নুসরাত ফারিয়া বিয়ে করছেন, পাত্র কে জানেন? – OnlineCityNews

নুসরাত ফারিয়া বিয়ে করছেন, পাত্র কে জানেন?

‘নুসরাত ফারিয়া বিয়ে করেছেন!’ এমন গুঞ্জন ছিল বছরখানেক। এরপর নানা নাটকীয়তা শেষে চলতি বছরের ২১ মার্চ ঘরোয়া আয়োজনে বাগদান হয়েছে নুসরাত ফারিয়ার। হবু বরের নাম রনি রিয়াদ রশিদ। কিন্তু নায়িকার বিবাহ অ’ভিযান হবে কবে? সেই প্রশ্ন ঘুরছে ভক্তদের মনে।







নুসরাত ফারিয়া বলেন, আম'রা ডিসেম্বরের শেষের দিকে বিয়ে করব, আশা করি সেই সময়ের মধ্যে পরিস্থিতি আরো ভালো হয়ে উঠবে। আম'রা তার পরে অস্ট্রেলিয়ায় স্থায়ী হওয়ার পরিকল্পনা করছি।







গত মঙ্গলবার ছিল নুসরাত ফারিয়ার জন্মদিন। নতুন স্বাভাবিকের এই জন্মদিনে কেক কা’টাকাটি পর্ব ছিল; বাদ যায়নি উপহারের অধ্যায়টিও। প্রেমিকের সঙ্গে আংটিবদলের পর প্রথম জন্মদিন। ফারিয়া জানান, এবারের জন্মদিনে তাকে হবু স্বামী নীল হীরার আংটি উপহার দিয়েছেন।







জানা গেছে, খুব শিগগিরই রাজা চন্দের ‘ভয়’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে ভা’রতে যাবেন অভিনেত্রী। এদিকে ওপার বাংলার নায়ক অঙ্কুশের সঙ্গে বিবাহ অ’ভিযান ছবিটা করে আলোচিত হয়েছিলেন তিনি। ছবিটার সাফল্যের পর সেটার সিকুয়েল করবেন বলে ঠিক করলেন পরিচালক বিরসা দাসগুপ্ত।







নুসরাত ফারিয়ার সবশেষ সিনেমা ‘শাহেনশাহ’ চলতি বছরের ৬ মার্চ মুক্তি পায়। তার সঙ্গে মূল চরিত্রে অভিনয় করেন সুপারস্টার শাকিব খান। শাকিব খানের বিপরীতে এটাই নুসরাতের প্রথম সিনেমা।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *