পল্টন ময়দানে মা-ছেলের ক্রিকেটে মেতে উঠল অনলাইন দুনিয়া – OnlineCityNews

পল্টন ময়দানে মা-ছেলের ক্রিকেটে মেতে উঠল অনলাইন দুনিয়া

বোরখা পড়ে এক নারী সিমেন্টের পিচে ব্যাট হাতে দাঁড়িয়েছেন। অ’পরপ্রান্ত থেকে আকাশী রঙের পাঞ্জাবী আর সাদা রঙের পায়জামা পরিহিত ১১-১২ বছরের এক শিশু সাদা ক্রিকেট বল নিয়ে দৌঁড়ে আসছেন। শিশুটির স্পিনঘূ’র্ণিতে প’রাস্ত হলেন বোরখা পরিহিত নারী। মুহূর্তেই উল্লাস প্রকাশ করতে দেখা গেল শিশুটিকে।







শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর অন্যতম ব্যস্ত এলাকা পল্টনে এমন দৃশ্য ধ’রা পড়েছে ক্যামেরায়। সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে মুহূর্তেই তা হয়ে যায় ভা’ইরাল।







খোঁজ নিয়ে জানা যায়, সম্পর্কে তারা দু’জন মা-ছেলে। নিজের ১১ বছর বয়সী ছেলেকে নিয়ে ক্রিকেট একাডেমিতে অনুশীলন করাতে নিয়ে এসেছিলেন তিনি। ঝর্ণা আক্তার নামে ওই নারীর ছেলের নাম শেখ ইয়ামিন সিনান।







সিনানের মা ঝর্ণা আক্তার জানান, সিনান আরামবাগের আল করিম আন্তর্জাতিক মাদ্রাসার ছাত্র। তিনি কবি নজরুল ক্রিকেট একাডেমিতে প্র্যাকটিস করেন। শুক্রবার বিকেলে ক্রিকেট ক্লাসে যোগ দিতে এসেছিল সে। তবে তার সঙ্গী বা কোচ না আসায় আমা’র সাথেই অনুশীলন শুরু করে সিনান।







এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই ছবিটি শেয়ার করছেন। ছবির ক্যাপশনে তারা লিখেছেন, একজন নারী যে সব পারে এই ছবিই সেটি প্রমান করে। সন্তানের স্বপ্ন পূরণে নিজেই মাঠে নেমেছেন। এমন মায়ের প্রতি শ্রদ্ধায় মাতা নত হয়ে আসে।







সুত্রঃ দি ডেইলি নিউজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *