চুল কাটতে গিয়ে যে কারনে মামলা খেলেন নাপিত – OnlineCityNews

চুল কাটতে গিয়ে যে কারনে মামলা খেলেন নাপিত

চুল ছাঁটতে গিয়ে শেষ পর্যন্ত চুল ছাঁটাতে আসা ব্যক্তির কপালই পু’ড়িয়ে দিয়েছেন এক নাপিত। তাই নাপিতের নামে মা’মলা করেছেন চুল কাটতে আসা ব্যাক্তি।







ঘটনা মূলত ফ্রান্সের। তবে দেশটির পু’লিশ বিষয়টি প্রকাশ করেছে শুক্রবার (১১ সেপ্টেম্বর)। অবশ্য ঘটনায় দুই পক্ষের কারও নাম-পরিচয় প্রকাশ করেনি তারা।







বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, ফ্রান্সের উত্তর-পশ্চিমাঞ্চলীয় ছোট্ট শহর ব্রিটানিতে ওই সেলুন দোকানের অবস্থান। দোকানমালিক পেশায় এক মেকানিক। তার দোকানে আছেন তিনজন কর্মী। মালিকের নেই পেশাসংশ্লিষ্ট শিক্ষা। নেই তার কর্মীদেরও। সেলুনের তিন কর্মীর একজন লিবিয়ার নাগরিক। তিনিই ঘটিয়েছেন ওই কাণ্ড।







সপ্তাহখানেক আগে তার কাছে একজন চুল ছাঁটাতে আসেন। ওই নাপিত মিসরীয় এক পদ্ধতিতে চুল ছাঁটানোর চেষ্টা করেন। বিশেষ এই পদ্ধতিতে আ’গুন দিয়ে হালকা করে চুল পুড়িয়ে নেওয়া হয়। এতে করে চুলে নিত্যনতুন স্টাইল করা যায়।







পু’লিশ জানিয়েছে, ওই ব্যক্তির মাথার চুলে জেল লাগিয়ে নেয়া হয়। এরপর হঠাৎ গ্যাস লাইটার জ্বে’লে চুলে আ’গুন ধ’রিয়ে দেন নাপিত। ঘটনার আকস্মিকতায় হ’তভম্ব হয়ে যান ওই ব্যক্তি। ভ’য়ে দ্রুত আসন ছেড়ে উঠে পড়েন। ততক্ষণে আ’গুনে তার কপাল পু’ড়ে গেছে।







ঘটনার পরে সপ্তাহখানেক কাজকর্ম ছেড়ে তিনি বাড়িতে বসে থাকতে বাধ্য হয়েছেন। কিছুটা সুস্থ হওয়ার পরই তিনি পু’লিশের কাছে গিয়ে মা’মলা করেছেন নাপিতের বিরু’দ্ধে।






Leave a Reply

Your email address will not be published.