টেবিলে ভাত বেড়েও সেহরিতে খেতে পারলোনা তৌহিদ, সবাইকে কাঁদিয়ে চলে গেলো – OnlineCityNews

টেবিলে ভাত বেড়েও সেহরিতে খেতে পারলোনা তৌহিদ, সবাইকে কাঁদিয়ে চলে গেলো

টেবিলে বশুক্রবার (১ মে) ভোর রাতে ময়মনসিংহ শহরের নিজ মেসে ছি’নতাই’কারী’দের এলোপা’তাড়ি কো’পে হাম’লার শিকার হয়ে মা’রা যান তৌহিদুল। তৌহিদের বাড়ি নেত্রকোনা আটপাড়া উপজে’লার সাইফুল ইস’লামের ছেলে। তৌহিদুলের কয়েকজন সহপাঠি ক্ষো’ভ প্রকাশ করে বলেন, এই হ’ত্যাকা’ণ্ডের বিচার চেয়ে কি লাভ? তৌহিদ কি ফিরে আসবে আবার তার মায়ের কোলে?

ইগুলো সাজানো, বিছানাটাও পরিপাটি গুছানো। তৌহিদুল তার টেবিলে ভাত বেড়ে রেখেছিল সেহরিতে খাবে বলে, স’ন্ত্রাসীরা সে ভাতও তাকে খেতে দেয়নি। এর আগেই একদল স’ন্ত্রাসী মেছে ডুকে তাকে হ’ত্যা করে। তৌহিদুল ইস’লাম জাতীয় কবি কাজী নজরুল ইস’লাম বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ১০ম ব্যাচের ছাত্র, সেশন (২০১৫-১৬)।

তারা আরও বলেন, আমা’দের সমাজ টা কবে সুস্থ হবে? শহরে অসংখ্য পেশাদার ছি’নতাইকা’রী আছে এবং সেগুলো নির্দিষ্ট এলাকায় সক্রিয়। এগুলো সবাই জানে কিন্তু এরপরও কার্যকর কোনো ব্যবস্থা দেখি না। এগুলো খুবই হ’তা’শাজনক ও দুঃখজনক! বিশ্ববিদ্যালয় উত্তাল হয়ে যেতো, বন্ধ হয়ে যেতো ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক! কিন্তু জানি আজ কিছুই হবে না।

এই খু’নিদের বের করা হয়তো কোন বিষয়ই না। বর্তমানে শহরের গুরুত্বপূর্ণ সব জায়গায়ই সিসি ক্যামে’রার আওতাভুক্ত। দৃষ্টা’ন্তমূল’ক শাস্তি দাবিও করেন তৌহিদুলের সহপাঠিরা। কোতোয়ালী মডেল থা’নার ওসি মাহমুদুল ইস’লাম বলেন, ম’য়নাতদ’ন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপা’তালের ম’র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মা’ম’লা হয়েছে। তবে, যে বা যারাই এই হ’ত্যা কান্ডের জড়িত তাদের কাউকেই ছাড় দেয়া হবে। এ ঘটনায় জড়িতদের ধরতে পু’লিশের অ’ভিযান অ’ব্যাহত আছে বলেও জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *