Breaking News
Home / ভারত / মা’দক চক্রে ২৫ তারকার নাম ফাঁ’স করলেন রিয়া

মা’দক চক্রে ২৫ তারকার নাম ফাঁ’স করলেন রিয়া

Advertisement

সুশান্ত সিং রাজপুত এর অস্বাভাবিক মৃ’ত্যু মা’মলা ত’দন্তে এখন মুখ্য হয়ে উঠেছে মা’দকচক্রের যোগ। রিয়া চক্রবর্তী ও তার ভাই সৌভিক চক্রবর্তী রীতিমতো হইচই ফেলে দিয়েছেন বলিউডের। ইতিমধ্যেই সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে যে এনসিবির (NCB) জেরায় প্রায় ২৫ জন বলিউড তারকা নাম নিয়েছে যারা মা’দক  নিতেন।







এদের মধ্যে সবার প্রথমে নাম এসেছে সারা আলি খান ও রকুল প্রীত সিং এর। এছাড়াও ডিজাইনার সিমন খাম্বাট্টার স’ঙ্গে রিয়ার মা’দক সংক্রা’ন্ত চ্যাট ফাঁ’স হয়ে যায়।এরপর প্রশ্ন উঠতে থাকে তবে এবার কি এনসিবি এই বলিউড তারকাদের নাম তালিকাভুক্ত করে তাদেরকে জিজ্ঞাসাবাদ করতে চলেছে নাকি গ্রে’ফতারি?







এনসিবির উপ-পরিচালক কেপিএস মলহোত্রা অবশ্য জানিয়েছেন যে, তারা এখনো বলিউডের কোন তালিকা প্রস্তুত করেননি। পূর্বে প্রস্তুত তালিকাটি প্যাডেলার এবং পাচারকারীদের ছিল যা বলিউডের সাথে গু’লিয়ে ফেলা হচ্ছে। এর আগে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছিল যে রিয়া বলিউডের একাধিক অ’ভিনেতা,







পরিচালক এবং প্রযোজকের নাম এনসিবিকে দিয়েছিলেন যারা ড্রা’গ কেনা, সেবন এবং মা’দকদ্রব্য কেনাবেচায় জড়িত রয়েছেন এবং এনসিবি তাদের তলব করার জন্য তালিকা প্রস্তুত করেছে। যদিও এনসিবি থেকে জানিয়ে দেওয়া হলো যে এখনো পর্যন্ত এরকম কোন তালিকা তৈরি হয়নি।







অন্যদিকে শুক্রবার সেশন আ’দালতে জামিনের আর্জি খারিজ হয়ে যাওয়ার পর আজ রিয়া ও সৌভিক বোম্বে হাইকোর্টে জামিনের জন্য আবেদন করতে পারেন।আপাতত রিয়া ২২শে সেপ্টেম্বর পর্যন্ত বাইকুল্লা কারা’গারে বন্দী থাকবেন।






Advertisement
Advertisement

Check Also

কুর্নিশ! ৭৬ জন হারিয়ে যাওয়া শিশুকে খুঁজে দিয়ে মায়ের কোল ভরালেন মহিলা পুলিশকর্মী

Advertisement Advertisement হারিয়ে যাওয়া শিশুদের উ’দ্ধার করেছিলেন তিনি, আর তাই নিজের কাজের উপযুক্ত মর’্যাদাও সাথে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!