রিয়া চক্রবর্তীর সঙ্গে বন্ধু সিমন খাম্বাট্টার হোয়াটসঅ্যাপ চ্যাট তোলপার – OnlineCityNews
Breaking News
Home / ভারত / রিয়া চক্রবর্তীর সঙ্গে বন্ধু সিমন খাম্বাট্টার হোয়াটসঅ্যাপ চ্যাট তোলপার

রিয়া চক্রবর্তীর সঙ্গে বন্ধু সিমন খাম্বাট্টার হোয়াটসঅ্যাপ চ্যাট তোলপার

Advertisement
Advertisement

তিনি নাকি কখনওই মা’দক নেননি। এর আগে সা’ক্ষাৎ’কারে এম’নটাই দাবি করে’ছিলেন রিয়া চ’ক্রবর্তী। অথচ সিমন খাম্বা’ট্টার হোয়াটসঅ্যাপ কথোপকথন বলছে অন্য়কথা। সম্প্রতি মা’দক মা’মালায় সারা আলি খান, র’কুল প্রী’ত সিং ও সি’মন খাম্বা’ট্টার নাম NCB-কে জানি’য়েছেন রিয়া চক্র’বর্তী।







তা’রই মাঝে সর্বভা’রতীয় সংবাদমাধ্যমের উঠে এল সিমন খা’ম্বাট্টার সঙ্গে রিয়ার হোয়া’টসঅ্যাপ চ্যাট। সর্ব’ভার’তীয় সংবাদমাধ্যমে উঠে আসা রিয়া সিমনের হোয়াটসঅ্যাপ চ্যাটটি গত ১৬ মার্চ, ২০২০। দেখা যাচ্ছে রিয়া সিমনকে জিজ্ঞাসা করেন, ”চিম তুমি কি ফিরেছ? ” সিমন রিয়াকে জানান, ” হ্যাঁ”।







এর পরে রিয়া সিমনের কাছ থেকে কোনও অডিও ফাইল চেয়ে পাঠান। তবে সেটা কী জানা যায় নি। রিয়া বলে বলেন ”ডু’ড ভূব’নেশ্বর ইজ সি’ন”। যদিও রিয়া এটার মাধ্যমে কী বলতে চেয়েছেন তা স্প’ষ্ট নয়। সিমন জি’জ্ঞাসা করেন, ”তুমি কি ভূব’নেশ্বরে”? রিয়া বলেন, ”হ্যাঁ”। রিয়া বলেন, ”এখা’নে সে’রা গাঁ’জা পাওয়া যায়।







প্রসঙ্গত রিয়া চ’ক্রবর্তী সিমন খা’ম্বাট্টা ছাড়াও সারা আলি খান ও রকুলপ্রীত সিংয়ের নাম করেছেন NCB-র জেরায়। সর্ব’ভার’তীয় সং’বাদমা’ধ্যমের প্র’তিবেদন অনুসা’রে, রকুল প্রী’ত সিং গত ৯ সে’প্টেম্বর থেকেই নিজের ফ্ল্য়া’টে নেই। তিনি কোথায় গিয়েছেন তা অবশ্য় জানা যায়নি।







জানা যাচ্ছে, রকুল প্রীত যে ফ্ল্য়া’টে থাকেন, সেটা সই’ফ আলি খান ও সারা আলি খানের বাড়ির ঠিক বিপরীতে। অর্থাৎ তাঁরা প্রতি’বেশী। রকুলে’র বাড়িতে সারা মাঝে মধ্যে আসতেন বলে জা’না যাচ্ছে। জানা যাচ্ছে, NCB-র জেরায় রিয়া দাবি ক’রেছেন, ”’সারা, র’কুল প্রী’ত, সু’শা’ন্ত আ’র আমি মা’ঝে মধ্য়েই এক’সঙ্গে বসে মা’দক’সে’বন ক’রতাম।” যদিও সারা আলি খান, রকু’ল প্রীত সিং এবিষয়ে এখ’নও মুখ খো’লেন’নি।






Advertisement
Advertisement

Check Also

এক ঘরে ঝুলছে বাবা, মা, ইঞ্জিনিয়ার ছেলের দেহ, চাঞ্চল্য জোকায়

Advertisement একই পরিবারের বাবা-মা এবং ছেলের ঝু’লন্ত দে’হ উ’দ্ধার ঘিরে চাঞ্চল্য জোকার মণ্ডলপাড়ায়। বুধবার সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!