সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে ৬ ঘন্টা ধরে রিয়াকে জে’রা করার পর যে দায় স্বীকার করে নিলেন রিয়া – OnlineCityNews
Breaking News
Home / ভারত / সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে ৬ ঘন্টা ধরে রিয়াকে জে’রা করার পর যে দায় স্বীকার করে নিলেন রিয়া

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুতে ৬ ঘন্টা ধরে রিয়াকে জে’রা করার পর যে দায় স্বীকার করে নিলেন রিয়া

Advertisement

এই মা’মলায় আগেই শৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মি’রান্ডা, দীপেশ সাওয়ান্তকে গ্রে’ফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।
মা’দক সেবন এবং মা’দক পাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অ’প’রাধে সুশান্ত সিং রাজপুত মৃ’ত্যু মা’মলার মূল অভি’যুক্ত রিয়া চক্রবর্তীকে আজ ৬ ঘন্টা ধরে জে’রা করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

Advertisement

ম্যারাথন জিজ্ঞাসাবাদ পর্ব শেষে এনসিবির জয়েন্ট ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে সন্ধ্যা সোয়া ছ’টার সময় সংবাদমাধ্যমকে জানান, ‘আজ রিয়ার সঙ্গে সওয়াল-জবাব পর্ব শেষ করা সম্ভবপর হল না। আগামিকাল তাঁকে ফের ডাকা হয়েছে’। রবিবার সাত সকালে রিয়ার বাড়িতে হাজির হয়ে সুশান্ত সিং রাজপুত মা’মলার মূল অ’ভিযু’ক্ত’র হাতে সমন ধ’রায় এনসিবি।


এরপর বেলা সোয়া এগারোটা নাগাদ এনসিবির দ’ফতরের উদ্দেশ্যে নিজের গাড়িতেই রওনা দেন রিয়া চক্রবর্তী। মুম্বই পু’লিশের নি’শ্ছিদ্র নি’রাপত্তা বে’ষ্টনীর ম’ধ্যেই বেলা ১২টার কিছু পরে রিয়া হা’জির হন ব্যালাড এস’টেটে এন’সিবির দফতরের সামনে। এরপর আগামী ৬ ঘন্টা ধরে দফা’য় দফায় রি’য়াকে জে’রা করেন সমীর ওয়াংখেড়ে সহ এনসিবির উচ্চ পদস্থ পাঁচ আধিকারিক।

সূত্রের খবর, এইদিন জিজ্ঞাসাবাদের সময় রিয়া মা’দক সেবনের অ’ভিযোগ অ’স্বীকার করেছেন, তবে মা’দক সংগ্রহ করবার অ’ভিযোগ নাকি মে’নে নিয়েছেন রিয়া। এদিন মুখোমুখি বসিয়ে জে’রা করা হয় রিয়া চ’ক্রবর্তী, সুশান্তের হাউজ হেল্প দীপেশ সাওয়ান্ত, হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং শৌভিক চক্রবর্তীকে।

এনসিবির তরফে রবিবার সকালেই জানানো হয়েছিল নিজেদের ত’দন্ত প্রক্রিয়া এগিয়ে নিয়ে যাওয়ার জন্য রিয়াকে জেরা করতে চায় তাঁরা। সুশান্ত মা’মলার সঙ্গে জ”ড়িত মা’দককা’ণ্ডের ত’দন্তে নেমে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু মা’মলার দুই অভি’যুক্তকে আ’গেই গ্রে’ফতার করেছে নার’কোটিক্স ক’ন্ট্রোল ব্যুরো।

শুক্রবার রাতেই গ্রে’ফতার হন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী এবং সুশান্তের হা’উজ ম্যানেজার স্যামুয়েল মি’রান্ডা। শনিবার রাতে গ্রে’ফতার করা হয় মা’মলার অন্যতম স’ন্দেহ’ভা’জন সুশান্তের পরি’চারক দীপেশ সাওয়ান্তকে। যে ১৪ জুনের দিন হাজির ছিল সুশান্তের অ্যাপার্টমেন্টে।

মুম্বই পু’লিশের ব্যাপক নিরা’পত্তা বেষ্টনীর মধ্যে আজ না’রকোটিক্স কন্ট্রোল ব্যুরো থেকে জুহুতে নিজের বাড়ির উদ্দেশ্যে র’ওনা দেন রিয়া। তবে ১৬ ঘন্টার মধ্যে’ই ফের এনসি’বির দফতরে হাজিরা দিতে হবে রি’য়া চক্রবর্তী।

Advertisement
Advertisement

Check Also

অর্থের অভাবে, গোয়াল ঘরে পড়াশোনা করেই বিচারকের আসনে গরিব দুধ বিক্রেতার মেয়ে

Advertisement Advertisement নজির গড়লেন রাজস্থানের মেয়ে। পেশায় দুগ্ধ বিক্রেতা মেয়ে সোনাল শর্মা সমস্ত বা’ধা পার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!