সুশান্তকে মা’দক দেয়ায় অবশেষে যারা গ্রে’ফতার হতে যাচ্ছেন – OnlineCityNews
Breaking News
Home / ভারত / সুশান্তকে মা’দক দেয়ায় অবশেষে যারা গ্রে’ফতার হতে যাচ্ছেন

সুশান্তকে মা’দক দেয়ায় অবশেষে যারা গ্রে’ফতার হতে যাচ্ছেন

Advertisement
Advertisement

বলি’উড অভিনে’তা সুশান্ত সিং রাজ’পুতে’র মৃ’ত্যু’ মা’ম’লা এখন মা’দক মা’মলা’য় রূপ নিয়েছে। সুশা’ন্তের প্রেমি’কা ছিলেন অ’ভিনে’ত্রী রিয়া চক্রবর্তী। তার ভাই শৌ’ভিক চক্রবর্তী গ্রে’ফতার হয়েছেন মা’দকচ’ক্রে যু’ক্ত থাকার অ’ভিযোগে। তিনি সু’শা’ন্তকে মা’দক সরবরাহ ক’রতেন বো’নের কথা’তো।

তাকে গ্রে’ফতা’রের পরে ক্ষোভ জা’নিয়ে শৌভিকের বাবা ইন্দ্রজিৎ চ’ক্রবর্তী বলেছিলেন, ‘আমা’র ছেলেকে গ্রেফ’তার করার জন্য ভার’তকে অভি’নন্দন। আমি নি’শ্চিত, এর পরেই আমা’র মে’য়ের পালা…।’

একই ধারণা করছেন রিয়ার আ’ইন’জীবী মানে’শি’ন্ডে। তিনি বলেন, ‘রি’য়া চক্রবর্তী গ্রে’ফতা’রে’র জন্য প্র’স্তুত হয়ে আছেন। যেন তেন প্র’কারে কা’উকে অ’পরা’ধী করে গ্রে’ফ’তারের চে’ষ্টা চলছে। যদি কা’উকে ভাল’বাসা অ’পরা’ধ হয়ে থাকে, তার মাসুল উনি দেবেন।’

মানে’শিন্ডে’র দাবি, রিয়া নি’র্দোষ। বিহার পুলি’শ থেকে শু’রু করে সি’বিআ’ই, ইডি কিংবা এনসিবি- এত ত’দন্তের মধ্যেও সেজন্য আ’দাল’তে আগাম জামি’নের জন্য আবেদন ক’রেননি তিনি। নি’র্দোষ য’দি ফেঁসে যায় কা’রো চ’ক্রা’ন্তে তবে তার দা’য় রাষ্ট্রের।

এদিকে মা’দক চ’ক্রে যোগের অ’ভি’যোগ নিয়ে অভি’ত্রীকে জিজ্ঞা’সাবা’দের জন্য ডেকে পাঠি’য়েছিল এনসিবি। প্রায় ছ’ঘ’ণ্টা ধরে এনসিবি-র গো’য়েন্দা’দের প্রশ্নের মো’কাবিলা কর’তে হয়েছে রিয়া’কে। আগামি’কাল ৮ সেপ্টেম্বর আ’বার তাকে জি’জ্ঞা’সাবাদের জন্য ডাকা হয়েছে। ধার’ণা করা হচ্ছে জি’জ্ঞা’সাবাদ শেষে তিনি গ্রে’ফতা’র হতে পারেন।

সুশান্ত সিং রাজ’পু’তের মৃ’ত্যু ত’দ’ন্তে মা’দক যোগের বি’ষয়’টি রিয়ার হো’য়াটসঅ্যা’প বার্তা থেকেই প্রথম সাম’নে আসে। ইডি-র ত’দন্তকা’রীদের বক্তব্য ছিল, রি’য়ার মোবা’ইল থেকে মি’রান্ডা সুসি নামে একজ’নের সঙ্গে মাদক কেনা নিয়ে কথা’বার্তা হয়েছে। ত’দন্ত’কারী’রা মনে করছেন, রিয়ার মো’বাই’লে সেভ করা নাম মি’রা’ন্ডা সুসি আসলে সু’শা’ন্তের হাউস ম্যানে’জার স্যামু’য়েল মি’রা’ন্ডা।

মা’দক যো’গে তাকে গ্রে’ফ’তার করেছে এনসিবি। রিয়ার ভাই শৌ’ভিককে গ্রে’ফতা’রের পরে এনসিবি-র গো’য়েন্দা’রা দাবি করে’ছেন, মা’দ’ক চ’ক্রে তার সঙ্গে যোগ রয়ে’ছে, এমন অনে’কের নাম’ই করেছেন অভি’নে’ত্রীর ভাই। রিয়া’র সঙ্গে মু’খো’মুখি বসিয়ে তাকে জেরা করার প্র’য়োজন রয়ে’ছে বলেও গত কাল গো’য়েন্দারা জা’নিয়েছেন।

এই প্রেক্ষাপটে আজ ৬ সেপ্টে’ম্বর সকালেই এনসি’বি রি’য়াকে তা’দের মুম্ব’ইয়ে’র দ’ফতরে তলব করে। বিকে’লে মা’স্ক পরি’হিত রিয়া এনসিবি-র দফত’রে পৌঁছ’লে সংবাদ’মাধ্য’মের কর্মী’দের মধ্যে ব্যাপক হু’ড়ো’হুড়ি শু’রু হয়ে যায়। ধা’ক্কাধা’ক্কির মধ্যেই পথ করে অভি’নে’ত্রী পৌঁছন ত’দন্তকা’রীদের মুখোমুখি হতে।

এনসিবি দফ’তরের বা’ইরে ক’রো’না আব’হে সামা’জি’ক দূ’রত্ব বজায় রাখা হ’য়নি এবং রিয়াকে ধা’ক্কা দেওয়ার অভি’যো’গ ওঠে। তপ’সী পান্নু, স্বরা ভা’স্ক’রের মতো বলি’উ’ডের অভি’নেত্রী’রা এ ব্যাপা’রে সরব হয়ে’ছেন। এই ঘট’নায় সংবাদ মা’ধ্যমের ভূ’মিকা নিয়ে প্রশ্ন তুলে’ছেন জা’তীয় মহিলা ক’মি’শনের চেয়া’রপার্স’ন রেখা শর্মাও।

Advertisement
Advertisement

Check Also

এক ঘরে ঝুলছে বাবা, মা, ইঞ্জিনিয়ার ছেলের দেহ, চাঞ্চল্য জোকায়

Advertisement একই পরিবারের বাবা-মা এবং ছেলের ঝু’লন্ত দে’হ উ’দ্ধার ঘিরে চাঞ্চল্য জোকার মণ্ডলপাড়ায়। বুধবার সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!