ১ সেপ্টে’ম্বর লাল’মনিরহাট-বু’ড়িমারী মহাসড়’কের হা’তীবান্ধা উপজে’লার খানের বাজার এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী ও লালম’নিরহাট ডিসি অফিসের কর্মচারী মঞ্জুরুল আলম (২৬) নি’হত হন।







মঞ্জুরুল আ’লম জে’লার পাটগ্রাম উপজে’লার নবীনগর এলাকার শাহা’জাহান আলীর ছেলে ও লাল’মনিরহাট জে’লা প্রশাসকের কার্যালয়ে এমএলএসএস পদে ক’র্মরত ছিলেন।






Advertisement
Advertisement

Check Also

পদ্মা সেতুতে হবে যে চারটি স্মৃতিস্তম্ভ

Advertisement পদ্মা সেতুর সৌন্দর্যবর্ধনে চারটি স্মৃ'তিস্তম্ভ স্থাপন হচ্ছে। কর্মক’র্তারা জানিয়েছেন, মূল সেতুর শুরুতেই প্রথম পিলারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!