অভিনন্দন দেশ, একটা মধ্যবিত্ত পরিবারকে ধ্বং’স করে দেওয়ার জন্য, বিবৃতি জা’রি করে রিয়ার বাবা আরো যা বললেন – OnlineCityNews

অভিনন্দন দেশ, একটা মধ্যবিত্ত পরিবারকে ধ্বং’স করে দেওয়ার জন্য, বিবৃতি জা’রি করে রিয়ার বাবা আরো যা বললেন

সুশান্ত সিং রাজপুতের ঘটনার ত’দন্তে মা’দক থাকার কারণে ত’দন্তের দিক এবার পুরোপুরি অন্যদিকে ঘুরে গিয়েছে। সুশান্তের ঘটনার সঙ্গে রিয়া চক্রবর্তী এবং তার পরিবারের যোগ থাক বা না থাক মা’দকচ’ক্রের সঙ্গে তাদের যে যোগাযোগ রয়েছে তা ইতিমধ্যেই পরিষ্কার।

মা’দক’চক্রের যোগসূত্র খুঁজে পেয়ে ইডি এবং নার্কোটিকস কন্ট্রোল ব্যুরো ত’দন্ত শুরু করেছে।মা”দ’কচ’ক্রের সঙ্গে রিয়া এবং তার পরিবারের কি যোগাযোগ আছে তা জানতে দফায় দফায় জেরা করা হয়েছে রিয়া চক্রবর্তী, স্যামুয়েল মিরণ্ডা এবং রিয়ার ভাই সৌভিক চক্রবর্তী কে। এছাড়াও শনিবার দিনভর জেরা করা হয় সুশান্তের বাড়ির সহকারি দীপেশ সাওয়ান্তকে।

সুশান্তের বাবা কে কে সিং রিয়া ও তার পরিবারের বি’রুদ্ধে এফআইআর দায়ের করার পর রিয়া চক্রবর্তীর বাবা লেফটেন্যান্ট কর্নেল ইন্দ্রজিৎ চক্রবর্তীকে বেশ কয়েকবার জেরা করেছে সিবিআই। তার ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

নিজের ২৪ বছর বয়সী ছেলেকে গ্রেপ্তারের পর এবার মুখ খুললেন রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী। তিনি বলেন,”অভিনন্দন দেশ। আমা’র ২৪ বছরের ছেলে গ্রে’ফতার হল। আমি নিশ্চিত এরপর নিশ্চয় আমা’র মেয়েকে গ্রে’ফতার করা হবে। জানিনা আমা’র মেয়ের পর পরিবারের কাকে গ্রে’ফতার করা হবে।

নিশ্চয় কেউ থাকবে। একটা মধ্যবিত্ত পরিবারকে কীভাবে ধ্বংস করে দিতে হয় আপনি চোখে আঙুল দিয়ে শিখিয়ে দিয়েছেন। তবে অবশ্যই, ন্যায় বিচারের জন্য সবই খতিয়ে দেখা আবশ্যক। জয় হিন্দ, লেফটেন্যান্ট কর্ণেল ইন্দ্রজিৎ চক্রবর্তী”।

আজ, রবিবার রিয়াকে ফের এনসিবি তরফে জেরা করা হবে। এনসিবি তরফে ডেপুটি ডিরেক্টর কেপিএস মালহোত্রা জানিয়েছেন, রিয়া চক্রবর্তীকে সমন পাঠাতে এনসিবির একটি দল গিয়েছিল। রিয়াকে আজই ত’দন্তে সাহায্যের জন্য যোগ দিতে হবে।

সেক্ষেত্রে তিনি নিজে আসবেন নাকি সংস্থার কর্মীদের সঙ্গে আসবেন, সেটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। এনসিবি আধিকারিকেরা বলেছেন, এবার রিয়ার ভাই শৌভিকের সামনে বসিয়েই রিয়াকে জিজ্ঞাসাবাদ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *