জেলে সুশান্তের প্রেমিকা রিয়া’কে কী খাবার দেয়া হচ্ছে জানলে অবাক হবেন – OnlineCityNews

জেলে সুশান্তের প্রেমিকা রিয়া’কে কী খাবার দেয়া হচ্ছে জানলে অবাক হবেন

ছবিতে যেই খাবার গু’লো দেখছেন ওইগু’লো রিয়া চক্রবর্তীর ফেবারিট। কখনো নিজে বানাতেন কখনো সুশান্তের থেকে আবদার করে কিনতেন। ওই যেমন বর-বউ আবদার করে এটা ওটা চায়, চা চানাচুর খায় আরও কত কি? ও যারা বিবাহিত বা লিভ ইনে আছেন তাঁরাই ভালো বুঝবেন।







কিন্তু রিয়া কী খাচ্ছেন? খাওয়া দাওয়া করছেন তো? নাকি চুপ করে বসে ১৪ দিন গু’নছেন? তবে সুত্র মা’রফত খবর রিয়া খুব হেলদি খাবার খাচ্ছেন। এইতো আবারও বোকা হয়ে গেলেন। রিয়া হেলদি খাবার খাচ্ছেন। এত মিষ্টি, ভাজা খেলে শরীর খারাপ হবে মাথার পাশাপাশি।







তাই রিয়া খাচ্ছেন সিমপ্লি আট’ার দুটি রুটি আর এক বাটি ডাল। সুত্ররে খবর অনুযায়ী দুপুরের খাবারের লিস্ট বার করা গেলেও ডিনার জানা নেই। না না ডিম সে’দ্ধ আপাতত মেনু তে নেই। নেই কোন ঠাণ্ডা পানীয়। রিয়া চক্রবর্তীকে ম’ঙ্গলবার গ্রে’ফতার করে এনসিবি।







এরপর বুধবার আ’দালতের নির্দেশেই রিয়াকে বাইকুলা জে’লে পাঠানো হয় । সেখানেই ব্যারাকে থাকতে হবে রিয়াকে। কিন্তু এখানেও রিয়া একজন দুর্দান্ত স’ঙ্গী পেয়ে যান। শিনা বোরা হ’ত্যা-কাণ্ডের মূল অ’ভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায় কে মনে আছে?সেই ইন্দ্রাণীর স’ঙ্গেই সময় কা’টাচ্ছেন সুশান্তের রিয়া।







এই সংশোধনাগারে আপাতত ট্রায়ালে রয়েছে ইন্দ্রাণী মুখোপাধ্যায়। ২০১৭ সাল থেকে এই সংশোধনাগারে রয়েছেন ইন্দ্রাণী। রিয়া চক্রবর্তী আসতেই ইন্দ্রাণী দেখা করে নেন রিয়ার স’ঙ্গে। সংসধনাগারে কারও কোনও সমস্যা হলে নাকি তিনি পাশে দাঁড়ান। তাই রিয়া কে সেই ব্যপারে আস্বস্ত করতে গিয়েছিলেন শিনা বোরা হ’ত্যা-কাণ্ডের মূল অ’ভিযুক্ত ইন্দ্রাণী মুখোপাধ্যায়।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *