দিশা সালিয়ানের মৃ’ত্যুর পরেই সুশান্ত কেন ন’ষ্ট করেন হার্ড ডিস্ক, বেড়িয়ে এলো আসল ঘটনা – OnlineCityNews

দিশা সালিয়ানের মৃ’ত্যুর পরেই সুশান্ত কেন ন’ষ্ট করেন হার্ড ডিস্ক, বেড়িয়ে এলো আসল ঘটনা

সুশান্ত মৃ’ত্যু তদ’ন্তে আবার উঠে এল নতুন তথ্য। মুম্বই সংবাদমাধ্যমের খবর, সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের ‘মৃ’ত্যুর পরেই সুশান্ত এক আইন’জীবীর সঙ্গে যোগাযোগ করেন। এই ঘটনার পরেই হঠাৎ কেন আইনজীবীকে প্রয়োজন হল অভিনেতার? এই প্রশ্নের উত্তর যদিও এখনও অধ’রা।

দিশার মৃ’ত্যুর দিন সুশান্তের বাড়ি ছে’ড়ে চলে যান প্রেমিকা রিয়া। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, সুশান্তের সঙ্গে ঝামেলা হয় তাঁর। তিনিই নাকি রিয়াকে তাঁর বাড়ি ছেড়ে দিতে বলেন। দিশার মৃ’ত্যুর পর থেকেই তাঁর সঙ্গে জ’ড়িয়ে গিয়েছিল সু’শান্তের নাম। কয়েকটি হার্ড ডিস্কও এরপর বন্ধু সিদ্ধার্থ পিঠানির সাহায্যে ন’ষ্ট করেন অভিনেতা।

সিবি’আই জে’রায় সিদ্ধার্থ জানান, সেই প্রত্যেকটি ডি’স্কেই দিশার তথ্য ছিল। মৃ’ত্যুর কয়েকদিন আগে নিজের নাম গুগল করে’ছিলেন সুশান্ত। তাঁর মানসিক ব্যাধি নি’য়েও উত্তর খুঁজে’ছিলেন সেখানে। দিশার মৃ’ত্যুর দিন রিয়ার বাড়ি ছেড়ে চলে যাওয়া, হার্ড ডিস্ক ন’ষ্ট করা,

আবার উকিলের সঙ্গে যোগাযোগ— এই সব ঘটনা পরপর দুটি মৃ’ত্যু নি’ছক কা’কতালীয়? নাকি এর আ’ড়ালে রয়েছে অন্য রহ’স্য? ৮ জুন, ১৪ তলা থেকে পড়ে গিয়ে মা’রা যান সুশান্ত সিংহ রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান। তারপর ১৪ জুন মৃ’ত্যু হয় সুশান্তের।

দুটি আ’ক’স্মিক মৃ’ত্যুর মধ্যে ফা’রাক মাত্র ছ’দি’নের। তবে কি অভি’নেতার মৃ’ত্যুর সঙ্গে দিশার মৃ’ত্যুর কি কোনও ভাবে যোগ রয়েছে? এই প্রশ্ন বারবার দাগ কে’টেছে সবার মনে। এমনকি, পু’লিশ বা সিবিআই’ও একেবারে উড়ি’য়ে দিতে পারে’নি এই সম্ভাবনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *