নারী থেকে পুরুষ হওয়া সেই জাইন অনলাইনে ‘ফুঁ’ দিয়ে বিকাশে নেন ফি – OnlineCityNews

নারী থেকে পুরুষ হওয়া সেই জাইন অনলাইনে ‘ফুঁ’ দিয়ে বিকাশে নেন ফি

শাহরিয়ার জাইন। যার আগের নাম ছিল শাহরিয়ার সুলতানা। নারী থেকে পুরুষ হয়েছেন বলে দাবি তার। পুরুষ হয়ে ভালোবাসার মানুষটিকে বিয়ে করেছেন শাহরিয়ার। শুধু তাই নয়, পুরুষ হওয়ার পর আধ্যাত্মিক চিকিৎসাও দিচ্ছেন তিনি। বিকাশের মাধ্যমে ফি নিয়ে অনলাইনে দিচ্ছেন ঝা’ড়ফুঁকসহ বিভিন্ন সমাধান।







শাহরিয়ারের বাড়ি নাটোরের বড়াইগ্রাম উপজে’লার লক্ষ্মীকোল বাজার এলাকায়। তার বাবার নাম সাজেদুর রহমান। ৩৫ বছর আগে জন্মগ্রহণ করেন তিনি। নারী থেকে পুরুষ হওয়ার বিষয়ে শাহরিয়ার জানান, ভা’রত থেকে আধুনিক চিকিৎসা নিয়ে নারী থেকে পুরুষ হয়েছেন তিনি। যদিও তিনি জাতীয় পরিচয়পত্র দেখাতে পারেননি।







তিনি বলেন, আমা’র শরীরের যে অ’ঙ্গটি ছিল তা পরিবর্তন করতে বৈজ্ঞানিক প্রক্রিয়া হরমোনের চিকিৎসা নিতে ভারতে যাই। সেখানে আধুনিক চিকিৎসার মাধ্যমে আমা’র লি’ঙ্গ পরিবর্তন করা হয়। আমি এখনো চিকিৎসাধীন। আধ্যাত্মিক চিকিৎসার ব্যাপারে শাহরিয়ার আরো বলেন,







যেভাবে বিভিন্ন সংস্থা চোর-ডাকাতকে খুঁজে বের করে। ঠিক সেভাবেই আমি দূষিত বাড়ি, মানুষের শারীরিক সমস্যা ত’দন্ত করে সমাধান দেই। এদিকে শাহরিয়ারের এমন বক্তব্যের বিপরীতে বলেছেন স্থানীয়রা। যদিও পরিবারের কেউ কথা বলতে রাজি হননি। স্থানীয় একাধিক যুবক জানান, আধ্যাত্মিক ত’দন্তকারী মানে কি যা আসলেই জানার প্রয়োজন।







এটা কতটুকু যুক্তিসঙ্গত তা বোঝা যাচ্ছে না। বড়াইগ্রামের পাটোয়ারী জেনারেল হাসপাতা’লের প্রধান চিকিৎসক সিদ্দিকুর রহমান পাটোয়ারী বলেন, হরমোনের কারণে শরীরের আংশিক পরিবর্তন হতে পারে। তবে আধ্যাত্মিক জ্ঞান অর্জন ভুল তথ্য। আধ্যাত্মিক চিকিৎসার নামে পুরোটাই ভ’ণ্ডামি।







এভাবে কোনো মানুষের লি’ঙ্গ পরিবর্তনের সঙ্গে চিকিৎসা বা আধ্যাত্মিক জ্ঞান পাওয়া সম্ভব না। নাটোরের এসপি লিটন কুমার সাহা বলেন, এ বিষয়ে এখনো কোনো অ’ভিযোগ পাইনি। অ’ভিযোগ পেলে সুষ্ঠু ত’দন্তের মাধ্যমে আইনি ব্যবস্থা নেয়া হবে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *