বেড়িয়ে এলো নয়া তথ্য, যাকে দিয়ে নিয়মিত সুশান্তের জন্য মা’দক আনাতেন, NCB-র কাছে স্বীকার রিয়ার

ভাই শৌভিককে দিয়ে সুশান্ত সিং রাজপুতের জন্য মা’দক আনাতেন। নার’কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদের মুখে নাকি তা স্বীকার করেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সূত্র উদ্ধৃত করে ‘লাইভ হিন্দুস্তান’-এর প্রতিবেদনে এমনটাই জানানো হয়েছে।’

মা’দক যোগে রবিবার ছ’ঘণ্টা ধরে রিয়াকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। সন্ধ্যা ৬ টা ১৫ মিনিট নাগাদ এনসিবি অফিস থেকে বেরিয়ে যান রিয়া। ‘লাইভ হিন্দুস্তান’-এর প্রতিবেদন অনুযায়ী, কেন্দ্রীয় সংস্থার কাছে অভিনেত্রী স্বীকার করেন যে সুশান্তের জন্য আবদুল বসিতের কাছ থেকে মা’দক কিন’তেন শৌভিক।

সে বিষয়টি জানতেন খোদ অভিনেত্রীও। দিনকয়েক আগেই সেই বসিতকে গ্রে’ফতার করা হয়েছে। সে মুম্বইয়ের ড্রা’গ সিন্ডিকে’টের স’ক্রিয় সদস্য বলে দাবি করেছেন এনসিবি আধিকারিকরা। রবিবারের পর আজও (সোমবার) রিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির অফিসে ডা’কা হয়েছে।

রবিবার এনসিবির আঞ্চলিক অধিকর্তা সমীর ওয়াংখেড়ে বলেন, ‘রিয়া দেরিতে আসার কারণে (আজ) ত’দন্ত সম্পূর্ণ হয়নি। আগামিকাল (সোমবার) তাঁকে আম'রা আবারও সমন পাঠান এবং ত’দন্ত চলবে।’ এদিকে একাধিক সংবাদমাধ্যমের রি’পোর্ট অনুযায়ী,

জে’রার মুখে শৌভিক ও সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরা’ন্ডা জানি’য়েছেন যে রিয়ার নির্দেশেই তাঁরা মা’দক কিনেছিলেন। আর সেই মা’দক কেনার জন্য অভি’নেত্রীর ক্রেডিট কার্ড ব্যবহার করা হত বলে একা’ধিক রিপোর্টে জা’নানো হয়েছে। পুরো ঘটনায় মি’রান্ডা-সহ আরও কয়েকজন জড়িত আছে বলে ধারণা সংশ্লিষ্ট মহলের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!