অবশেষে ভিডিও ভাইরাল, রিয়া-সুশান্ত ফ্ল্যাটে বসে একসঙ্গেই টান দিচ্ছেন গাঁ’জা! হ্যাঁ, দম মারো দম – OnlineCityNews

অবশেষে ভিডিও ভাইরাল, রিয়া-সুশান্ত ফ্ল্যাটে বসে একসঙ্গেই টান দিচ্ছেন গাঁ’জা! হ্যাঁ, দম মারো দম

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়। যেখানে দেখা যায় ভজন গাইছেন সুশান্ত। হাতে ধ’রা সিগা’রেট। আর পাশে বসে সিগা’রেটের মধ্যে স্টা’ফিং ভ’র’ছেন রিয়া। গোটা ঘর ধোঁয়াতে ভরা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে মা’দক যোগে মঙ্গলবার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে গ্রে’ফতার করে এনসিবি।







মা’দক কারবারে জ’ড়িত থাকার অভি’যোগেই রিয়াকে গ্রে’ফতার করা হয়। সেই সঙ্গে ১৪ দিনের জে’ল হেফাজতের নির্দেশ দেওয়া হয়। মঙ্গলবার রা’তে এনসিবি-র হেফা’জতেই রাখা হয়েছিল তাঁকে। বুধ’বার তাঁকে স্থা’নান্তরিত করা হয় বাই’কুলা জে’লে। রিয়া তাঁর জা’মিন আবেদনে লিখে’ছিলেন তাঁকে জো’র করে বয়া’নে সই করা হয়ে’ছে।







তাঁর মুখে এমন কথা বসা’নো হয়েছে যা তিনি বলে’ননি। বৃহস্পতিবার অভিনে’ত্রী রিয়া চক্রবর্তীর জা’মিনের আবেদ’নের শু’নানি ছিল মুম্ব’ইয়ের বিশেষ আ’দালতে। সুশান্ত সিং রাজ’পুতের মৃ’ত্যু তদ’ন্তে নেমে মা’দ’ক চ’ক্রের সঙ্গে যোগাযোগ থাকার অ’ভিযোগে রিয়া চক্র’বর্তীকে মঙ্গ’লবার সন্ধে’বেলা গ্রে’ফতার করেছিল না’র্কো’টিকস কন’ট্রোল ব্যু”রো।







শুনানি শেষে বিশেষ আদা’লত জানায়, রিয়া ও তাঁর ভাই শৌভি’ককে  জামিন দেওয়া হবে কি না তার চূ’ড়ান্ত রায় জা’নানো হবে শুক্রবার ১১ সে’প্টেম্বর। এদিকে বৃহস্পতিবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় ভা’ইরাল হয় একটি ভি’ডিয়ো। যেখানে দেখা যাচ্ছে সুশান্তের বাড়িতে বসেই সি’গা’রেটের ভে’তর গাঁ’জা পুরে রোল বানাচ্ছেন রিয়া।







২ মিনিট ৫৪ সেকে’ন্ডের সেই ভি’ডিয়োতে দেখা যাচ্ছে ব’ন্ধুদের সঙ্গে’ই সুশান্তের ফ্ল্যা’টে বসেছে আ’ড্ডার আসর। একসঙ্গে গান করছেন সুশা’ন্ত-রিয়া। একজন ভি’ডিয়ো করছেন। এক’জন জি’গ্গেস করছেন ‘আ’চ্ছা, এত ধোঁ’য়া কেন চরস আ’ছে নাকি? তখন সুশান্ত বলেন না, এটা VFX।







যেভাবে সি’নেমায় ধোঁ’য়া দিয়ে এফে’ক্ট তৈরি করা হয় এ’টাও তাই। এরপর সুশান্ত মন দেন ভ’জনে। তখন রিয়া বলেন, না এটা রো’লড সিগারেট’। দ্বি’তীয় ভি’ডিয়ো’তেও দেখা যায় ধূম’পান করতে কর’তেই গান গাই’ছেন সুশান্ত। হাতে ধ’রা সিগা’রেট। এর আগে রিয়া চক্রবর্তী বার বার দাবি করেছেন, সুশান্তের জন্য মা’দক আন’লেও তিনি নিজে কখনও তা খে’য়ে দে’খেননি।







কিন্তু এই ভি’ডিয়ো ন’তুন করে প্র’শ্নের সামনে দাঁ’ড় করাচ্ছে রি’য়া চক্রবর্তীকে। জে’রার জন্য এন’সিবি আ’টক করেছে স্যামু’য়েল মি’রান্ডা, দী’পেশ সা’ওয়ান্ত, রি’য়ার ভাই শৌ’ভিক ও রিয়া চক্রবর্তীকে। এছা’ড়াও আরও কিছু ব্যক্তিকে আট’ক করেছে এন’সিবি। এদিন সকালে বি’চারক জি বি গু’রাও জা’মিন স’ক্রান্ত রায় ঘো’ষণা করেন।







রি’য়া এবং শৌভি’ক চক্রবর্তীর সঙ্গে আ’রও চার জনের জা’মিনের আবে’দনে রা’য় ঘো’ষণা করেন তি’নি। এবং ৬ জ’নেরই জা’মিনের (আ’ব্দুল ব’শিত, জা’য়েদ ভিলাত্রা, দী’পেশ সাও’য়ান্ত এবং স্যা’মুয়েল মি’রান্ডা) আবে’দন খা’রিজ হয়ে যায় আ’দালতে। ফলে আগা’মীদিন বাই’কুলা জে’লেই কা’টাতে হবে রি’য়া চক্র’বর্তীকে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *